রাজ্যের পাশে দাঁড়িয়ে রাজ্যপাল জগদীপ ধনখরকে তোপ দাগলেন বিক্ষুব্ধ বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার

0

কলকাতা: এক অপ্রত্যাশিত মোড় নিল রাজ্য বনাম রাজ্যপাল সংঘাত। রাজ্যপাল জগদীপ ধনখড়কে বিঁধে টুইট করলেন বিক্ষুব্ধ বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। প্রশ্ন তুললেন, রাজ্য-রাজ্যপাল সঙ্ঘাতে বাংলা উপকৃত হচ্ছে কি? মানুষ রাজ্যপালের কাছে আরও রাজপুরুষোচিত (স্টেটসম্যান) আচরণ প্রত্যাশা করে।

উল্লেখ্য, বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে প্রশাসনিক পর্যালোচনা বৈঠকে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে-এর সঙ্গে মুখ্যমন্ত্রীর প্রকাশ্য কথোপকথনে উঠে এসেছিল রাজ্যপালের ফোনের প্রসঙ্গ। তা নিয়ে আইপিএস সংগঠনকে ট্যাগ করে টুইটও করেছিলেন রাজ্যপাল।

এ বার সেই প্রসঙ্গে রাজ্যপালকেই বিঁধলেন সম্প্রতি বরখাস্ত বিজেপি নেতা জয়প্রকাশ। ধনখড়ের এই সংক্রান্ত টুইটকে রেখে তিনি আরও একটি টুইটে লেখেন, “রাজ্য প্রশাসনের সঙ্গে আপনার দ্বন্দ্বে রাজ্য উপকৃত হচ্ছে কি?” জয়প্রকাশের প্রশ্ন, “টুইটার ও মিডিয়াকে ব্যবহার করে কি এই দ্বন্দ্ব মেটানো যায়? আপনার অবস্থান কি আসলে শাসক দলের প্রতিই মানুষের সহানুভূতি বাড়িয়ে দিচ্ছে না?”

টুইটের শেষে ধনখর লিখেছেন, “মানুষ রাজ্যপালের কাছে আরও রাজপুরুষোচিত আচরণ প্রত্যাশা করে।” বিজেপি থেকে বরখাস্ত হওয়া জয়প্রকাশের এই বয়ানে টুইটকে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশ।

আরও পড়তে পারেন

আইসিএসই এবং আইএসসি প্রথম টার্মের ফলাফল ৭ ফেব্রুয়ারি

 সুপ্রিম কোর্টে শুনানির আগেই নিট পিজি পরীক্ষা পিছিয়ে দিল কেন্দ্র

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন