পুলিশ লাইনের ছাদ থেকে এলোপাথাড়ি গুলি, ঝাড়গ্রামে তীব্র আতঙ্ক

0
ছবি: ঝাড়গ্রাম নিউজ ফ্ল্যাশের ভিডিও থেকে নেওয়া।

ঝাড়গ্রাম: নিঝুম দুপুরের একের পর এক গুলির আওয়াজে প্রথমে অনেকেই ভেবেছিলেন যে বুধবার সন্ধ্যার মতো হাতি বেরিয়েছে ঝাড়গ্রাম (Jhargram) শহরের রাস্তায়। কিন্তু ভুল ভাঙল কিছুক্ষণের মধ্যেই। জানা গেল পুলিশ লাইনের ছাদে উঠে এক পুলিশকর্মীই এলোপাথাড়ি গুলি চালিয়ে যাচ্ছেন।

নিজের স্বয়ংক্রিয় রাইফেল থেকে এলোপাথাড়ি গুলি ছুড়ছেন ওই পুলিশকর্মী। বেশ কয়েক দফা মিলিয়ে এখনও পর্যন্ত প্রায় ২০ রাউন্ড গুলির আওয়াজ পেয়েছেন স্থানীয় বাসিন্দারা। শেষ পাওয়া খবরে, এখনও মাঝে মাঝেই গুলির আওয়াজ শোনা যাচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর পৌনে দুটো নাগাদ হঠাৎই ঝাড়গ্রাম জেলা পুলিশের (Jhargram District Police) এক কনস্টেবল তাঁর এসএলআর (সেল্ফ লোডিং রাইফেল) নিয়ে ছাদে উঠে যান। তাঁর নাম বিনোদ কুমার। ছাদ থেকেই রাস্তা লক্ষ্য করে গুলি চালাতে শুরু করেন তিনি। ওই কনস্টেবল জেলা পুলিশ লাইনের অস্ত্রাগার বা আর্মারিতেই কর্মরত। তবে কেন তিনি এ ভাবে গুলি চালাচ্ছেন তা এখনও স্পষ্ট নয়।

লকডাউন থাকায় রাস্তাঘাট একেবারেই ফাঁকা। তাই বিনোদের ছোড়া গুলিতে কেউ হতাহত হননি বলেই জানা গিয়েছে। জেলা পুলিশের শীর্ষ কর্তাদের পাশাপাশি বিনোদের সহকর্মীরা তাঁর সঙ্গে কথা বলে নিরস্ত করার চেষ্টা করছেন। গোটা এলাকা ঘিরে রেখেছে বিশাল পুলিশ বাহিনী।

আরও পড়ুন ভারতের করোনামুক্ত জেলার তালিকা ক্রমশ বড়ো হচ্ছে

মাইন প্রতিরোধী গাড়ি থেকে বিনোদের উদ্দেশে মাইকে ঘোষণাও করা হচ্ছে। জেলা পুলিশের শীর্ষ কর্তারা বিনোদকে প্রতিশ্রুতি দিয়েছেন, তাঁর কোনও সমস্যা থাকলে তা পুলিশ বিভাগ সমাধান করবে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন