বিজেপির গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্র দিলীপ ঘোষের খাসতালুক

অন্য পক্ষের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছেন খড়গপুরের সুভাষপল্লির বাসিন্দা জয়দীপ স্বর্ণকার ও তাঁর স্ত্রী বিজেপির ভারত মাতা সমিতির সদস্য ছবি স্বর্ণকার।

0
দিলীপ ঘোষ। ফাইল ছবি।

খড়গপুর: বিজেপির গোষ্ঠী সংঘর্ষে মঙ্গলবার রাত থেকে উত্তপ্ত রাজ্য সভাপতি দিলীপ ঘোষের খাসতালুক খড়গপুর। ঘটনায় আহত হয়েছেন দুই গোষ্ঠীর চার জন।

অন্য পক্ষের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছেন খড়গপুরের সুভাষপল্লির বাসিন্দা জয়দীপ স্বর্ণকার ও তাঁর স্ত্রী বিজেপির ভারত মাতা সমিতির সদস্য ছবি স্বর্ণকার। মঙ্গলবার তাঁরা সুভাষপল্লি গেটের কাছে দাঁড়িয়েছিলেন। অভিযোগ, তখনই সুভাষপল্লি ৭নম্বর ওয়ার্ডের বিজেপি নেতা কুণাল সরকার ও তাঁদের দলবল গিয়ে এই দম্পতিকে বেধড়ক মারধর করে।

এটাই প্রথম নয়। কুণাল সরকার রামনবমীর দিনও জয়দীপ ও তাঁর স্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়েছিল বলে অভিযোগ। তাই খড়গপুর টাউন থানায় আগেভাগেই কুণাল সরকারের নামে অভিযোগ দায়ের করেন ওই দম্পতি।

আরও পড়ুন ২৩ নয়, ২৭টি আসন পাবে বিজেপি! হিসেব বলছে মুকুল রায়ের

পুলিশের কাছে কেন গিয়েছেন স্বর্ণকার দম্পতি, সে কারণেই তাঁদের ওপরে ফের হামলা হয় বলে অভিযোগ। জয়দীপকে মার খেতে দেখে তাঁকে বাঁচাতে যান ছবি। তাঁকেও বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। পরে স্থানীয়রা গিয়ে তাঁদের উদ্ধার করে। আহতরা খড়গপুর মাহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

কুণালবাবু দিলীপ ঘোষ ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। তাঁকে আটক করেছে পুলিশ। এই বিষয়ে অবশ্য এখনও কোনো মুখ খোলেননি বিজেপি নেতা।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন