‘যেখানে উন্নয়ন, সেখানে থাকব’, বিজেপি-র হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার পর হিরণ চট্টোপাধ্যায়ের দলবদলের জল্পনা

0
হিরণের বিজেপি-তে যোগদান। ফাইল ছবি

কলকাতা: বিজেপি-র অফিসিয়াল হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। গ্রুপ ত্যাগের পর তাঁর মন্তব্যে দলবদলের জোর জল্পনা!

মঙ্গলবার রাতে দলের হোয়াট্সঅ্যাপ গ্রুপ ছাড়েন হিরণ। অভিনেতা আগে তৃণমূল কংগ্রেসে ছিলেন। পরে বিজেপিতে যোগ দেন। এমনকী বিধানসভা নির্বাচনে তিনি খড়্গপুর সদর থেকে জয়ী হন। কিন্তু হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার পর তাঁর ‘যেখানে উন্নয়ন, সেখানে থাকব’ গোছের মন্তব্য তৈরি হয়েছে নয়া জল্পনা। তা হলে কি উন্নয়নের কথা বলে তৃণমূলে যোগ দিতে চলেছেন তিনি?

বিজেপি-র কেন্দ্রীয় সহ-সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের বিরুদ্ধে ক্ষোভ থেকেই যে তিনি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন, তা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন হিরণ। বলেছেন, “দিলীপ ঘোষ খড়্গপুরে আসেন। নিজের মতো সভা করেন। আমাকে কিছু জানান না! আমি যেখানে উন্নয়ন, সেখানে থাকব”।

দিলীপের সঙ্গে অভিনেতার সম্পর্কের অবনতি হয়েছিল বলে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। হিরণ এখন যেখানে বিধায়ক, এর আগে সেখানেই একই দায়িত্বে ছিলেন দিলীপ। এমনকী মেদিনীপুর লোকসভার মধ্যেই পড়ে এই বিধানসভা কেন্দ্রটি। দিলীপ এখন মেদিনীপুরের সাংসদ।

তবে হিরণ ফের তৃণমূল কংগ্রেসে ফিরবেন কি না, সে বিষয়ে তিনি যেমন স্পষ্ট মন্তব্য করেননি, তেমনই তৃণমূলের তরফেও কোনো প্রতিক্রিয়া মেলেনি এখনও।

আরও পড়তে পারেন:

হোম আইসোলেশনের মেয়াদ কমাল কেন্দ্র, জানুন ১৪ দিন থেকে কমে কত হল

নতুন সময়সীমার মধ্যে প্যান-আধার লিঙ্ক করলে বাঁচতে পারে কয়েক হাজার টাকা

অল্প সময়ে সুস্থ হয়ে উঠলেও ওমিক্রনকে হালকা ভাবে নেবেন না, সতর্কতা হু-র

দৈনিক সংক্রমণ বাড়ল ৫৫ শতাংশ, নতুন করে আক্রান্ত ৫৮,০৯৭

আরও নামল পারদ, সপ্তাহ ঘুরলেই বৃষ্টির পূর্বাভাস

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন