BJP Lalbazar

কলকাতা: রাজ্য জুড়ে আইনশৃঙ্খলার অবনতির অভিযোগে এবং সাম্প্রতিক সন্দেশখালিকাণ্ডের প্রতিবাদে বুধবার লালবাজার অভিযানে নেমেছে বিজেপি। সুবোধ মল্লিক স্কোয়ার থেকে শুরু হয়ে বি বি গাঙ্গুলি স্ট্রিট ধরে এগনোর কথা বিজেপির মিছিলের। তবে ফিয়ার্স লেনে ঢুকলেই মিছিল আটকে দেওয়ার প্রস্তুতি নিয়ে রেখেছে কলকাতা পুলিশ। একই সঙ্গে মিছিলের গতিবিধির উপর সঠিক নজর রাখতে ব্যবহার করা হচ্ছে অত্যাধুনির সরঞ্জামও।

বি বি গাঙ্গুলি স্ট্রিট, বেব্রোর্ন রোড, বেন্টিঙ্ক স্ট্রিট-সহ সমস্ত রাস্তায় মোতায়েন করা হয়েছে প্রচুর পরিমাণ পুলিশ। বন্ধ করে দেওয়া হয়েছে লালবাজারের দু’টি গেট। একটি গেট দিয়ে যাতায়াত চললেও পরিচয়পত্র ছাডা কাউকেই ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না।

মিছিলের গতিবিধির উপর নজর রাখতে ইতিমধ্যেই আকাশে ওড়ানো হয়েছে ড্রোন। একই সঙ্গে প্রস্তুত রয়েছে জলকামানও।

বেলা ১টা- মিছিল শুরু হওয়ার আগেই লালবাজারের গেটে পৌঁছে যান বিজেপির মহিলা কর্মীরা। পুলিশি বাধার মুখে পড়ে তাঁরা রাস্তায় শুয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। পুলিশ গ্রেফতার করে মহিলানেত্রী এবং কর্মীদের।

বেলা ১.৩০টা- কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বে সুবোধ মল্লিক স্কোয়ার থেকে শুরু হল বিজেপির লালবাজার অভিযান মিছিল।

বেলা ১.৪৫টা- বি বি গাঙ্গুলি স্ট্রিট ধরে মিছিল এগোতেই আটকানোর চেষ্টা পুলিশের। ছোড়া হল জলকামান। ব্যারিকেড ভাঙার চেষ্টা বিজেপি কর্মীদের।

দুপুর ২টো- সেন্ট্রাল অ্যাভিনিউতে অবস্থানে বসে পড়লেন বিজেপি নেতা-কর্মীরা। লালবাজার যেতে দেওয়া হবে না, সিদ্ধান্তে অনড় পুলিশ। ঘটনাস্থলে কলকাতা পুলিশের উচ্চপদস্থ কর্তারা।

দুপুর ২.১৫টা- ধস্তাধস্তিতে অসুস্থ হয়ে হাসপাতালে বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। বিস্তারিত পড়ুন এখানে ক্লিক করে।

আপটেড আসছে…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here