বিজেপি নেতার পুজো উদ্বোধনে তৃণমূল সাংসদ, শুরু নানারকম জল্পনা

0
artist busy in Kumortuli

নদিয়া: তৃণমূল থেকে সদ্য বিজেপিতে পা রাখা এক প্রভাবশালী নেতার দুর্গাপুজো উদ্বোধন করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। এই ব্যাপারটি নিয়ে নানারকম জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

কয়েক মাস আগে কৃষ্ণনগরের ঘূর্ণির দাপুটে নেতা অসিত সাহা বিজেপিতে যোগদান করেছেন। তার আগে এই নেতা কৃষ্ণনগর পুরসভার প্রাক্তন পুরপ্রধান অসীম সাহার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সোচ্চার হন।

অসিতবাবুর এই অভিযোগে সহমত পোষণ করে তৃণমূলের সাতজন কাউন্সিলর অসীমবাবুর বিরোধিতাও করেন। বিদ্রোহী কাউন্সিলাররা সে সময় মহুয়া মৈত্রর শরণাপন্ন হন।

কিছুদিনের মধ্যেই কৃষ্ণনগর পুরসভার চার নম্বরের ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর অসিতবাবু বিজেপিতে যোগদান করেন। বৃহস্পতিবার রাতে সেই অসিতবাবুর সভাপতিত্বে থাকা ঘূর্ণি তরুণ সংঘ ক্লাবের পুজো উদ্বোধন করেন এই কেন্দ্রের সাংসদ মহুয়া মৈত্র।

গোটা বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। যদিও রাজনৈতিক মহলের মতে, বুদ্ধিমতী মহুয়া মৈত্র এক ঢিলে দুই পাখি মারার চেষ্টা করলেন।

আরও পড়ুন আগামী বছর মহালয়ার এক মাস পর দুর্গাপুজো!

অসিত সাহার মতো অভিজ্ঞ নেতাকে তৃণমূলে ফিরিয়ে নেওয়ার জন্য প্রক্রিয়া শুরু করলেন। একই সঙ্গে অসীম সাহাকেও চাপে রাখলেন।

এ প্রসঙ্গে অসিতবাবু বলেন, “আমি ওই ক্লাবের সভাপতি। তবে এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। সাংসদ হিসেবে তাঁকে আমন্ত্রণ করা হয়েছিল, তাই তিনি এসেছিলেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here