বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ। ছবি: এবিপি আনন্দ-র সৌজন্যে

মালদহ: শনিবার সকালে ভয়াবহ বিস্ফোরণ। এ দিন সকাল সাড়ে ৭টা নাগাদ কালিয়াচকের নয়াগ্রামে একটি বিস্ফোরণ ঘটে। আগুনে ঝলসে মৃত্যু হয় এক তিন বছরের শিশুর।

পরিবার সূত্রে জানা গিয়েছে, রান্না করার সময় গ্যাস সিলিন্ডার ফেটে যায়। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে, উড়ে গিয়েছে বাড়ির চাল, দেওয়ালের একাংশও ধসে পড়েছে। তবে কী ভাবে এই বিস্ফোরণ ঘটল, তা নিয়ে দানা বেঁধেছে সন্দেহ।

ঘটনাটি ঘটেছে নওদা যদুপুর গ্রাম পঞ্চায়েত এলাকার নয়াগ্রামে হাবিবুর শেখের। তিনি পেশায় দিনমজুর। বিস্ফোরণে আহত তিন বছরের শিশু তাবিরেজ শেখ বাড়িতেই ছিল। সঙ্গে সঙ্গে গুরুতর আহত শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত শিশুর পিসি সংবাদ মাধ্যমের কাছে জানান, তিনি রান্নাঘরে ছিলেন। তাঁর সঙ্গেই ছিল তাবিরেজ। তবে কিছুক্ষণের জন্য তিনি রান্নাঘর থেকে বেরিয়ে আসেন। সে সময়ই ঘটে যায় এই বিস্ফোরণ।

তবে নিছক গ্যাস সিলিন্ডার ফেটেই বিস্ফোরণ হয়েছে, না কি এর নেপথ্যে অন্য কোনো কারণ রয়েছে, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। ঘটনাস্থলে পৌঁছোয় মালদহের ডেপুটি পুলিশ সুপার ও কালিয়াচক থানার আইসি-র নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।

আরও পড়তে পারেন:

ভোট মিটেছে পাঁচ রাজ্যে, কোভিড টিকার শংসাপত্রে আসছে পরিবর্তন

বগটুই-কাণ্ডে এআফআইআর দায়ের করল সিবিআই, নাম ২১ জনের

তথ্য পরিমার্জন করল মহারাষ্ট্র, চার হাজারের বেশি মৃত্যু রেকর্ড করল ভারত

মেঘ ঢুকছে প্রচুর, কিন্তু বৃষ্টির দেখা নেই দক্ষিণবঙ্গে

রিল্যায়ান্সের একাধিক গোষ্ঠীর ডিরেক্টর পদ থেকে ইস্তফা দিলেন অনিল অম্বানি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন