অ্যাপ বানানোর চক্কর? পরিবারের ৪ সদস্যকে নৃশংস খুনের অভিযোগে গ্রেফতার তরুণ

    আরও পড়ুন

    খবর অনলাইন: গত ফেব্রুয়ারিতে নিজের বাবা-মা, দিদা ও বোনকে নৃশংস ভাবে খুনের অভিযোগে মালদহের ১৯ বছর বয়সি এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

    অভিযুক্ত আসিফ মহম্মদের দাদা শুক্রবার কালিয়াচক থানায় অভিযোগ দায়ের করেন। তিনি দাবি করেন, তাঁকেও মেরে ফেলার চেষ্টা করেছিল আসিভ, তবে কোনো রকমে তিনি পালাতে পেরেছেন।

    Loading videos...

    কালিয়াচকের পুরাতন ১৬ মাইল গ্রামের এই ঘটনায় অভিযুক্ত আসিফকে জেরা করে পুলিশ জেনেছে, মাসচারেক আগে মা-বাবা, বোন ও দিদাকে খুন করে বাড়ি লাগোয়া গুদামঘরে পুঁতে দেয়। দাদাকে খুনের হুমকি দেওয়ায় তিনি কলকাতায় পালিয়ে যান।

    - Advertisement -

    ২১ বছর বয়সি আরিফ অভিযোগে বলেছেন, এত দিন তিনি পুলিশের কাছে যেতে পারেননি, কারণ তিনি চরম আতঙ্কে ছিলেন। তাঁর দাবি, ২৮ ফেব্রুয়ারি আসিফ তাঁদের বাবা-মা, বোন ও ঠাকুরমাকে খুন করেছিল। এর পরে আসিফ তাঁদের বাড়ি সংলগ্ন একটি গুদামঘরে পুঁতে রাখে

    পুলিশের দাবি, জেরায় পরিবারের চারজনকে খুনের কথা কবুল করেছে অভিযুক্ত তরুণ। চারমাস ধরে বাড়িতে একাই থাকত খুনে অভিযুক্ত আসিফ মহম্মদ। অনলাইনে অর্ডার দিয়ে আনাত খাবার। প্রতিবেশীরা জানান, তাঁরা ওই পরিবারের বাকি সদস্যদের কয়েক মাস ধরে দেখতে পাচ্ছিলেন না। তাঁদের প্রশ্নে আসিফ জানিয়েছিল, কিছুদিন জন্য পরিবারের সদস্যরা বাইরে গিয়েছেন। 

    স্থানীয়দের দাবি, পরিবারের বাকি সদস্যদের দেখতে না পেয়ে তাঁদের সন্দেহ হয়। কী কারণে পরিবারের সদস্যদের নৃশংস খুন? দু’জনকে জেরা করার পাশাপাশি সম্পর্কিত তথ্য সংগ্রহের মাধ্যমে খতিয়ে দেখছে কালিয়াচক থানার পুলিশ।

    প্রতিবেশীরা আরও জানান, পরীক্ষায় পাশ করার পরে ওই তরুণ বাড়ি থেকে পালিয়েছিল। বাবা-মা ল্যাপটপ কিনে না দেওয়ার জন্যই সে বাড়ি থেকে পালায়। কিছু দিন পর ফিরে আসার পর ফের দামি কম্পিউটার এবং অন্যান্য সামগ্রী কিনে দেওয়ার জন্য জোরাজুরি করতে থাকে। সে বাবা-মাকে বলেছিল, এমন একটা অ্যাপ বানাতে চায়, যা দিয়ে সহজেই ভীষণ বড়ো লোক হয়ে ওঠা যাবে। প্রতিবেশীরা আরও বলেন, ক’দিন ধরেই সে সম্পত্তি বেচে দেওয়ার চেষ্টা চালাচ্ছিল।

    সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, ওই বাড়ির মধ্যে রয়েছে আন্ডারগ্রাউন্ড জলের ট্যাঙ্ক। সেখান থেকেই কঙ্কালগুলি উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।

    আরও পড়তে পারেন: রাজ্যের ভোট-পরবর্তী হিংসা মামলা থেকে কেন সরে দাঁড়ালেন সুপ্রিম কোর্টের বিচারপতি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    - Advertisement -

    আপডেট খবর