মালদহ: রবিবার ভোররাতে মালদহের মানিকচকে বোমা বিস্ফোরণ। মৃত দুই, আহত আরও চার জন। বিস্ফোরণের কারণ নিয়ে ধোঁয়াশা।

একটি সূত্রে জানা গিয়েছে, গোপালপুরের একটি বাগানে গভীর রাত থেকে বোমা বাঁধার কাজ চলছিল। সেই সময়ই বিস্ফোরণ ঘটে যায়। তাতেই দু’জনের মৃত্য়ু হয়। সঙ্গে আহত হন আরও কয়েক জন। এলাকায় পাওয়া গিয়েছে বোমা বাঁধার সরঞ্জাম।

অন্য একটি সূত্রের দাবি, দুই পক্ষের মধ্যে বোমাবাজি ও গুলির লড়াই শুরু হয় ভোররাতে। ঘটনায় দু’জনের মৃত্যু হয়। জখম হন আরও চার জন। ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম সফিকুল ইসলাম (৩০) ও ফরজান শেখ (৪৫)। স্থানীয়দের অভিযোগ, গোপালপুর গ্রাম পঞ্চায়েতের টেন্ডারকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ বাঁধে। যার জেরেই যাবতীয় গন্ডগোলের সূত্রপাত।

স্থানীয়দের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ চলছে গোপালপুরে। এলাকার তৃণমূল নেতা হিসেবে পরিচিত সইফউদ্দিন ও নাসির আলি নামে দু’জনের মধ্যে দীর্ঘদিনের ঝামেলা। যার জেরে মাঝেমধ্যেই অশান্ত হয়ে ওঠে এলাকা। এর আগেও একাধিক বার পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছিল। স্থানীয় বাসিন্দাদের ঘরবাড়িও ভাঙচুর করা হয়। পুলিশ এসে পরিস্থিতি সামাল দিলেও নতুন করে উত্তেজনা ছড়াল এলাকায়।

আরও পড়তে পারেন: 

উপরাষ্ট্রপতি নির্বাচনে ধনকরকে সমর্থন করবে কি তৃণমূল? বৈঠকে বসছেন মমতা

জগদীপ ধনকরের পর বাংলার পরবর্তী রাজ্যপাল কে? জল্পনায় প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী

এনডিএ-র উপরাষ্ট্রপতি প্রার্থী জগদীপ ধনকর, ঘোষণা করলেন জেপি নড্ডা

বিরোধীদের জায়গা কমেছে, সুস্থ গণতন্ত্রের লক্ষণ নয়, উদ্বেগ প্রধান বিচারপতি এনভি রমনার

শ্রীলঙ্কা ডুবেছে, অর্থনৈতিক সংকটের মুখে আরও ডজনখানেক দেশ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন