প্রচারের শেষ ধাপে ভবানীপুরের মানুষের কাছে বিশেষ আবেদন মমতা বন্দ্যোপাধ্যায়ের

0

৩০ সেপ্টেম্বর ভোটারদের আশীর্বাদ চাইলেন মমতা!

কলকাতা: ৩০ সেপ্টেম্বর ভোটগ্রহণ ভবানীপুরে। সেই উপনির্বাচনে প্রার্থী খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রচারের শেষ ধাপে নিজের কেন্দ্রের ভোটারদের কাছে বিশেষ আবেদন জানালেন তিনি।

কমিশনের নির্দেশ অনুযায়ী, রাজনৈতিক দলগুলি প্রচার করতে পারবে ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা পর্যন্ত। তবে এ দিনই শেষ রবিবার। ফলে সব দলই নিজেদের মতো করে কাজে লাগাচ্ছে দিনটিকে।

নিজের ভোটের প্রচারে কয়েক দিন ধরেই মুখ্যমন্ত্রী গিয়েছেন ভবানীপুর বিধানসভার অংশে। এ বার আবেদনপত্রে মমতা লিখেছেন, “ভবানীপুর থেকে আমার রাজনৈতিক জীবন শুরু। আমি আপনাদের ঘরের মেয়ে। কোভিডের জন্য কমিশনের নিয়ম মেনে সবার কাছে যাওয়া সম্ভব হচ্ছে না। তাই আমার লিখিত আবেদন, ৩০ সেপ্টেম্বর যেন আপনাদের আশীর্বাদ পাই”।

Shyamsundar

তাঁকে ঘিরে সাধারণ মানুষের আগ্রহ দেখে উৎসাহিত হয়ে শনিবার তিনি বলেন, “ভবানীপুরের মানুষ আমার উপর যে ভালোবাসা বর্ষণ করেছে, তাতে আমার নিজেকে খুব বিশেষ মনে হচ্ছে । আগামী দিনে আপনাদের সকলের জন্য লড়াই চালিয়ে যাওয়ার জন্য আমি প্রতিশ্রুতিবদ্ধ । আমি আপনাদের অধিকারের জন্য রুখে দাঁড়াব, আপনার শ্রীবৃদ্ধি ও উন্নয়নের জন্য কাজ করব এবং এ দেশে আপনি যাতে শান্তিতে বাস করতে পারেন, তা নিশ্চিত করব”।

এ দিন ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনের আগে যৌথ সভা করবেন মমতা এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। দলীয় সূত্রে খবর, অভিষেক-মমতার মতো হেভিওয়েট দু’জনের প্রচার সভা ঘিরে এই মুহূর্তে প্রস্তুতি তুঙ্গে ভবানীপুরের পদ্মপুকুরে।

আজকের আরও কিছু কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন:

২৭ সেপ্টেম্বর কৃষকদের ভারত বন্‌ধ, কড়া নজর রাখছে দিল্লি পুলিশ

নিয়ম বদল! ১৮ বছরের কম বয়সি-সহ এই ধরনের আবেদনকারীরা মোবাইল সিম কার্ড পাবেন না

কেরলে কমায় অনেকটাই নামল দেশের দৈনিক করোনা সংক্রমণ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন