অখিলেশের হয়ে প্রচার করতে উত্তরপ্রদেশ রওনা হলেন মমতা বন্দ্যোপাধ্যায়

0

কলকাতা: আসন্ন বিধানসভা ভোটে সমাজবাদী পার্টির প্রচার করতে উত্তরপ্রদেশে রওনা হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বিকেলে দমদম বিমানবন্দর থেকে লখনউ রওনা হন তিনি। তৃণমূল সূত্রের খবর, মঙ্গলবার সপা প্রধান অখিলেশ যাদবের সঙ্গে যৌথ সভা করবেন তিনি।

বিমানবন্দরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মমতা বলেন, ‘‘সমাজবাদী পার্টির পক্ষে বিধানসভা ভোটে প্রচার করতে উত্তরপ্রদেশে যাচ্ছি। অখিলেশ আমাকে আমন্ত্রণ জানিয়েছেন।’’ সঙ্গে বলেন, ‘‘আমি চাই উত্তরপ্রদেশ থেকে বিজেপি বিদায় নিক।’’ ’

প্রসঙ্গত, এ বার উত্তরপ্রদেশে বিধানসভা ভোটে লড়ছে না তৃণমূল। দলের নেত্রী মমতা বিজেপিকে হারানোর উদ্দেশ্যে সব আসনেই অখিলেশের দলের নেতৃত্বাধীন জোটকে সমর্থন করেছেন। নীলবাড়ির লড়াইয়ের সময়ও পশ্চিমবঙ্গের সব আসনে তৃণমূলকে সমর্থন জানিয়েছিলেন অখিলেশ।

গত ১৮ জানুয়ারি মমতার সঙ্গে বৈঠকের পরে অখিলেশের দূত কিরণময় নন্দ জানিয়েছিলেন, ৮ ফেব্রুয়ারি লখনউয়ে গিয়ে এসপি-র দফতরে মমতা-অখিলেশ যৌথ ভাবে ভার্চুয়াল সভা এবং সাংবাদিক বৈঠক করবেন। পরবর্তী সময়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লোকসভা কেন্দ্র বারাণসীতেও একই ভাবে সাংবাদিক বৈঠক এবং ভার্চুয়াল সভা করার কথা মমতা-অখিলেশের।

আরও পড়তে পারেন

পুরভোটের প্রার্থী তালিকা নিয়ে বিরোধ, আইপ্যাকের সঙ্গে সম্পর্ক ছিন্ন হচ্ছে তৃণমূলের?

পশ্চিমবঙ্গে ফের বৃষ্টির ভ্রূকুটি, এখনই বিদায় নিচ্ছে না শীত

গোয়ায় আক্রান্ত বাবুল সুপ্রিয়, ধারাল অস্ত্র দিয়ে হামলার অভিযোগ

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন