দুই কেন্দ্রেই জয়, কালীঘাট মন্দিরে পুজো দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

0

কলকাতা: বালিগঞ্জ বিধানসভা ও আসানসোল লোকসভায় জয়ের পর কালীঘাট মন্দিরে পুজো দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, বিজেপি, সিপিএম এবং কংগ্রেসের কুৎসা, অপপ্রচারের জবাব দিয়েছে মানুষ। একই সঙ্গে ধন্যবাদ জানালেন ভোটারদের।

পুজো দিয়ে বেরিয়ে মুখ্যমন্ত্রী বলেন, “মানুষের কাছে আমরা কৃতজ্ঞ। মানুষের এই ভালোবাসা, আশীর্বাদ, শুভেচ্ছা এবং দোয়া আমাদের আরও ভালো করে কাজ করতে অনুপ্রাণিত করবে। আমার সহকর্মী এবং সমস্ত মানুষকে শান্তি-সম্প্রীতি বজায় রেখে উৎসব উদযাপনের আবেদন জানাব। উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলছে। পরীক্ষার্থীরা যাতে ভালো ভাবে পরীক্ষা দিতে পারে, আমরা সবাই তাদের পাশে রয়েছি। তাদের সহযোগিতা করছি”।

বাংলা নববর্ষের আগের দিনেও কালীঘাট মন্দিরে পুজো দিয়েছিলেন মমতা। মাঝে এক দিন। শনিবার পুজো দেওয়া নিয়ে তিনি বলেন, “বিজেপি, সিপিএম, কংগ্রেসের এত কুৎসা, এত অপপ্রচার এবং চক্রান্ত থাকা সত্ত্বেও মানুষের যে আস্থা, এটাই আমাদের সবচেয়ে বড়ো ভরসা। শীত-গ্রীষ্ম-বর্ষা, তৃণমূল কংগ্রেসই একমাত্র বাংলার মানুষের ভরসা। তাই মানুষকে ধন্যবাদ জানিয়ে আজ পুজো দিতে এসেছিলাম”।

আসানসোলে এই প্রথম বার জয় পেল তৃণমূল। সে প্রসঙ্গে মমতা বলেন, “তৃণমূল কংগ্রেসের জন্মলগ্ন থেকে এই প্রথম আমরা আসানসোল কেন্দ্রে জিতেছি। বিপুল ভোটে তৃণমূলকে জেতানোর জন্য সমস্ত মানুষকে ধন্যবাদ জানাই। বিশ্বাস-ভরসা রাখুন। কারও কোনো মিথ্যে প্ররোচনায় পা দেবেন না। মনে রাখবেন, মোবাইলে ভুল খবর দিয়ে অনেক সময় মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করা হয়। এটা মাথায় রাখতে হবে। বাংলার মাটি সংস্কৃতি-সম্প্রীতির মাটি”।

উল্লেখ্য, বালিগঞ্জে ১৯ হাজার ৯০৪ ভোটে জয়ী হয়েছেন বাবুল সুপ্রিয়। অন্য দিকে আসানসোলে শত্রুঘ্নর জয়ের ব্যবধান তিন লক্ষেরও বেশি।

আরও পড়তে পারেন:

হিংসুটে বিজেপি নেতাদের গালে থাপ্পড় মেরেছে আসানসোল, শত্রুঘ্ন জিততেই খোঁচা বাবুল সুপ্রিয়র

দেশের ৫ আসনেই জয়ী বিরোধী শিবির, উপনির্বাচনে শূন্য পেল বিজেপি

এই প্রথম আসানসোলে ঘাসফুল ফোটালেন শত্রুঘ্ন, বালিগঞ্জে বাজিমাত বাবুলের

কংগ্রেসে যোগ দেওয়ার জোর জল্পনার মধ্যেই সনিয়া, রাহুলের সঙ্গে বৈঠক প্রশান্ত কিশোরের

বালিগঞ্জে চমকপ্রদ উত্থান বামেদের, জিতলেও মার্জিনে ধস তৃণমূলের

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন