ক’টা আসন জিতবে বিজেপি, নাগরাকাটার সভা থেকে ফের ভবিষ্যদ্বাণী মুখ্যমন্ত্রীর

0
mamata banerjee in nagrakata
নাগরাকাটার সভায় মমতা বন্দ্যোপাধ্যায়।

নাগরাকাটা: লোকসভা নির্বাচনে বিজেপি ক’টা আসন জিততে পারে, তা নিয়ে ফের একবার ভবিষ্যদ্বাণী করলেন মুখ্যমন্ত্রী। তবে এ বার বিজেপিকে একটাও আসন দিতে রাজি হলেন না তিনি। সভামঞ্চে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী বলে দিলেন ৫৪৩টা আসনই এ বার হারতে চলেছে বিজেপি।

লোকসভা ভোটের আগে উত্তরবঙ্গে প্রচারের বন্যা বইয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার কোচবিহারের আগে জলপাইগুড়ির নাগরাকাটায় সভা করেন তিনি। চিরাচরিত ঢঙেই একাধিক ইস্যুতে বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন তিনি। সেই সঙ্গে চা-বাগান সমস্যার জন্য তিনি কতো কাজ করেছেন, সেটাও বলেন মমতা।

Loading videos...

চা-বাগান শ্রমিকদের জন্য যে তিনি বার বার ভাবেন সেই কথাই বলেন মুখ্যমন্ত্রী। নাগরাকাটা অঞ্চলটি আদিবাসী অধ্যুষিত। সে কারণে বিশেষ বার্তা দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, “আদিবাসীদের বলছি, কারও কথা শুনে ভুল পথে যাবেন না, তৃণমূল কংগ্রেস আপনাদের দেখবে, আমরা সবসময় আপনাদের জন্য আছি।”

আরও পড়ুন নেই নতুন চমক, পুরনো প্রতিশ্রুতিরই পুনরাবৃত্তি বিজেপির ইস্তেহারে

‘চৌকিদার চোর হ্যায়’ স্লোগান তুলে সন্ত্রাসবাদ, বিমুদ্রাকরণ, বেকারত্ব নিয়ে মোদীর বিরুদ্ধে তোপ দাগেন মমতা। সেই সঙ্গে নাগরিকপঞ্জি নিয়েও আক্রমণাত্মক সুর ছিল তাঁর। মমতার কথায়, “নাগরিকপঞ্জি করে সবাইকে বের করে দেওয়ার চেষ্টা চালাচ্ছে মোদী। বিজেপি কে ভোট দিলেই নাগরিকত্ব খেয়ে নেবে ওরা। তাই ওদের একটাও ভোট নয়।”

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন