প্রচারে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়, বুধবার কর্মীসভা করবেন তৃণমূল প্রার্থী

0

খবরঅনলাইন ডেস্ক: অত্যন্ত নিয়ন্ত্রিত ভাবে হলেও বুধবার থেকে প্রচার নামতে চলেছেন ভবানীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। চেতলা এলাকার অহীন্দ্র মঞ্চে ভবানীপুর বিধানসভা এলাকায় কর্মী সম্মেলনের আয়োজন করেছেন তৃণমূল নেতৃত্ব। সেই প্রচার সভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী। তাঁর যোগদানের কথা জানিয়েছেন তৃণমূলের শাখা সংগঠন জয়হিন্দ বাহিনীর সভাপতি কার্তিক বন্দ্যোপাধ্যায়।

শনিবার কমিশন ভোট ঘোষণার সঙ্গে সঙ্গেই ময়দানে নেমে পড়েছে তৃণমূল। কার্তিক বলেন, ‘‘উপনির্বাচনে কর্মীদের ভোট পরিচালনা দায়িত্ব বুঝিয়ে দিতে ৮ সেপ্টেম্বর মুখ্যমন্ত্রী অহীন্দ্র মঞ্চে একটি কর্মিসভায় উপস্থিত হবেন।’’

মুখ্যমন্ত্রীর সমর্থনে আয়োজিত এই সভায় হাজির থাকবেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম, দক্ষিণ কলকাতা জেলা তৃণমূলের সভাপতি দেবাশিস কুমার ও দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায়।

কোভিড পরিস্থিতির কারণে, ওই সম্মেলনে সাধারণের প্রবেশাধিকার থাকবে না বলেই সূত্রের খবর। কারণ নির্বাচন কমিশন জানিয়ে দিয়েছে, কোনো প্রার্থী যদি প্রচারের ক্ষেত্রে কোভিডবিধি না মানেন তা হলে, সংশ্লিষ্ট প্রার্থীকে আর প্রচার করতে দেওয়া হবে না। তাই এ ক্ষেত্রে সতর্ক পদক্ষেপ করতে চায় তৃণমূল।

তবে ভোট ঘোষণা হওয়ার পর থেকেই ভবানীপুরে বিরোধী শিবিরকে টেক্কা দিয়ে অনেকটাই এগিয়ে গিয়েছে তৃণমূল। মমতার সমর্থনে পোস্টার এবং দেওয়াল লিখনে ছেয়ে গেছে গোটা ভবানীপুর এলাকা। অন্যদিকে, প্রধান বিরোধী দল বিজেপি এখনও তাদের প্রার্থীর নাম ঘোষণা করতে পারেনি। এমন কি প্রদেশ কংগ্রেসও মমতার বিরুদ্ধে কোনো প্রার্থী দেওয়া বা না-দেওয়ার ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিতে পারেনি।

আরও পড়তে পারেন

হিমাচলে জাতীয় সড়কে ফের বড়োসড়ো ধস, অপরিকল্পিত উন্নয়নই কি ডাকছে বিপদ?

হিন্দু-মুসলমানদের পূর্বপুরুষ এক, দাবি করলেন আরএসএস প্রধান মোহন ভগবত

ব্যাপক পতন পশ্চিমবঙ্গের দৈনিক সংক্রমণে, তবে সোমবারের রীতি মেনেই বাড়ল সংক্রমণের হার

দিল্লি-দর্শনের তালিকায় যুক্ত হতে চলেছে আরও একটি দ্রষ্টব্য, বিধানসভা-লালকেল্লা সুড়ঙ্গপথ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন