এ বার আদিবাসী-বাড়িতে চা খেয়ে জনসংযোগে মুখ্যমন্ত্রী

0

ওয়েবডেস্ক: হাওড়া, দিঘার পর এ বার বর্ধমান। আদিবাসী-বাড়িতে চা খেয়ে জনসংযোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি ‘দিদিকে বলো’ কর্মসূচির মধ্যে দিয়ে এলাকাবাসীর অভাব, অভিযোগ, সমস্যার কথা শুনলেন তিনি। দিলেন সমাধানের নির্দেশও।

প্রশাসনিক বৈঠকে যোগ দিতে সোমবার বর্ধমান গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই বৈঠক সেরে ফেরার পথেই কনভয় থামিয়ে, প্রথমে রাস্তার উপর অবস্থিত একটি প্রাথমিক স্কুলে ঢুকে পড়েন মুখ্যমন্ত্রী। স্কুলে পঠনপাঠন কেমন চলছে তা খোঁজ নেন। মিড-ডে মিল ঠিকঠাক দেওয়া হচ্ছে কি না সেই নিয়েও খোঁজখবর নেন।

আরও পড়ুন ঘুরে দাঁড়াল শেয়ার বাজার, তিন মাসে সর্বোচ্চ সেনসেক্স, নিফটির সূচক

ওই স্কুলের জন্য ১০ লাখ টাকা আর্থিক সাহায্যের কথাও ঘোষণা করেন। স্কুল থেকে বেরিয়ে এর পরই সোজা আদিবাসী গ্রামে ঢুঁ মারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মূল সড়ক থেকে খানিকটা নেমে আদিবাসীদের ওই গ্রামটি অবস্থিত। গাড়ি থেকে নেমে সোজা গ্রামে গিয়ে ঢোকেন মুখ্যমন্ত্রী। আদিবাসীদের ঘরে গিয়ে বসেন তিনি। তাঁদের সমস্যা, অভাব, অভিযোগের কথা শোনেন। পানীয় জল বা স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যা রয়েছে কি না সে খোঁজখবর নেন মুখ্যমন্ত্রী।

এর পরে মুখ্যমন্ত্রীকে চা খাওয়ার অনুরোধ করেন এক বাড়ির মালিক। হাসিমুখে সেই অনুরোধ মেনে নেন তৃণমূলনেত্রী। উল্লেখ্য, দিঘায় গিয়ে জনসংযোগের জন্য, একটি চায়ের দোকানে ঢুকে চা বানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই চা তাঁর সফরসঙ্গীদের পরিবেশনও করেন মমতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here