Mamata Banerjee

মেদিনীপুর: জেলাতেই যদি সঠিক চিকিৎসা করা যায়, তা হলে কলকাতায় যেন রোগীদের রেফার না করা হয়। মেদিনীপুরের প্রশাসনিক বৈঠকে এ ভাবেই চিকিৎসকদের কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কয়েক জন চিকিৎসক উদ্দেশ্যপ্রণোদিত ভাবে রাজনীতি করছেন বলে অভিযোগ করেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি অভিযুক্ত ডাক্তারদের চিহ্নিত করার নির্দেশ দিয়েছেন তিনি। হাসপাতালে বহিরাগত তাণ্ডব নিয়েও ক্ষোভ প্রকাশ করেন তিনি।

সরকারি চিকিৎসা পরিষেবায় টাকা নেওয়া হচ্ছে বলে এ দিন অভিযোগ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “সরকারি পরিষেবা বিনামূল্যে পাওয়া যায়। কোনো জনপ্রতিনিধিকে টাকা দেবেন না।”

আরও পড়ুন ভুয়ো পরিচয়ে চারটে বিয়ে, পরিকল্পনা আরও তিনটের, দিঘায় গ্রেফতার গুণধর

তবে চিকিৎসা পরিষেবা শুধু নয়, নির্মল বাংলা বা গীতাঞ্জলি প্রকল্পের বাড়ির প্রসঙ্গও এ দিনের বৈঠকে নিজেই তোলেন মমতা। এ দিকে দাবি-দাওয়ার কথা জানাতে গিয়ে মুখ্যমন্ত্রীর ধমক খেতে হয় শালবনির বিধায়ক শ্রীকান্ত মাহাতোকে। তিনি বলেন, “আগে নিজেরা কাজ করুন। আপনারা খালি চাইবেন আর আমি এসে কাজ করে দেব?”

টোল ফাঁকি দিয়ে ভারী গাড়ি গ্রামের রাস্তায় ঢুকে পড়ে। বাংলা সড়ক যোজনায় তৈরি রাস্তার মারাত্মক ক্ষতি হয়। অভিযোগ করেন সাংসদ মানস ভুঁইয়া। সঙ্গে সঙ্গে সে দিকেও ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here