fraud person arrested in bishnupur

নিজস্ব প্রতিনিধি,বাঁকুড়া: অনলাইন প্রেম, প্রত্যাখান, সেখান থেকে আর্থিক প্রতারণা – এই অভিযোগে এক জনকে গ্রেফতার করল বাঁকুড়ার বিষ্ণুপুর থানার পুলিশ। ফেসবুক থেকে পরিচয় আর সেই সূত্র ধরেই এই ঘটনা। এই ঘটনায় ধৃতের নাম বিট্টু সাউ। বাড়ি নিউ ব্যারাকপুরের নবপল্লি এলাকায়।

জেলা পুলিশ সুপার সুখেন্দু হীরা রবিবার সাংবাদিকদের এই খবর জানিয়ে বলেন, বিষ্ণুপুরে বাড়ি কর্মসূত্রে বাঁকুড়ার বাসিন্দা এক মহিলার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল ওই ব্যক্তির। সে নিজেকে আয়ুষ্মান চ্যাটার্জি নামে পরিচয় দেয়। একই সঙ্গে নিজেকে ডাক্তার বলে পরিচয় দেয়। নানা অছিলায় ওই মেয়েটির কাছ থেকে সাড়ে নয় লক্ষ টাকা আত্মসাৎ করে। এর কিছু দিন পর ওই ছেলেটি নানা অজুহাতে মেয়েটির সঙ্গে সম্পর্ক রাখতে অস্বীকার করে। ওই যুবকের আচরণে সন্দেহ হওয়ায় বিষ্ণুপুর থানায় তার নামে প্রতারণার অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

বিষ্ণুপুর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমে নিউ ব্যারাকপুর থেকে ওই অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ তদন্তে নেমে জানতে পারে ছেলেটি আদৌ কোনো ডাক্তার বা ডাক্তারির ছাত্র নয়। পুলিশ ধৃতকে ব্যারাকপুর আদালতে তুললে বিচারক অভিযুক্তের তিন দিনের পুলিশ হেফাজত দেন। জেলা পুলিশ সুপার সুখেন্দু হীরা আরও জানান, ধৃতকে জেরা করে যদি দেখা যায় এই ঘটনায় আরও কেউ যুক্ত আছে তা হলে তাদের খোঁজও চালানো হবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here