suicide

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: ফেসবুকে লাইভ করতে করতে ফের আত্মহত্যার ঘটনা ঘটল। শনিবার রাতে এই ঘটনা ঘটে শিলিগুড়িতে। গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন তিনি, নাম অরিন্দম দত্ত।

অরিন্দমবাবু শিলিগুড়ির পূর্ব বিবেকানন্দ পল্লিতে ভাড়া বাড়িতে থাকতেন। অরিন্দমের পরিবার জলপাইগুড়িতে থাকে। শনিবার রাত ৯ টা ৫৮ মিনিট নাগাদ নিজের ফেসবুক প্রোফাইল থেকে লাইভ করতে করতে গলায় দড়ি দিয়ে ফাঁসবদ্ধ হন তিনি। পূর্ব বিবেকানন্দ পল্লির যে বাড়িতে ভাড়া থাকতেন অরিন্দম সেই বাড়ির মালিক সুর্দশন রায় জানান, অরিন্দম তাঁদের এই বাড়িতে বছর খানেক ধরে ভাড়া রয়েছেন। তিনি একটি বেসরকারি কোম্পানিতে কাজ করতেন। প্রতি দিন ঘুম থেকে উঠে পড়তেন সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে। কিন্তু রবিবার সকাল এগারোটা বেজে যাওয়ার পরেও অরিন্দম ঘুম থেকে না ওঠায় বাড়ির লোকজন তাঁকে ডাকতে যান। অনেক ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় ঘরের মধ্যে উঁকি মেরে দেখতে পাওয়া যায় অরিন্দমের ঝুলন্ত দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় আশিঘর ফাঁড়িতে। আশিঘর ফাঁড়ির পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে শিলিগুড়ি জেলা হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন ফেসবুকে লাইভ ভিডিও কল করে আত্মঘাতী ছাত্রী

সুদর্শনবাবু জানান, অরিন্দমের সম্ভবত ক্যানসার হয়েছিল। সেই কারণে তিনি বেশ কিছু দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। তাই হয়তো তিনি আত্মহত্যা করেছেন। তবে ফেসবুকে লাইভ করতে করতে কেন আত্মহত্যা করলেন অরিন্দম সেটা জানতে তদন্ত শুরু করেছে আশিঘর ফাঁড়ির পুলিশ কর্তারা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here