bankura
পুলিশের সঙ্গে ধৃত ব্যক্তি।

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: তল্লাশির সময়ে দশটি বোমা-সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল বাঁকুড়া পুলিশ। মঙ্গলবার রাতে বাঁকুড়ার কোতুলপুর থানা এলাকার আকুরগেড়িয়া চেকপোস্ট এলাকায় ঘটনাটি ঘটেছে। ধৃতের নাম ঘনশ্যাম চক্রবর্তী। বাড়ি বিষ্ণুপুরের বোলতলায়।

নির্বাচন নির্ঘন্ট প্রকাশের পরেই বাঁকুড়া জেলা জুড়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার মোড়ে শুরু হয়েছে ব্যাপক চেকিং। সেই সঙ্গে চলছে সিসিটিভি দিয়ে বিশেষ নজরদারি। ভোটের আগে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে চলছে এই বিশেষ চেকিং।

আরও পড়ুনভাগ্য ফেরাতে এই রাজ্যে বর্তমান কোনো সাংসদকেই টিকিট দিচ্ছে না বিজেপি

এ দিন গোপন সূত্রে খবর পেয়ে হুগলি-বাঁকুড়া সীমান্তের কোতুলপুরের আকুরগেড়িয়া চেকপোস্টে বিশেষ নজরদারি চালায় পুলিশ। আরামবাগ-বিষ্ণুপুরগামী প্রতিটি বাসেই তল্লাশি চালানোর সময় একটি বেসরকারি বাসের মধ্যে দশটি সুতলি বোমা-সহ এক দুষ্কৃতীকে পাকড়াও করে কোতুলপুর থানার পুলিশ। তল্লাশির সময় ওই দুষ্কৃতী পুলিশের ঘেরাটোপ থেকে দৌড়ে পালানোর চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি। ফের তাকে ধরে ফেলেন কর্তব্যরত পুলিশকর্মীরা।

এই বোমা নিয়ে ওই দুষ্কৃতীর কী উদ্দেশ্য ছিল, সেই ব্যাপারে তদন্ত শুরু করেছে পুলিশ। বুধবারই ধৃত ব্যক্তিকে বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here