মুকুল রায়ের টাকা নেওয়ার প্রমাণ রয়েছে সিবিআইয়ের হাতে! বিস্ফোরক মন্তব্য নারদকর্তার

0
Mirza and Mukul
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: দুর্গাপুজোয় রাজ্যে এসে বিস্ফোরক দাবি করেছেন নারদকর্তা ম্যাথিউ স্যামুয়েল। আইপিএস এস এম এইচ মির্জার হাত দিয়ে মুকুল রায়কে টাকা পৌঁছে দেওয়ার দাবিতে অনড় ম্যাথিউর দাবি, এই লেনদেনের পর্যাপ্ত প্রমাণ রয়েছে সিবিআইয়ের কাছে।

ম্যাথিউ প্রথম থেকেই দাবি করে এসেছেন, তৎকালীন তৃণমূল নেতা, বর্তমানে বিজেপি নেতা মুকুল আইপিএস অফিসার মির্জার কাছ থেকে টাকা নিয়েছিলেন। তাঁর এই দাবিকে সমর্থন করেন নারদকাণ্ডে সিবিআইয়ের হাতে প্রথম গ্রেফতার মির্জা। যদিও মুকুল নিজের দাবিতে অনড়। তিনি বলেছেন, “আমি কোনো টাকা নিইনি। আমি যে টাকা নিয়েছি, তেমন কোনো ভিডিও-ছবি নেই। আমার ফ্ল্যাটে বসে কোনো টাকার লেনদেন হয়নি। আসলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে ফাঁসাতে চাইছেন। তিনি চাইছেন যে কোনো ভাবে হোক আমাকে ফাঁসিয়ে দিতে”।

অন্য দিকে দুর্গাপুজোয় রাজ্যে এসে দুর্গাপুরে সাংবাদিকদের সামনে ম্যাথিউ সাফ জানান, “মুকুল যে মির্জার হাতে টাকা দিতে বলেছিলেন, তা ভিডিওয় স্পষ্ট। এবং সেই টাকা মির্জার হাতে দেওয়ার পর তা পৌঁছে যায় মুকুলের কাছেই”। কী ভাবে এতটা জোরের সঙ্গে মুকুলের টাকা নেওয়ার দাবি করছেন ম্যাথিউ?

ম্যাথিউর দাবি, সিবিআইয়ের কাছ থেকে তিনি জেনেছেন, তাঁর কাছ থেকে টাকা নেওয়ার কিছুক্ষণের মধ্যেই আইপিএস মির্জা ও মুকুলের টাওয়ার লোকেশন একই জায়গা ছিল। প্রযুক্তিগত পরীক্ষা করে এ ব্যাপারে নিশ্চিত হয়েছেন তদন্তকারীরা।

উল্লেখ্য, গত ২০১৬ সালের বিধানসভা ভোটের আগে নারদ স্টিং অপারেশনের ভিডিও প্রকাশিত হয় বৈদ্যুতিন সংবাদ মাধ্যমে। ওই ভিডিওয় দেখা যায়, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রথম সারির একাধিক নেতানেত্রী ম্যাথিউর কাছ থেকে টাকা নিচ্ছেন। সেই ঘটনার তদন্তভার বর্তমানে সিবিআইয়ের হাতে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ডাকে হাজিরা দিতে সম্প্রতি কলকাতায় আসেন ম্যাথিউ। তখনই তিনি মুকুলের টাকা নেওয়ার প্রমাণ প্রসঙ্গে এই বিস্ফোরক মন্তব্য করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here