দাদা বৃহস্পতিবার যোগ দিয়েছেন বিজেপিতে, শুক্রবার ভাই যাচ্ছেন তৃণমূলে

0

ওয়েবডেস্ক: শুক্রবার বিকেল চারটে নাগাদ তৃণমূলে যোগ দিচ্ছেন ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিংয়ের ভাই সঞ্জয় সিং। জানা গিয়েছে, কলকাতায় তৃণমূল ভবনে তিনি যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দল।

গত বৃহস্পতিবার দিল্লিতে গিয়ে বিজেপি শিবিরে নাম লিখিয়েছেন চার বারের বিধায়ক অর্জুন সিং। নতুন দলে যোগ দিয়েই পুরনোর বিরুদ্ধে তোপ দেগেছেন তিনি। দলবদলের কারণ হিসাবে তুলে ধরেছেন বালাকোটে ভারতের এয়ার স্ট্রাইকের পর তৃণমূলের অবস্থান নিয়েই তিনি কষ্ট পেয়েছিলেন। সে সূত্রেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। যদিও রাজনৈতিক মহলের মতে, এ সবই আদতে অজুহাত। এ বারের লোকসভা ভোটে ব্যারাকপুর থেকে তৃণমূলের টিকিট না পেয়েই তিনি শিবির বদল করে প্রার্থী হওয়ার পথ সুগম করলেন।

যোগ দিলেন সঞ্জয়: আপটেড পড়ুন এখানে ক্লিক করে

তা যাইহোক, তৃণমূল সূত্রে খবর, সঞ্জয়ের তৃণমূলে যোগদান প্রায় নিশ্চিত। তাঁর সঙ্গেই তৃণমূলে যোগ দেবেন ভাটপাড়ার একাধিক বিজেপি নেতা। অর্জুনের দলবদলে ভাটপাড়া পুরসভার ভবিষ্যতের সামনে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে বলে যাঁরা হইচই করছেন, আজকের এই ঘটনায় তাঁদের চোখের স্পষ্ট হয়ে যাবে সামগ্রিক চিত্র- দাবি এক তৃণমূল নেতার। তিনি জানান, তৃণমূলে যোগ দেওয়ার পর সাংবাদিক বৈঠকও করবেন সঞ্জয়। সেখানে হয়তো দাদার সম্বন্ধেও মুখ খুলতে পারেন ভাই।

[ আরও পড়ুন: ইভিমএম মামলায় নির্বাচন কমিশনকে নোটিস সুপ্রিম কোর্টের ]

ভাটপাড়ার স্থানীয় মানুষের অবশ্য দাবি, দুই ভাইয়ের মধ্যে সম্পর্ক মোটেই এখন ভালো নয়। শোনা যায়, তাঁরা একে অপরের সঙ্গে কথাও বলেন না। উল্লেখ্য, সঞ্জয় ভাটপাড়া পুরসভার একমাত্র সিপিএম কাউন্সিলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.