Uma Soren

সমীর মাহাত, ঝাড়গ্রাম: ১৯ জানুয়ারি তৃণমূলের ব্রিগেড সমাবেশ উপলক্ষে বৃহস্পতিবার ঝাড়গ্রামের গোপীবল্লভপুর-২ ব্লকের বাহান্নলা থেকে তপসিয়া মোড়ে প্রায় ৭-৮ হাজার সমর্থককে নিয়ে পথসভা হয়। সভার নেতৃত্বে ছিলেন সাংসদ ডা. উমা সোরেন-সহ অন্যান্য নেতৃবৃন্দ। ওই সভা থেকে ফেরার পথেই রাস্তায় একটি যাত্রীবাহী বাসকে দুর্ঘটনার কবলে পড়ে থাকতে দেখে গাড়ি থেকে নেমে পড়েন সাংসদ।

Uma Soren

মিছিলে সেরে ঝাড়গ্রামে ফিরছিলেন সাংসদ। ফেরার পথে চোখের সামনে দুর্ঘটনার কবলে পড়া যাত্রীবাহী বাসের যাত্রীদের উদ্ধারে নেমে পড়েন তিনি। নিজের গাড়ি এবং সঙ্গে থাকা পাইলটের গাড়িগুলিতেও গুরুতর আহত আট জনকে দ্রুত উদ্ধার করে তুলে নিয়ে এলেন ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে। হাসপাতালে দাঁড়িয়ে থেকে আহতদের চিকিৎসার তত্ত্বাবধান শুরু করলেন তিনি। সাংসদ নিজে উপস্থিত থাকায় দ্রুত চিকিৎসা শুরু হয়। নিজের উদ্যোগেই ওই আহতদের বাড়ির লোকেদের খবর পাঠান।সবার চিকিৎসার শেষে বেডে দেওয়ার পর সাংসদ ফিরে যান।

[ আরও পড়ুন: বাঁকুড়ায় স্কুল বন্ধের জেরে পড়ুয়াদের সঙ্গে নিয়ে পুলিশের দ্বারস্থ কর্তৃপক্ষ ]

ঝাড়গ্রামের লোধাশুলির কাছে একটি ধান বোঝাই লরি হঠাৎ করেই রাস্তার বিপরীত দিকে এসে যাত্রীবাহীবাসকে ধাক্কা মেরে উল্টে যায়। বাসের সামনে বসে থাকা যাত্রীরা গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকেই পুলিশকে ব্যবস্থা নিতে বলে আহতদের তুলে আনেন। দ্রুত চিকিৎসা পাওয়ায় আহতদের পরিজনরা ধন্যবাদ জানাচ্ছেন সাংসদকে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here