Connect with us

রাজ্য

পুজোর ব্যবসা ঠিকঠাক হবে তো? মুকুল রায় ‘স্থায়ী সমাধান’ চাওয়ার পর সংশয়ে উত্তরবঙ্গের পর্যটন ব্যবসায়ীরা

Published

on

mukul roy

শিলিগুড়ি: গোর্খ্যাল্যান্ডের কথা সরাসরি না বললেও দার্জিলিংয়ের ‘স্থায়ী রাজনৈতিক সমাধান’-এর পক্ষে সওয়াল করেছেন বিজেপি নেতা মুকুল রায়। এর পরেই চিন্তার ভাঁজ উত্তরবঙ্গের পর্যটন ব্যবসায়ীদের কপালে। পুজোর মরশুমে কি গোর্খ্যাল্যান্ড ইস্যুকেই উসকে দিলেন মুকুল? এর পর পাহাড় কি আবার অশান্ত হয়ে উঠবে, এই নিয়েই এখন চিন্তা।

উল্লেখ্য, দার্জিলিংয়ের নবনির্বাচিত সাংসদ রাজু বিস্তাকে সঙ্গে নিয়ে শুক্রবার রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করতে যান মুকুল। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল বলেন, পাহাড়ে সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল। অভিযোগের সুরে মুকুল বলেন, “দার্জিলিং পুরসভায় সংখ্যাগরিষ্ঠ বিজেপি। কাউন্সিলরদের ধরে নিয়ে যাওয়া হচ্ছে। জেলের ভিতরে অত্যাচার করা হচ্ছে। এর কোনো শেষ নেই। এক্ষুনি রাজ্যপালের হস্তক্ষেপ করা উচিত।” এর পরই মুকুলের সংযোজন,”আমরা দার্জিলিঙের ব্যাপারে স্থায়ী রাজনৈতিক সমাধান করতে চাই”। 

Loading videos...

আরও পড়ুন স্বাস্থ্যে অচলাবস্থা লাইভ: পঞ্চম দিনে কর্মবিরতি, এনআরএসে বৈঠকে আন্দোলনকারীরা

যদি স্থায়ী সমাধান বলতে তিনি কী বোঝাতে চাইলেন সেই নিয়ে কোনো উচ্চবাচ্যই করেননি তিনি। তবে মুকুল-বার্তায় যদি পাহাড় আবার জ্বলে ওঠে তা হলে কী হবে? পুজোর মরশুমে দার্জিলিং এবং সমগ্র পাহাড় এখনই পুরো বুক হয়ে গিয়েছে। কিন্তু গোর্খ্যাল্যান্ড ইস্যুকে কেন্দ্র করে পাহাড় জ্বলে উঠলে ব্যবসার ভয়বাহ ক্ষতি হতে পারে বলে আশঙ্কা করছেন শিলিগুড়ির পর্যটন ব্যবসায়ী বাপ্পা চন্দ্র। বাপ্পাবাবুর কথায়, “আবার গোর্খাল্যান্ড ইস্যুকে উসকে দিল। পুজোর ব্যবসাটা গেল বোধহয়। কী হবে কে জানে!”

বাপ্পাবাবুর সঙ্গে সহমত পোষণ করেছেন অনেকেই। পুজোর আগে দার্জিলিং জ্বলে উঠলে ব্যবসার কার্যত ৫০ শতাংশ ক্ষতি। কারণ ডুয়ার্সের জঙ্গল দিয়ে পুরো পাহাড়ের ক্ষতি তো মেটানো যাবে না। উল্লেখ্য, দু’বছর আগেও পুজোতেই পাহাড়ে পর্যটনব্যবসা লাটে উঠেছিল। সে বার একশো দিনের বন্‌ধের শেষে পুজোর ঠিক আগে আগে পাহাড় স্বাভাবিক হলেও ওই মরশুমে পর্যটনব্যবসা সে ভাবে হয়নি। তবে ধীরে ধীরে আবার পর্যটকদের সমাগম বেড়েছে পাহাড়ে।

যদিও বাপ্পাবাবুর বিরুদ্ধ মতও রয়েছে। এক পর্যটকের কথায়, “দার্জিলিং আর এত বোকা নেই। নিজেদের ব্যবসায় এ ভাবে ক্ষতি করবে না। আর যাই হোক বন্‌ধ হবে না।”

আরও পড়ুন রাজ্যে বর্ষা আসবে কবে?

যদিও মুকুলবাবুর ‘স্থায়ী সমাধান’ আদতে গোর্খাল্যান্ড কি না, সেই নিয়ে সংশয় আছে। কারণ এ বার লোকসভা নির্বাচনে গোর্খাল্যান্ডকে ইস্যু করেনি বিজেপি। বরং রাজু বিস্তা তাঁর প্রচারে বার বার ‘গোর্খা জাতিসত্তা’-এর কথা বলে স্থায়ী রাজনৈতিক সমাধানের দাবি করেছিলেন।

অবশ্য অন্য একটি ব্যাপারেও এই মুহূর্তে গোর্খাল্যান্ডকে ইস্যু করে কোনো লাভ নেই বিজেপির। কারণ দল এখন ২০২১-এ রাজ্য দখল করার স্বপ্নে বিভোর। এখন গোর্খাল্যান্ডকে উসকে দিয়ে সমতলে ধাক্কা খাওয়া আশঙ্কা থেকেই যায় তাদের। ফলে পাহাড়ের তিনটে এবং ডুয়ার্সের আরও গুটিকয়েক বিধানসভা আসনের জন্য রাজ্যের বাকি আসনগুলিতে হেরে যাওয়ার ঝুঁকি কোনো ভাবেই নেবে না বিজেপি।

রাজ্য

Bengal Corona Update: হুহু করে বাড়ছে সংক্রমণ, তার মধ্যেও সামান্য কমল সংক্রমণের হার

কলকাতায় আক্রান্ত প্রায় ২ হাজার।

Published

on

Covid situation kolkata

খবরঅনলাইন ডেস্ক: শনিবার সন্ধ্যায় রাজ্যের স্বাস্থ্য দফতর যে রিপোর্ট প্রকাশ করেছে তাতে সামান্য একটা ইতিবাচক দিক খুঁজে পাওয়া গিয়েছে। সেটা হল সংক্রমণের হারের কিছুটা পতন। এর বাইরে অবশ্য সব কিছুই খারাপ। দৈনিক সংক্রমণ বাড়তে বাড়তে ৮ হাজারের কাছাকাছি চলে গেল। তবে গতিপ্রাপ্ত হয়েছে দৈনিক সুস্থতার সংখ্যাও। মৃতের সংখ্যা বাড়লেও, মৃত্যুহার ক্রমশ কমছে রাজ্যে।

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ৭,৭১৩ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৬ লক্ষ ৫১ হাজার ৫০৮।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩,৪২৬ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৯৫ হাজার ৬৬৮ জন। গত ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু হয়েছে রাজ্যে। ফলত এ দিন মৃত্যুহার ছিল ০.৪৪ শতাংশ। রাজ্যে এখনও পর্যন্ত কোভিডে প্রাণ হারিয়েছেন মোট ১০ হাজার ৫৪০ জন।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৪৫ হাজার ৩০০ জন। গত ২৪ ঘণ্টায় ৪,২৫৩ জন সক্রিয় রোগী বেড়েছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯১.৪৩ শতাংশ। সংক্রমণের এত বৃদ্ধির পরেও রাজ্যের সুস্থতার হার জাতীয় গড়ের থেকে বেশিই রয়েছে।

দৈনিক সংক্রমণের হার নামল ১৬ শতাংশে

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নমুনা পরীক্ষা হয়েছে ৪৬ হাজার ৯৭১টি। ফলে এ দিন সংক্রমণের হার ছিল ১৬.৪২ শতাংশ। গত ২৪ ঘণ্টায় এই হারটি ১ শতাংশ কমেছে।

গত বছর জুলাইয়ে একটা সময়ে রাজ্যে সংক্রমণের হার ১৭ শতাংশে উঠে গিয়েছিল। শুক্রবার সংক্রমণের হার সেই রেকর্ডটি ছুঁয়ে ফেলেছিল। বর্তমান ঢেউয়ে দেখা যাচ্ছে অনেক রাজ্যেই সংক্রমণের হার ২৫ শতাংশে গিয়ে থিতু হয়েছে। এমনকি পড়শি বাংলাদেশেও সংক্রমণের হার ২৫ শতাংশে উঠে গিয়েছিল। তাই শনিবার সংক্রমণের হার কমলেও আগামী দিনে তা আরও বাড়তেই পারে।

রাজ্যের সামগ্রিক সংক্রমণের হার বর্তমানে রয়েছে ৬.৬৭ শতাংশ। শনিবার পর্যন্ত মোট ৯৭ লক্ষ ৬২ হাজার ৮৬টি নমুনা পরীক্ষা হয়েছে।

হাসপাতাল শয্যা-তথ্য

বর্তমানে রাজ্যে কোভিড-শয্যার সংখ্যা ৭,৬৭৬। বর্তমানে ৩৯.৫৯ শতাংশ বেড ভরতি রয়েছে। তবে কলকাতায় বেসরকারি হাসপাতালগুলিতে শয্যা প্রায় নেই বললেই চলে। পরিস্থিতি মোকাবিলার জন্য এক সপ্তাহের মধ্যে বেডের সংখ্যা আরও বাড়ানোর নির্দেশ দিয়েছে রাজ্য সরকার।

কলকাতা ও উত্তর ২৪ পরগণার পরিস্থিতি

কলকাতা এবং উত্তর ২৪ পরগণায় দৈনিক সংক্রমণ রেকর্ড করেই চলেছে। কলকাতায় নতুন করে আক্রান্ত ১,৯৯৮ জন এবং উত্তর ২৪ পরগণায় ১,৬৯৩ জন। এই দুই জেলায় সুস্থ হয়েছেন যথাক্রমে ৮৩৭ এবং ৭৪৩ জন। কলকাতা ১০ এবং উত্তর ২৪ পরগণায় ৮ জন কোভিডরোগীর মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ৫০ হাজার ৮০০, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ১ লক্ষ ৪০ হাজার ৫৭২। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১২ হাজার ৬৪২ জন এবং উত্তর ২৪ পরগণায় ৯ হাজার ৯৩৮ জন। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,২০১ এবং ২,৫৮৮ জনের।

রাজ্যের বাকি জেলার চিত্র

রাজ্যে বাকি ২১টি জেলায় সংক্রমণ কেমন ছিল, তার তালিকা দেওয়া হল নীচে। সংশ্লিষ্ট জেলাগুলিতে এ দিন কত জন আক্রান্ত হয়েছেন, সেই তথ্য দেওয়া হল ব্র্যাকেটে।

১) দক্ষিণ ২৪ পরগণা (৪৯১)

২) হাওড়া (৪৩২)

৩) বীরভূম (৪০৬)

৪) মালদা (৩৪৪)

৫) হুগলি (৩২১)

৬) পশ্চিম বর্ধমান (৩১০)

৭) পূর্ব বর্ধমান (২৬৯)

৮) নদিয়া (২৬১)

৯) মুর্শিদাবাদ (২৫৭)

১০) পুরুলিয়া (২৪৭)

১১) পূর্ব মেদিনীপুর (১৬৫)

১২) দার্জিলিং (১৪১)

১৩) পশ্চিম মেদিনীপুর (৮৪)

১৪) উত্তর দিনাজপুর (৭৭)

১৫) জলপাইগুড়ি (৭৬)

১৬) বাঁকুড়া (৭০)

১৭) দক্ষিণ দিনাজপুর (৪৪)

১৮) কোচবিহার (৩৭)

১৯) আলিপুরদুয়ার (২৫)

২০) কালিম্পং (১৪)

২১) ঝাড়গ্রাম (৪)

Continue Reading

দঃ ২৪ পরগনা

গুজরাত রেল পুলিশ ক্যানিং থেকে উদ্ধার করল ৮ কেজি চোরাই সোনার গয়না

প্রায় পাঁচ কোটি টাকা মূল্যের আট কেজি সোনার গয়না উদ্ধার করল গুজরাত রেল পুলিশ।

Published

on

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, সুন্দরবন: বারুইপুর জেলা পুলিশের ক্যানিং থানার সহযোগিতায় গুজরাত রেল পুলিশ উদ্ধার করল আট কেজি চোরাই সোনার গয়না। এই ঘটনায় ধৃত দুই।

ঘটনায় প্রকাশ,বারুইপুর পুলিশ জেলার আওতাধীন ক্যানিং থানার পুলিশের সহযোগিতায় প্রায় আট কেজি সোনার গয়না-সহ দু’জনকে গ্রেফতার করেছে গুজরাত রেল পুলিশের স্পেশাল টিম।

Loading videos...

ধৃতরা হল অশোক সরকার ও বিজন হালদার। ধৃতদের বাড়ি ক্যানিংয়ের বাহিরবেনা ও থুমকাঠি এলাকায়। উদ্ধার হওয়া সোনার গয়নার বাজার মূল্য প্রায় পাঁচ কোটি টাকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৮ এপ্রিল গুজরাতে একটি চলন্ত ট্রেন থেকে ওই বিপুল পরিমাণ সোনার গয়না চুরি হয়। চুরির ঘটনা প্রকাশ্যে আসতেই তদন্ত শুরু করে গুজরাত রেল পুলিশ। তারা সূত্র মারফত খবর পায় ধৃত ওই দু’জনের। তাদের বাড়ির ঠিকানাও জোগাড় করে গুজরাত রেল পুলিশ। শুরু হয় তদন্ত।

তদন্তের অগ্রগতি হতেই গুজরাত রেল পুলিশ বারুইপুর পুলিশ জেলার অধীন ক্যানিং থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করে। সেই মতো শুক্রবার রাতেই গুজরাত রেল পুলিশ রাজ্যে আসে। শুক্রবার রাতেই ক্যানিং থানার পুলিশের সহযোগিতায় অভিযুক্তদের বাড়িতে তল্লাশি অভিযান চালানো হয়।

উদ্ধার হয় প্রায় পাঁচ কোটি টাকা মূল্যের আট কেজি সোনার গয়না। ঘটনায় দুই অভিযুক্ত বিজন হালদার ও অশোক সরকারকে গ্রেফতার করে গুজরাত পুলিশ তদন্ত শুরু করেছে।

আরও পড়তে পারেন: ‘ফোন ট্যাপ করা হচ্ছে, সিআইডি তদন্তের নির্দেশ’ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়

Continue Reading

রাজ্য

Bengal Polls 2021: ভোটের শেষ লগ্নে অসুস্থ মদন মিত্র

অক্সিজেন নেওয়ার পর কিছুটা সুস্থ হয়ে ওঠেন মদন। শ্বাসকষ্টও অনেকটাই কমেছে।

Published

on

খবর অনলাইন ডেস্ক: শনিবার পঞ্চম দফার ভোটগ্রহণের শেষ লগ্নে অসুস্থ হয়ে পড়লেন কামারহাটি বিধানসভার তৃণমূল প্রার্থী এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র (Madan Mitra)।

ঘটনায় প্রকাশ, সন্ধ্যেয় আচমকা অসুস্থ হয়ে পড়েন মদন। এমনিতেই তাঁর গ্যাস্ট্রিকের সমস্যা রয়েছে। শ্বাসকষ্ট হওয়ায় তাঁকে দলীয় কার্যালয়েই অক্সিজেন দেওয়া হয়।

Loading videos...

ঘটনাস্থলে আসেন দু’জন চিকিৎসক। আচমকা কেন তিনি অসুস্থ হয়ে পড়লেন, সেটাই দেখেন চিকিৎসকেরা।

এ দিন সকাল সকাল দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেন মদন। আড়িয়াদহের একটি বুথে ঢোকা নিয়ে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। সারাটা দিন গোটা এলাকা কার্যত চষে বেড়ান।

বিকেলে গঙ্গার ধারে দাঁড়িয়ে ফেসবুক লাইভ করেন। তিনি বলেন, “এখন সাঙ্গ হল খেলা, একেবারে খেলা শেষ, এখন মনের আনন্দে হোলি খেলব”। পাশাপাশি কেন্দ্রীয় বাহিনীকে এক হাত নিয়ে বলেন, “তুমি মাইনে পাও। আমি পয়সা দিয়ে ক্যান্ডিডেট হয়েছি। আমি গণতন্ত্রের আসল পাহারাদার”। সন্ধ্যায় কামারহাটির তৃণমূল কার্যালয়ে ফিরলে অসুস্থ বোধ করেন।

অক্সিজেন নেওয়ার পর কিছুটা সুস্থ হয়ে ওঠেন মদন। শ্বাসকষ্টও অনেকটাই কমেছে। আপাতত তাঁকে হাসপাতালে ভরতি করার প্রয়োজন না থাকলেও চিকিৎসকের পর্যবেক্ষণেই রাখা হচ্ছে।

আরও পড়তে পারেন: Bengal Polls 2021: বুক পকেট সার্চ কেন্দ্রীয় বাহিনীর! হুঙ্কার মদন মিত্রের

Continue Reading
Advertisement
Advertisement
রবিবারের পড়া7 mins ago

রবিবারের পড়া: দেশে দেশে যত বিচিত্র ভোট

ক্রিকেট9 hours ago

IPL 2021: স্পিনের জালে জড়িয়ে মুম্বইয়ের কাছে আত্মসমর্পণ করল হায়দরাবাদ

বাংলাদেশ9 hours ago

ভক্ত-সতীর্থদের চোখের জলে শেষ বিদায় কিংবদন্তি অভিনেত্রীকে

Remdesivir
দেশ12 hours ago

মধ্যপ্রদেশের সরকারি হাসপাতাল থেকে চুরি গেল কোভিডরোগীর চিকিৎসায় ব্যবহৃত রেমডেসিভির

Covid situation kolkata
রাজ্য12 hours ago

Bengal Corona Update: হুহু করে বাড়ছে সংক্রমণ, তার মধ্যেও সামান্য কমল সংক্রমণের হার

দঃ ২৪ পরগনা13 hours ago

গুজরাত রেল পুলিশ ক্যানিং থেকে উদ্ধার করল ৮ কেজি চোরাই সোনার গয়না

রাজ্য13 hours ago

Bengal Polls 2021: ভোটের শেষ লগ্নে অসুস্থ মদন মিত্র

দেশ15 hours ago

করোনায় নাভিশ্বাস দশা রাজ্যের, ‘বাংলায় ব্যস্ত’ প্রধানমন্ত্রীকে ফোনে পেলেন না মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে

রাজ্য21 hours ago

Bengal Polls Live: পৌনে ৬টা পর্যন্ত ভোট পড়ল ৭৮.৩৬ শতাংশ

পয়লা বৈশাখ
কলকাতা3 days ago

মাস্ক থাকলেও কালীঘাট-দক্ষিণেশ্বরে শারীরিক দুরত্ব চুলোয়, গা ঘেষাঘেঁষি করে হল ভক্ত সমাগম

রাজ্য3 days ago

স্বাগত ১৪২৮, জীর্ণ, পুরাতন সব ভেসে যাক, শুভ হোক নববর্ষ

শিক্ষা ও কেরিয়ার1 day ago

ICSE And ISC Exams: দশম ও দ্বাদশ শ্রেণির পরীক্ষা পিছিয়ে দিল আইসিএসই বোর্ড

গাড়ি ও বাইক3 days ago

Bajaj Chetak electric scooter: শুরু হওয়ার ৪৮ ঘণ্টা পরেই বুকিং বন্ধ! কেন?

ক্রিকেট1 day ago

IPL 2021: দীপক চাহরের বিধ্বংসী বোলিং, চেন্নাইয়ের সামনে মুখ থুবড়ে পড়ল পঞ্জাব

ক্রিকেট3 days ago

দুর্নীতির অপরাধে ক্রিকেট থেকে ৮ বছরের জন্য বহিষ্কৃত জিম্বাবোয়ের কিংবদন্তি হিথ স্ট্রিক

মুর্শিদাবাদ1 day ago

Coronavirus Second Wave: কোভিডে আক্রান্ত হয়ে মারা গেলেন রাজ্যের আরও এক প্রার্থী

ভোটকাহন

কেনাকাটা

কেনাকাটা4 weeks ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা3 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা3 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা3 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা3 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা3 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে