Connect with us

রাজ্য

বিজেপিতে বড়োসড়ো রদবদল! পদোন্নতি মুকুল রায়ের

একুশের দিকে তাকিয়ে মুকুল রায়কে বাড়তি গুরুত্ব দিচ্ছে বিজেপি।

Published

on

খবর অনলাইন ডেস্ক: আগামী ২০২১ বিধানসভা ভোটের আগে বিজেপিতে গুরুত্ব অনেকটাই বেড়ে গেল মুকুল রায়ের।

শনিবার প্রকাশিত হয়েছে কেন্দ্রীয় বিজেপির নতুন পদাধিকারীদের তালিকা। ওই তালিকায় মুকুল ছাড়াও বাংলার আরও দুই বিজেপি নেতার নাম রয়েছে। মুকুলকে করা হয়েছে দলের সর্বভারতীয় সহ-সভাপতি। অন্য দিকে সর্বভারতীয় সম্পাদক করা হয়েছে অনুপম হাজরাকে। পাশাপাশি বিজেপির জাতীয় মুখপাত্র হিসেবে নাম রয়েছে দার্জিলিঙের সাংসদ রাজু বিস্তের।

গত ২০১৭ সালে নভেম্বরে বিজেপিতে যোগ দিয়েছিলেন মুকুল রায়। তৃণমূলে থাকাকালীন তিনিই ছিলেন রাজ্যের বর্তমান শাসকদলের ‘সেকেন্ডম্যান’। স্বাভাবিক ভাবেই গেরুয়া শিবিরে যোগ দেওয়ার পর রাজ্যের পঞ্চায়েত ভোট এবং লোকসভা ভোটের গুরুত্বপূর্ণ দলীয় দায়িত্ব বর্তায় তাঁরই কাঁধে। সাফল্যের সঙ্গে উতরেও যান মুকুল।

এ বার সামনে বিধানসভা ভোট। জানা যায়, দলের বঙ্গ-ব্রিগেডের ঘরোয়া কোন্দল নিয়ে যারপরইনাই চিন্তিত কেন্দ্রীয় নেতৃত্ব। স্বাভাবিক ভাবেই মুকুলকে কেন্দ্রীয় ভাবে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ে কেন্দ্রীয় নেতৃত্ব বুঝিয়ে দিলেন, একুশের দিকে তাকিয়ে তাঁকেই বাড়তি গুরুত্ব দিচ্ছে দল।

বিজেপির সাংগঠনিক কাঠামো অনুযায়ী, দলের সহ-সভাপতি হলেন দ্বিতীয় গুরুত্বপূর্ণ পদের অধিকারী। সে দিক থেকে দেখলে মুকুলের পদোন্নতি হল বলেই ধরে নেওয়া যায়।

অন্য দিকে গত লোকসভা ভোটে যাদবপুর কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন অনুপম হাজরা। প্রাক্তন তৃণমূল সাংসদ পদ্মপ্রতীকে প্রথম বার প্রার্থী হয়ে হেরে যান তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তীর কাছে। তবে ভোটে হেরে গেলেও দলের কর্মসূচিতে নিজের উপস্থিতি বরাবর বজায় রেখেছেন।

২০১৯-এর লোকসভাতেই রাজ্যের দার্জিলিং কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হন রাজু বিস্ত। ভোটের মুখে তাঁর বিরুদ্ধে ‘বহিরাগত’-সহ একাধিক ইস্যুতে সরগরম হয়ে ওঠে রাজ্য-রাজনীতি। তবে শেষমেশ তিনি তৃণমূল প্রার্থী অমর সিং রাইকে চার লক্ষেরও বেশি ভোটে পরাজিত করে সংসদে যান।

আরও পড়তে পারেন: প্রগতিশীল সামাজিক-রাজনৈতিক সাংবাদিকতার অন্যতম প্রবর্তক ও পথপ্রদর্শক ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

রাজ্য

ষষ্ঠীর সকাল থেকে কলকাতায় ঝোড়ো হাওয়া, উপকূলে বৃষ্টি শুরু

শক্তি বাড়িয়ে পশ্চিমবঙ্গের দিকে এগিয়ে আসবে নিম্নচাপ।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: ক্রমশ শক্তি বাড়িয়ে পশ্চিমবঙ্গের দিকে এগোচ্ছে নিম্নচাপ। তার জেরে ষষ্ঠীর সকাল থেকেই আমূল বদলে গিয়েছে দক্ষিণবঙ্গের আবহাওয়া। উপকূলবর্তী অঞ্চলে ইতিমধ্যেই বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। কলকাতা ও তার পার্শ্ববর্তী অঞ্চলে ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে মাঝেমধ্যে। বইছে ঝোড়ো হাওয়া।

মঙ্গলবার মধ্য বঙ্গোপসাগরে তৈরি হয় নিম্নচাপটি। বৃহস্পতিবার সকালের রেডার চিত্রে দেখা গিয়েছে সেটই অবস্থান করছে অন্ধ্রপ্রদেশ ও দক্ষিণ ওড়িশা উপকূলের কাছাকাছি, গোপালপুর সন্নিহিত কোনো অঞ্চলে। এখান থেকেই অভিমুখ বদল করবে নিম্নচাপটি। এগোবে পশ্চিমবঙ্গের দিকে।

নিম্নচাপটি কোন অঞ্চল দিয়ে স্থলভূমিতে প্রবেশ করবে, সে ব্যাপারে এখনও কিছু না বলা হলেও, মনে করা হচ্ছে সুন্দরবন অঞ্চল দিয়ে প্রবেশ করবে সে। কেন্দ্রীয় আবহাওয়া দফতর, বর্তমানে নিম্নচাপটিকে অতি গভীর নিম্নচাপে পরিণত হওয়ার কথা বলছে।

তবে বেসরকারি কিছু আবহাওয়া সংস্থা দাবি করছে, স্থলভূমিতে ঢোকার একটু আগে, ঘূর্ণিঝড়েও পরিণত হতে পারে সে। যদিও তার ঘূর্ণিঝড়ে পরিণত হওয়ার সম্ভাবনা এখন কমই। আর হলেও, মামুলি ঝড় হিসেবেই থাকবে সে।

এই নিম্নচাপের প্রভাবে বৃহস্পতিবার সকাল থেকে আবহাওয়ার আমূল বদল আসতে শুরু করেছে। ইতিমধ্যেই উপকূলীয় অঞ্চলে বৃষ্টি হচ্ছে জোরে। কলকাতা ও পার্শ্ববর্তী অঞ্চলে এখনও জোর বৃষ্টি না হলেও ঝোড়ো হাওয়ার সঙ্গে ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে।

তবে নিম্নচাপ যত এগোবে, বৃষ্টির দাপট বাড়বে। শুক্রবার অর্থাৎ সপ্তমীতে পূর্ব মেদিনীপুর, দুই ২৪ পরগণা এবং কলকাতায় অতি ভারী বৃষ্টিও হতে পারে। উপকূলবর্তী অঞ্চলে হাওয়ার সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ৬০ থেকে ৭০ কিলোমিটার হতে পারে। সমুদ্র উত্তাল হতে পারে। সেই কারণেই মৎস্যজীবীদের সমুদ্রে যাওয়ার ওপরে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

কলকাতায় জোর বৃষ্টির সঙ্গে ৩৫ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া থাকবে। শহরের কিছু কিছু এলাকা জলমগ্নও হয়ে পড়তে পারে। ফলে ষষ্ঠী এবং সপ্তমীর আনন্দ যে অনেকটাই মাটি হয়ে যাবে তা বলার অপেক্ষা রাখে না।

Continue Reading

রাজ্য

প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন নরেন্দ্র মোদী, আদর্শ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়: বিমল গুরুং

“২০২১-এর বিধানসভা ভোটে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী দেখতে চাই মমতাকে”, বললেন বিমল গুরুং!

Published

on

গাড়িতে বিমল গুরুং

কলকাতা: “নরেন্দ্র মোদী, অমিত শাহ প্রতিশ্রুতি রাখেননি। মমতা বন্দ্যোপাধ্যায়কে আবার মুখ্যমন্ত্রী দেখতে চাই”। বুধবার নাটকীয় ভাবে প্রকাশ্যে এসে কলকাতায় সাংবাদিক বৈঠকে এমনটাই বললেন বিমল গুরুং।

বুধবার আচমকা সল্টলেকের গোর্খা ভবনের সামনে দেখা যায় গোর্খা জনমুক্তি মোর্চা নেতা বিমল গুরুংকে। ২০১৭ সাল থেকে ফেরার থাকার পর এই প্রথম বার তিনি ‘প্রকাশ্যে’ এলেন।

বেশ কয়েক দিন ধরেই রাজনৈতিক মহলে জল্পনা চলছিল সম্ভবত রাজ্যের শাসক দলের সঙ্গে সমঝোতার পথ ধরছেন গুরুং। এ দিন গোর্খা ভবনের সামনে তাঁকে বেশ কিছুক্ষণ গাড়িতে অপেক্ষা করতে দেখা যায়। গাড়ির পিছনের আসনে বসা গুরুংয়ের পাশে ছিলেন এক গেরুয়া বসনধারী। দীর্ঘক্ষণ পুলিশের ডাকাডাকিতেও ভবনের গেট খোলা হয়নি।

কী কারণে তিনি এত দিন পর ফের প্রকাশ্যে? যেখানে পুলিশ তাঁকে এতদিন ধরে হন্যে হয়ে খুঁজছে! সাংবাদিকদের প্রশ্নের উত্তরে গাড়িতে বসেই গুরুং জানান, যা বলার ভিতরে গিয়ে বলবেন। কিন্তু তা সম্ভব না হওয়ায় গুরুংয়ের গাড়ি এগিয়ে চলে বাইপাসের দিকে।

এ দিন সকাল থেকেই গুরুংয়ের কলকাতা সফর নিয়ে জল্পনা চলছিল। একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে জানানো হয়, এ দিন বিকেল ৫টায় তিনি গোর্খা ভবনে আসতে পারেন। সাংবাদিকদের উদ্দেশে ওই বার্তা দেওয়া হয়। কথামতোই বিকেলে গোর্খা ভবনের সামনে একটি সাদা রঙের ল্যান্ড রোভার গাড়িতে চড়ে হাজির হন গুরুং। গাড়ির নম্বর প্লেট দেখে ধারণা করা হয়, সেটি ঝাড়খণ্ডের। কিন্তু দীর্ঘক্ষণ ডাকাডাকির পরেও ভবন কর্তৃপক্ষ গেট খুলতে চাননি। প্রায় মিনিট চল্লিশেক সেখানে দাঁড়িয়ে থাকার পর বাইপাসের দিকে চলে যায় তাঁর গাড়িটি।

গোর্খা জনমুক্তি মোর্চা নেতা গুরুংয়ের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা রয়েছে। পুলিশ অফিসার অমিতাভ মালিককে খুনের মামলা-সহ একাধিক মামলায় অভিযুক্ত তিনি।

কিছু দিন ধরে শোনা যাচ্ছিল, নেপালের আশ্রয়ে রয়েছেন গুরুং। কারণ, এমন পরিস্থিতিতে তিনি প্রকাশ্যে এলে গ্রেফতার হওয়ার আশঙ্কা রয়েছে। তবে এরই মধ্যে তিনি কী ভাবে কলকাতায় চলে এলেন, তা নিয়েই জোরালো চর্চা চলছে।

গোর্খা ভবনে ঢুকতে না পারার পর গুরুং পৌঁছান গ্রেট ইস্টার্ন হোটেলে। সেখানেই ঘনিষ্ঠ সহযোগী রোশন গিরিকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

গুরুং বলেন, “আমি এখনও মনে করি গোর্খাল্যান্ড গঠনের মাধ্যমেই আমাদের সমস্যার রাজনৈতিক সমাধান সম্ভব। তাই যে দল আমাদের দাবিকে সমর্থন করবে আমরা তাকেই সমর্থন করব”। পাশাপাশি তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় যাঁকে যা প্রতিশ্রুতি দিয়েছেন তা পালন করেছেন। তিনি আদর্শ নেত্রী। ২০২১-এ তাঁকে আবার মুখ্যমন্ত্রী দেখতে চাই”।

রাজনৈতিক মহলের মতে, বিমল গুরুংয়ের ‘ঘর ওয়াপসি’ এখন শুধুই সময়ের অপেক্ষা!

Continue Reading

রাজ্য

দৈনিক আক্রান্তের সংখ্যায় ফের রেকর্ড রাজ্যে, রেকর্ড সুস্থতার সংখ্যাতেও

সামান্য বেড়েছে সুস্থতার হার।

Published

on

Coronavirus Covid Kolkata

খবরঅনলাইন ডেস্ক: বিশেষজ্ঞদের আশঙ্কাকে সত্যি প্রমাণিত করেই রাজ্যে হুহু করে বেড়ে চলেছে দৈনিক সংক্রমণ। বুধবার রেকর্ড সংখ্যক মানুষ আক্রান্ত হলেন কোভিডে। তবে স্বস্তি দিয়ে ধীরে ধীরে ঊর্ধ্বগামী হচ্ছে সুস্থতার সংখ্যাও। বুধবার, দৈনিক সুস্থতাতেও রেকর্ড তৈরি হল রাজ্যে।

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ৪,০৬৯ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩ লক্ষ ৩৩ হাজার ১২৬ জন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩,৫৯৬ জন। এই প্রথম, রাজ্যে এক দিনে সাড়ে তিন হাজারের বেশি সুস্থ হলেন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ২ লক্ষ ৯১ হাজার ৩০৩। নতুন করে আরও ৬৪ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬,২৪৪। রাজ্যে মৃত্যুহার সামান্য কমে বর্তমানে ১.৮৮ শতাংশে রয়েছে।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৩৫ হাজার ৫৭৯ জন। গত ২৪ ঘণ্টায় ৪০৯ জন সক্রিয় রোগী বেড়েছে রাজ্যে। উল্লেখ্য, রবিবার সক্রিয় রোগী বেড়েছিল আটশোরও বেশি। সোমবার বেড়েছিল ৬৫৭। মঙ্গলবার সক্রিয় রোগী বেড়েছিল ৫৬৮। অর্থাৎ সক্রিয় রোগীর বৃদ্ধিটা একটু কমেছে। সুস্থতার হার রাজ্যে বর্তমানে রয়েছে ৮৭.৪৫ শতাংশ। মঙ্গলবারের থেকে বুধবার রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে।

সংক্রমণের হার বাড়ছে

সংক্রমণের হার কিন্তু আরও কিছুটা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় ৪৩ হাজার ৫৯২টি নমুনার পরীক্ষা হয়েছে। এর বিচারে দেখতে গেলে সংক্রমণের হার ছিল ৯.৩৩ শতাংশ। রাজ্যে এখনও পর্যন্ত মোট ৪১ লক্ষ ২২ হাজার ২৪৩টি নমুনা পরীক্ষা হয়েছে। এর বিপরীতে আক্রান্ত হয়েছেন ৮.০৮ শতাংশ মানুষ।

হাসপাতাল শয্যা-তথ্য

বর্তমানে রাজ্যে সরকারি এবং বেসরকারি মিলিয়ে মোট ৯৩টি হাসপাতালে কোভিড চিকিৎসা হচ্ছে। রাজ্য জুড়ে মোট ১২ হাজার ৭৫১টি শয্যা চিকিৎসার জন্য চিহ্নিত রয়েছে। এর মধ্যে ৩৭.৩১ শতাংশ শয্যা বর্তমানে ভরতি রয়েছে।

উল্লেখযোগ্য ব্যাপার হল, মঙ্গলবারের হিসেব অনুযায়ী রাজ্যে ৩৭.৮৪ শতাংশ শয্যা ভরতি ছিল। অর্থাৎ, সুস্থতা যে ধীরে ধীরে বাড়ছে, এই তথ্যে প্রমাণ হয়ে যাচ্ছে।

কলকাতা, উত্তর ২৪ পরগণায় আক্রান্ত প্রায় ন’শো

কলকাতা এবং উত্তর ২৪ পরগণায় এক দিনে আক্রান্ত হলেন ন’শোর কাছাকাছি মানুষ। এর মধ্যে ফের একবার উত্তর ২৪ পরগণাকে দৈনিক সংক্রমণের বিচারে ছাপিয়ে গেল কলকাতা।

কলকাতার গত ২৪ ঘণ্টায় ৮৭৯ জন আর উত্তর ২৪ পরগণায় ৮৭২ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। এই দুই জেলায় যথাক্রমে ৭৯৫ আর ৭৯২ জন সুস্থ হয়েছেন। দুই জেলাতেই ১৯ জন করে কোভিডরগীর মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭২ হাজার ৩৪১ জন। উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ৬৭ হাজার ৩৮১। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৭,৩৯৬ জন এবং উত্তর ২৪ পরগণায় ৭,২৯০।

কলকাতা আর উত্তর ২৪ পরগণায় বর্তমানে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা যথাক্রমে ৬২ হাজার ৯০৭ এবং ৫৮ হাজার ৬৮৫।

পড়শি তিন জেলাতেই আক্রান্ত দু’শোর বেশি

হাওড়া, হুগলি আর দক্ষিণ ২৪ পরগণার কোভিড পরিস্থিতি অনেকটাই স্থিতিশীল হয়েছে। তবে তিন জেলাতেই এ দিন দু’শোর বেশি মানুষ নতুন করে আক্রান্ত হয়েছেন।

দক্ষিণ ২৪ পরগণায় নতুন করে ২৪৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ১৮৮ জন। হাওড়ায় নতুন করে ২৬৮ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ২১১ জন। অন্য দিকে হুগলিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ২২৩ জন। সুস্থ হয়েছেন ১৪৬ জন।

আরও সাত জেলায় আক্রান্ত শতাধিক

গত কয়েক দিন ধরে রাজ্যে যে যে জেলায় শতাধিক কোভিড-আক্রান্তের খোঁজ মিলছিল, এ দিনও সেই ছবি বহাল রয়েছে। অর্থাৎ, এ দিনও ছ’টা জেলায় শতাধিক নতুন আক্রান্তের খোঁজ মিলেছে।

এর মধ্যে সব থেকে বেশি আক্রান্তের খোঁজ মিলেছে পশ্চিম মেদিনীপুরে (২২৫)। এর পর রয়েছে নদিয়া (১৮০), দার্জিলিং (১১২), পশ্চিম বর্ধমান (১০৮), মুর্শিদাবাদ (১০৫), পূর্ব মেদিনীপুর (১০২) এবং পূর্ব বর্ধমান (১০১)।

১০ জেলায় কমল সক্রিয় রোগী

আক্রান্তের সংখ্যা যেমন হুহু করে বাড়ছে, তেমনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে সুস্থতার সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় ৩৬০০-এর কাছাকাছি মানুষ সুস্থ হয়ে ওঠার ফলে রাজ্যের দশটা জেলায় সক্রিয় রোগী কমেছে।

এই জেলাগুলি হল আলিপুরদুয়ার, কালিম্পং,মালদা, মুর্শিদাবাদ, বীরভূম, পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম বর্ধমান। নদিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় সক্রিয় রোগী বাড়েনি, কমেওনি।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

মুম্বইয়ের লোকাল ট্রেনে সমস্ত মহিলারই সফরের অনুমতি, আজ শুরু হল পরিষেবা

Continue Reading

Amazon

Advertisement
রাজ্য17 mins ago

ষষ্ঠীর সকাল থেকে কলকাতায় ঝোড়ো হাওয়া, উপকূলে বৃষ্টি শুরু

Ekdalia Evergreen
কলকাতা6 hours ago

আজ ষষ্ঠী: পঞ্চমীর রাতে অচেনা কলকাতা, মাস্ক পরে প্রতিমাদর্শন

জীবন যেমন8 hours ago

এই লক্ষণগুলি থাকলে নির্ভয়ে পুজোতেই প্রেমের প্রস্তাব দিয়ে ফেলুন

শরীরস্বাস্থ্য8 hours ago

নিয়মিত মিষ্টি আলু খাবেন কেন? জেনে নিন

দেশ8 hours ago

বাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে চালু হয়ে যাচ্ছে চিলাহাটি-হলদিবাড়ি রেলপথ

দেশ9 hours ago

বাংলাদেশের কৃষি ক্ষেত্রে যান্ত্রিকীকরণে সহায়তা দেবে ভারত

ক্রিকেট10 hours ago

গুঁড়িয়ে গেল কেকেআরের ব্যাটিং, বেঙ্গালুরুর ঘোড়া দৌড়োচ্ছে

রাজ্য11 hours ago

প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন নরেন্দ্র মোদী, আদর্শ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়: বিমল গুরুং

দেশ22 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৫৪০৪৪, সুস্থ ৬১৭৭৫

দেশ2 days ago

আজ থেকে ৩৯২টি উৎসব স্পেশাল ট্রেন, দেখে নিন পূর্ণাঙ্গ তালিকা

দেশ2 days ago

কোভিড মহামারিতে বিহার ভোটে খরচের ঊর্ধ্বসীমা বাড়ল ১০ শতাংশ

দুর্গা পার্বণ3 days ago

পুজোয় রোজই বৃষ্টি, ষষ্ঠী থেকে অষ্টমী সম্ভাবনা ভারী বর্ষণের

durga
রাজ্য3 days ago

রাজ্যের সব পুজো প্যান্ডেল ‘নো এন্ট্রি জোন’, ঐতিহাসিক রায় কলকাতা হাইকোর্টের

কলকাতা3 days ago

‘অন্য রকম পুজো ২০২০’, যৌনকর্মীদের পাশে সৃষ্টি ড্যান্স অ্যাকাডেমি

ক্রিকেট3 days ago

সামনের বছরের শুরুতেই ইংল্যান্ড আসছে ভারতে, ইডেনেই হয়তো দিন রাতের টেস্ট

reliance jio gigafiber
প্রযুক্তি3 days ago

এ বার বাজার গরম করতে পারে মাত্র আড়াই হাজার টাকার ৫জি স্মার্টফোন!

কেনাকাটা

কেনাকাটা2 weeks ago

মেয়েদের কুর্তার নতুন কালেকশন, দাম ২৯৯ থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক: পুজো উপলক্ষ্যে নতুন নতুন কুর্তির কালেকশন রয়েছে অ্যামাজনে। দাম মোটামুটি নাগালের মধ্যে। তেমনই কয়েকটি রইল এখানে। প্রতিবেদন...

কেনাকাটা3 weeks ago

‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

খবর অনলাইন ডেস্ক : সামনেই পুজো আর পুজোর জন্য নতুন নতুন শাড়ির সম্ভার নিয়ে হাজর রয়েছে এরশা। এরসার শাড়ি পাওয়া...

কেনাকাটা3 weeks ago

‘এরশা’-র পুজো কালেকশনের ১০টি সেরা শাড়ি

খবর অনলাইন ডেস্ক : পুজো কালেকশনে হ্যান্ডলুম শাড়ির সম্ভার রয়েছে ‘এরশা’-র। রইল তাদের বেশ কয়েকটি শাড়ির কালেকশন অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা3 weeks ago

পুজো কালেকশনের ৮টি ব্যাগ, দাম ২১৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : এই বছরের পুজো মানে শুধুই পুজো নয়। এ হল নিউ নর্মাল পুজো। অর্থাৎ খালি আনন্দ করলে...

কেনাকাটা3 weeks ago

পছন্দসই নতুন ধরনের গয়নার কালেকশন, দাম ১৪৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : পুজোর সময় পোশাকের সঙ্গে মানানসই গয়না পরতে কার না মন চায়। তার জন্য নতুন গয়না কেনার...

কেনাকাটা4 weeks ago

নতুন কালেকশনের ১০টি জুতো, ১৯৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : পুজো এসে গিয়েছে। কেনাকাটি করে ফেলার এটিই সঠিক সময়। সে জামা হোক বা জুতো। তাই দেরি...

কেনাকাটা4 weeks ago

পুজো কালেকশনে ৬০০ থেকে ১০০০ টাকার মধ্যে চোখ ধাঁধানো ১০টি শাড়ি

খবর অনলাইন ডেস্ক: পুজোর কালেকশনের নতুন ধরনের কিছু শাড়ি যদি নাগালের মধ্যে পাওয়া যায় তা হলে মন্দ হয় না। তাও...

কেনাকাটা4 weeks ago

মহিলাদের পোশাকের পুজোর ১০টি কালেকশন, দাম ৮০০ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক : পুজো তো এসে গেল। অন্যান্য বছরের মতো না হলেও পুজো তো পুজোই। তাই কিছু হলেও তো নতুন...

কেনাকাটা1 month ago

সংসারের খুঁটিনাটি সমস্যা থেকে মুক্তি দিতে এই জিনিসগুলির তুলনা নেই

খবরঅনলাইন ডেস্ক : নিজের ও ঘরের প্রয়োজনে এমন অনেক কিছুই থাকে যেগুলি না থাকলে প্রতি দিনের জীবনে বেশ কিছু সমস্যার...

কেনাকাটা1 month ago

ঘরের জায়গা বাঁচাতে চান? এই জিনিসগুলি খুবই কাজে লাগবে

খবরঅনলাইন ডেস্ক : ঘরের মধ্যে অল্প জায়গায় সব জিনিস অগোছালো হয়ে থাকে। এই নিয়ে বারে বারেই নিজেদের মধ্যে ঝগড়া লেগে...

নজরে