mukul-roy-ay-BJP-office-Kolkata

কলকাতা: বিজেপি-তে যোগ দেওয়ার পর্ব চুকে গেছে দিল্লিতেই। বাকি ছিল রাজ্যের সদর দফতরে যাওয়া। সোমবার সেই পর্বটা মিটিয়ে ফেললেন মুকুল রায়। একদিন ধরে নানা দ্ব্যর্থক কথা বললেও, এদিন কিন্তু মুকুলকে স্বাগত জানিয়ে মূরলিধর সেনে রোডের রাজ্য দফতরে নিয়ে গেলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষই। রাজ্য দফতরে সংক্ষিপ্ত সাংবাদিক বৈঠক করলেন মুকুল। পাশে বসে থাকলেন দিলীপ। মুকুল জানিয়ে দিলেন, বাংলায় তিনি দিলীপ ঘোষের নেতৃত্বেই কাজ করবেন। দিলীপই তাঁর ক্যাপ্টেন।

এদিনের সাংবাদিক বৈঠকে তেমন কিছুই বললেন না মুকুল রায়। শুধু জানালেন, বাংলায় তৃণমূলের হাত ধরে যে পরিবর্তন এসেছে, তা বাংলার মানুষের কাঙ্খিত পরিবর্তন নয়। আবারও বললেন পুরোনো কথা, বিজেপি-র হাত ধরেই প্রকৃত পরিবর্তন আসবে বাংলায়। বললেন, তাঁর যাবতীয় রাজনৈতিক বক্তব্য তিনি জানাবেন আগামী ১০ তারিখের জনসভায় হাজার হাজার বিজেপি সমর্থকের সামনে।

তা যতই বলুন, তিনি মুকুল রায়, সাংবাদিকরা তাঁকে পেয়ে রাজনৈতিক প্রশ্ন করবেন না, তা কি হয়! এক সাংবাদিক প্রশ্ন করলেন, তৃণমূল কংগ্রেসরে বিরুদ্ধে লড়াই করতে তাঁর কেমন লাগবে? মুকুল বললেন, মহাভারতে কৌরব ও পাণ্ডবরা দুই ভাই ছিল। কিন্তু তাও পাণ্ডবদের, কৌরবদের বিরুদ্ধে ধর্মযুদ্ধে লড়তে হয়েছিল। তৃণমূল কর্মীদের বার্তা দিলেন, ‘যদি প্রকৃত পরিবর্তন চান, তাহলে বিজেপিতে আসুন’।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here