ফাইল ছবি

ওয়েবডেস্ক: জলপাইগুড়িতে ডিভিসি রোডে বিজেপি কার্যালয়ে যাওয়ার সময় বিক্ষোভের মুখে পড়লেন মুকুল রায়। মঙ্গলবার অনুগামী, সমর্থক-সহ পার্টি অফিসে যাচ্ছিলেন মুকুলবাবু। সে সময়ই তাঁকে ঘিরে ধরে ‘গো ব্যাক স্লোগান’ তোলার পাশাপাশি কালো পতাকা দেখানো হয়। তাঁর অনুগামীরা প্রতিবাদ করতে এগিয়ে গেলে দু’পক্ষের মধ্যে তীব্র বাদানুবাদ সৃষ্টি হয় বলে জানা গিয়েছে। এমনকী ধস্তাধস্তির ঘটনাও প্রত্যক্ষ করেন ঘটনাস্থলে উপস্থিত সাধারণ মানুষ।

মুকুলবাবু সংবাদ মাধ্যমের কাছে অভিযোগ করে বলেন, “এ ভাবে ক্ষমতায় থাকা যায় না। এই সব দুষ্কৃতীদের পুষে রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি হয়তো ভাবছেন, এ ভাবেই ক্ষমতা ধরে রাখবেন”।

দেখানো হচ্ছে কালো পতাকা

অন্য় দিকে মুকুলবাবুকে বিক্ষোভ দেখানোর কথা স্বীকার করে নেয় তৃণমূল কংগ্রেসের ছাত্র সংগঠন।  সংগঠনের জেলা সভাপতি অভিজিত সিনহার নেতৃত্বে ওই বিক্ষোভ প্রদর্শন হয় বলে জানা গিয়েছে। এমনকী অভিজিতবাবুও সংবাদ মাধ্যমের কাছে বলেন, “মুকুল রায় গদ্দার। সে জন্যই তাঁকে কালো কাপড় দেখিয়ে বিক্ষোভ দেখানো হয়েছে। মুকুল রায়কে দলে নিয়েও বিজেপি যে ২০১৯-এর ভোটে হেরে যাবে, এটাই তার প্রমাণ”।

সাংবাদিকদের সামনে মুকুল রায়

তবে জলপাইগুড়িতে দাঁড়িয়েই মুকুলবাবু দাবি করেন, তিনি যেখানেই যাচ্ছেন, সর্বত্র তৃণমূলের সমর্থকরা তাঁর কাছে এসে বিজেপিতে যোগ দিচ্ছেন। ফলে দুষ্কৃতীরাজকে খতম করে গণতন্ত্র প্রতিষ্ঠিত হতে চলেছে বাংলায়।

আরও পড়ুন: ভুয়ো পরিচয়ে চারটে বিয়ে, পরিকল্পনা আরও তিনটের, দিঘায় গ্রেফতার গুণধর

উল্লেখ্য, আগামী ৭ ডিসেম্বর কোচবিহার থেকে শুরু হচ্ছে বিজেপির রথযাত্রা। সেখানে দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের উপস্থিত থাকার কথা আগেই জানানো হয়েছে। ওই সভায় যে রেকর্ড সংখ্যক জনসমাগম হবে, তেমন ধারণার কথাও জানিয়েছেন বিজেপি নেতৃত্ব। স্বাভাবিক ভাবে সেই কর্মসূচিকে সামনে রেখেই উত্তরবঙ্গে প্রচারে রয়েছেন মুকুলবাবু।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here