Mamata Banerjee and Mukul Roy
ছবিতে মমতা বন্দ্যোপাধ্যায় (বাঁদিকে) এবং মুকুল রায়

ওয়েবডেস্ক: গত ২১ জুলাই তৃণমূল যুব কংগ্রেসের শহিদ দিবসের মঞ্চে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেছিলেন, ” যারা একটা প্যান্ডেল বানাতে পারে না, তারা দেশ বানানোর কথা বলছে?”। এক দিন ঘুরতেই রবিবার হলদিয়ায় একটি দলীয় সভা থেকে তাঁর সেই মন্তব্যের পাল্টা জবাব দিলেন বিজেপি নেতা মুকুল রায়।

আরও পড়ুন: ২১-এর মঞ্চ থেকে ‘৪২’ দখলের ডাক দিলেন মমতা

উল্লেখ্য, গত ১৬ জুলাই মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় প্যান্ডেল ভেঙে পড়ার ঘটনাকেই নিশানা করে ওই মন্তব্য করেন তৃণমূলনেত্রী। ওই ঘটনায় নব্বইজনের কাছাকাছি মানুষ আহত হয়েছিলেন। হলদিয়ায় বিজেপির যুব মোর্চার একটি সভায় যোগ দিয়ে প্রাক্তন তৃণমূল সাংসদ মুকুলবাবু বলেন,  “মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন জনশতাব্দী এক্সপ্রেসে ১০০ জন মারা গেছিলেন। তাহলে কি ওই মৃত্যুর জন্য মমতা বন্দ্যোপাধ্যায় দায়ী? যে ট্রেন চালাতে পারে না সে রাজ্য চালাবে কী করে?”

আরও পড়ুন: “অধীররঞ্জন চৌধুরীই আমার নেতা” বলে বিজেপিতে যোগ দিলেন জেলা কংগ্রেস সভাপতি

এখানেই থেমে থাকেননি মুকুলবাবু। তিনি রীতি মতো ধরে ধরে মমতার এক-একটি মন্তব্যের কটাক্ষ করেন। মমতা শনিবারের সভায় দাবি করেছিলেন, ২০১৯-এর লোকসভা ভোটে বিজেপি দেশ ছাড়া হবে। তৃণমূল কংগ্রেস রাজ্যের ৪২টি আসনের মধ্যে ৪২টিতেই জিতবে। মুকুলবাবু বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের ভারতের মানচিত্র সম্পর্কে কোনও ধারণাই নেই। লোকসভায় ৫৪২টা আসন। সেখানে এই ধরনের মন্তব্য বাতুলতা ছাড়া কিছুই নয়।”

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here