Connect with us

রাজ্য

শুভেন্দু অধিকারীর সিদ্ধান্তকে ‘স্বাগত’ জানালেন মুকুল রায়

“শুভেন্দু আমাদের সঙ্গে যোগ দিলে আমরা খুশি হব”, বললেন মুকুল রায়।

Published

on

মুকুল রায় এবং শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

কলকাতা: মন্ত্রিসভা থেকে ইস্তফা দেওয়ার পর শুভেন্দু অধিকারী (Suvendu Afhikari) কি ধাপে ধাপে বিজেপি শিবিরের দিকেই এগিয়ে যাচ্ছেন? শুক্রবার এমন প্রশ্নেই উত্তাল রাজ্য-রাজনীতি। প্রাক্তন তৃণমূল নেতা তথা বর্তমানে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় (Mukul Roy) ‘স্বাগত’ জানালেন শুভেন্দুর সিদ্ধান্তকে।

শোনা যাচ্ছে শুভেন্দুর বিরুদ্ধে দলের একাংশে অভিযোগ, সরকারি একাধিক পদে থেকেও কেন তিনি অরাজনৈতিক সভা করছেন? সেই অভিযোগের জবাব দিতেই তিনি একে একে পদ ছেড়ে দিচ্ছেন। এ প্রসঙ্গে মুকুল রায় বলেন, “শুভেন্দুর সিদ্ধান্তকে স্বাগত। ব্যক্তিগত ভাবে মনে করি, শুভেন্দু গণআন্দোলন থেকে উঠে আসা নেতা। তিনি আমাদের সঙ্গে যোগ দিলে আমরা খুশি হব”।

Loading videos...

তৃণমূল ছাড়ার ব্যাপারে নিজের কথা তুলে ধরে মুকুল বলেন, “তৃণমূল ছাড়ার যথাযথ কারণ তৈরি হয়েছিল বলেই আমি বেরিয়ে এসেছিলাম। ওই দল এখন এমন ভবে চলছে, তাতে যাঁরা দলের সঙ্গে প্রথম থেকে ছিলেন, তাঁদের পক্ষে দলে থাকা অসম্ভব হয়ে উঠেছে। ফলে তাঁরা বেরিয়ে আসছেন”।

শুভেন্দু কি বিজেপিতে যোগ দিতে পারেন? এমন প্রশ্নে ধোঁয়াশা রেখেই মুকুল বলেন, “বাংলার মাটিতে যখন ১ লক্ষ ৭৫ মানুষের রক্তের বিনিময়ে তৃণমূল সরকার তৈরি হয়েছিল। শুভেন্দু এক জন গণআন্দোলনের নেতা। ফলে তিনি আমাদের সঙ্গে যোগ দিলে ভালো হবে। আমি তো খুশি হব-ই, তবে এটা তাঁর ব্যক্তিগত রাজনৈতিক সিদ্ধান্ত। বাংলার মানুষ চাইছে এই সরকারের পরিবর্তন হোক। এই সময়ের পরিপ্রেক্ষিতে দাঁড়িয়ে বাংলার মানুষ কী চাইছে, সেটা দেখতে হবে”।

এ দিন রাজ্যের পরিবহণ এবং সেচ দফতর থেকে ইস্তফা দেন শুভেন্দু। শুভেন্দুর মন্ত্রিত্ব ছাড়াকে তিনি তৃণমূলের শেষের শুরু বলে ব্যাখ্যা করে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “তাঁর জন্য বিজেপির দরজা খোলা রয়েছে। তৃণমূলের অনেক নেতা বিজেপিতে যোগ দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন”।

আরও পড়তে পারেন: মন্ত্রিত্ব ছেড়ে দিলেন শুভেন্দু অধিকারী

রাজ্য

ভোট মিটতেই দিব্যেন্দু অধিকারীকে নিয়ে ‘সক্রিয়’ জেলা তৃণমূল

ছেঁটে ফেলা হচ্ছে একের পর এক শুভেন্দু-ঘনিষ্ঠ তৃণমূল নেতাকে, এ বার সক্রিয় দিব্যেন্দুকে নিয়েও!

Published

on

খবর অনলাইন ডেস্ক: বিধানসভা ভোটের সময় প্রায় ‘নিষ্ক্রিয়’ ছিলেন তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। ভোট মিটতেই তাঁর ব্যাপারে দলের জেলা কমিটি রিপোর্ট দিল রাজ্য তৃণমূল নেতৃত্বকে।

সোজা কথা, ভোটের সময় নিষ্ক্রিয় দলীয় সাংসদের বিষয়ে ভোট মিটতেই সক্রিয় হয়েছেন পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল নেতৃত্ব। এমনিতেই ভোটের ফলাফল ঘোষণা হওয়ার পরই বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ তৃণমূল নেতাদের একে-একে ছেঁটে ফেলার কাজ চলছে। এমন পরিস্থিতিতে দিব্য়েন্দুকে নিয়ে সক্রিয় হওয়ার নেপথ্যেও আশ্চর্যজনক কিছু নেই।

Loading videos...

শুভেন্দু, ছোটো ভাই সৌম্যেন্দু এবং অধিকারী পরিবারের কর্তা শিশির অধিকারী গেরুয়া শিবিরে নাম লেখালেও দিব্য়েন্দুর অবস্থান এখনও স্পষ্ট নয়। তাঁকে নিয়ে তৃণমূল নেতৃত্বের মতোই ধোঁয়াশা রয়েছে বিজেপিতেও।

কিন্তু দিব্যেন্দুর বেশ কিছু কার্যকলাপ ভালো ভাবে নিতে পারছেন না জেলা নেতৃত্বের বড়ো একটা অংশ। এ ব্যাপারে তৃণমূলের পূর্ব মেদিনীপুর জেলার সভাপতি সৌমেন মহাপাত্র জানান, দিব্যেন্দু যেহেতু সাংসদ, তাই তাঁকে নিয়ে কোনো সিদ্ধান্ত নিতে পারেন এক মাত্র রাজ্য নেতৃত্ব। যদিও একই সঙ্গে তিনি জানান, গত কয়েক মাস ধরে নিষ্ক্রিয় ছিলেন সাংসদ। তা নিয়েই একটি রিপোর্ট জেলা থেকে পাঠানো হয়েছে রাজ্য নেতৃত্বকে।

তবে দলের কাজে দিব্যেন্দু যদি নিষ্ক্রিয় থেকেও থাকেন, তাঁর বেশ কিছু পদক্ষেপে আবার সক্রিয়তার নমুনাও মিলেছে। বিধানসভা ভোট চলাকালীন করোনা মোকাবিলায় হস্তক্ষেপ চেয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়কে চিঠি লিখেছিলেন দিব্যেন্দু। এমনিতে রাজ্যপালের কাছে এ ধরনের আর্জি জানানোয় কোনো বাধা নেই ঠিকই, কিন্তু দলে থেকেও দলনেত্রী তথা মুখ্যমন্ত্রীর বদলে রাজ্যপালের কাছে এই আর্জি জানানোয় জল্পনা ছড়িয়েছিল।

আবার গত এপ্রিলের শুরুতেই নন্দীগ্রামের সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত হতে পারে, এই আশঙ্কা করে পূর্ব মেদিনীপুরের জেলাশাসককে চিঠি দিয়েছিলেন দিব্যেন্দু। জেলাশাসককে উপযুক্ত সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছিলেন তিনি।

এর আগে অবশ্য কাঁথিতে নরেন্দ্র মোদীর সভায় দিব্যেন্দুর বিজেপিতে যোগদানের জল্পনা জোরালো হয়েছিল। পূর্ব মেদিনীপুরের এগরায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় শিশির অধিকারীর যোগ দেওয়ার পর থেকেই তা জোরালো হয়। তবে কার্যত নিরাশ করেই দিব্যেন্দু মোদীর সভায় অংশ নেননি। আগামী দিন তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নতুন পথে নেয় না কি এ ভাবেই চলতে থাকে, সেটাই দেখার!

আরও পড়তে পারেন: Covid Crisis: রাজ্যকে সাহায্য করুক কেন্দ্র, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন অধীররঞ্জন চৌধুরী

Continue Reading

রাজ্য

Bengal Corona Update: সংক্রমণের হার ফের ৩০ শতাংশ পার, বাড়ল মৃতের সংখ্যাও, তবে কলকাতা-সহ ৯ জেলায় কমল সক্রিয় রোগী

রাজ্যে সুস্থতার হার ক্রমশ বাড়ছে।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: শুক্রবার রাজ্যে দৈনিক সংক্রমণের হার ৩০ শতাংশের নীচে নেমে গিয়েছিল। শনিবার ফের তা উঠে গেল। ফলে সামান্য স্বস্তি ফের উধাও হয়ে গেল। এর পাশাপাশি মৃতের সংখ্যাও অনেকটাই বেড়ে গিয়েছে। যদিও সংক্রমণ যে ভাবে বাড়ছে, সেই তুলনায় মৃত্যুহার এখনও কমই রয়েছে রাজ্যে। তবে একটা স্বস্তির বিষয় হল কলকাতা-সহ রাজ্যের ন’টি জেলায় সক্রিয় রোগী কমেছে।

রাজ্যের কোভিড পরিস্থিতি

এ দিন স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৪৩৬ জন। এখনও পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৯ লক্ষ ৭৩ হাজার ৭১৮।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৮ হাজার ২৪৩ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৮ লক্ষ ৩৬ হাজার ৩৫১ জন। গত ২৪ ঘণ্টায় ১২৭ জনের মৃত্যু হয়েছে রাজ্যে। রাজ্যে এখনও পর্যন্ত কোভিডে প্রাণ হারিয়েছেন মোট ১২ হাজার ২০৩ জন।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১ লক্ষ ২৫ হাজার ১৬৪ জন। গত ২৪ ঘণ্টায় ১,০৬৮ জন সক্রিয় রোগী বেড়েছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার কিছুটা বেড়ে হয়েছে ৮৫.৮৯ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার ৩০ শতাংশের ওপরে

রাজ্যে দৈনিক সংক্রমণের হারে একটা স্থিতাবস্থা চলছে। তবে শুক্রবার সেটা ৩০ শতাংশে নীচে নেমে গেলেও এ দিন ফের তা উঠে গিয়েছে।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে টেস্ট হয়েছে ৬৩ হাজার ৩৭৭টি। এর বিপরীতে সংক্রমণের হার ছিল ৩০.৬৬ শতাংশ। রাজ্যের সামগ্রিক সংক্রমণের হার বর্তমানে রয়েছে ৮.৯৩ শতাংশ। শনিবার পর্যন্ত মোট ১ কোটি ৯ লক্ষ ৫ হাজার ৬৪৬টি নমুনা পরীক্ষা হয়েছে।

কলকাতা ও উত্তর ২৪ পরগণায় কমল সক্রিয় রোগী

ক্রমাগত টেস্টের সংখ্যা বাড়ার পরেও গত ২৬ এপ্রিলের পর থেকে কলকাতা এবং উত্তর ২৪ পরগণার দৈনিক সংক্রমণ কার্যত এক জায়গাতেই ঘোরাঘুরি করছে। ১২ দিন ধরে সংক্রমণ এক জায়গায় রয়েছে মানে বিশেষজ্ঞরা অনেকেই মনে করছেন এই দুই জেলায় সংক্রমণ সম্ভবত চূড়ার কাছাকাছি চলে এসেছে। এ দিকে গত ২৪ ঘণ্টায় দুই জেলাতেই সক্রিয় রোগীর সংখ্যায় আরও পতন হয়েছে।

কলকাতায় গত ২৪ ঘণ্টায় ৩,৯৬১ এবং উত্তর ২৪ পরগণায় ৩,৯৮২ জন আক্রান্ত হয়েছেন। এই দুই জেলায় সুস্থ হয়েছেন যথাক্রমে ৩,৯৮৩ এবং ৩,৯৮৯ জন। কলকাতায় ৩৪ এবং উত্তর ২৪ পরগণায় ৩৯ জনের মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২ লক্ষ ২২ হাজার ৯১৭, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ২ লক্ষ ৯ হাজার ৩৩৮। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ২৬ হাজার ১১৭ জন এবং উত্তর ২৪ পরগণায় ২৩ হাজার ৪৬৬ জন। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,৬৫০ এবং ৩,০০৯ জনের।

উল্লেখ্য, কলকাতায় গত ২৪ ঘণ্টায় ৫৬ এবং উত্তর ২৪ পরগণায় ৪৫ জন সক্রিয় রোগী কমেছে।

রাজ্যের বাকি জেলার চিত্র

রাজ্যের বাকি জেলার করোনা পরিস্থিতি তো ভয়াবহই রয়েছে। কিন্তু সব জেলাতেই গত কয়েক দিন ধরে সংক্রমণে একটা স্থিতাবস্থা লক্ষ করা যাচ্ছে। অন্য দিকে, বেশ কয়েকটি জেলায় দৈনিক সংক্রমণকে ছাপিয়ে যাচ্ছে দৈনিক সুস্থতা। ফলে সেখানে পরিস্থিতির কিঞ্চিৎ উন্নতিও হচ্ছে।

কলকাতা ও উত্তর ২৪ পরগণা বাদে গত ২৪ ঘণ্টায় রাজ্যের অন্যান্য জেলায় নতুন সংক্রমণ এবং সুস্থতার সংখ্যা কেমন ছিল, দেখে নিন।

১) আলিপুরদুয়ার

নতুন করে আক্রান্ত – ২৭

সুস্থ হলেন – ৬০

২) কোচবিহার

নতুন করে আক্রান্ত – ২২৮

সুস্থ হলেন – ২১৪

৩) দার্জিলিং

নতুন করে আক্রান্ত – ৫৩৫

সুস্থ হলেন – ৫৩৫

৪) কালিম্পং

নতুন করে আক্রান্ত – ৪১

সুস্থ হলেন – ৩১

৫) জলপাইগুড়ি

নতুন করে আক্রান্ত – ২৭৮

সুস্থ হলেন – ২৩৪

৬) উত্তর দিনাজপুর

নতুন করে আক্রান্ত – ৩৬৪

সুস্থ হলেন – ২৯৭

৭) দক্ষিণ দিনাজপুর

নতুন করে আক্রান্ত – ২৫২

সুস্থ হলেন -১৮৯

৮) মালদহ

নতুন করে আক্রান্ত – ৫৯৭

সুস্থ হলেন – ৫৮৭

৯) মুর্শিদাবাদ

নতুন করে আক্রান্ত – ৪৯০

সুস্থ হলেন – ৫৮৯

১০) নদিয়া

নতুন করে আক্রান্ত – ৯৩২

সুস্থ হলেন – ৭৫৫

১১) বীরভূম

নতুন করে আক্রান্ত – ৭৮৫

সুস্থ হলেন – ৮০৩

১২) পশ্চিম বর্ধমান

নতুন করে আক্রান্ত – ৯৪১

সুস্থ হলেন – ৮৮৬

১৩) পূর্ব বর্ধমান

নতুন করে আক্রান্ত –৭৪৪

সুস্থ হলেন – ৪৯৭

১৪) বাঁকুড়া

নতুন করে আক্রান্ত – ৪০৭

সুস্থ হলেন – ৩৭৯

১৫) পুরুলিয়া

নতুন করে আক্রান্ত – ২১৮

সুস্থ হলেন – ২৭৮

১৬) পূর্ব মেদিনীপুর

নতুন করে আক্রান্ত – ৬৫৫

সুস্থ হলেন – ৫৮৪

১৭) পশ্চিম মেদিনীপুর

নতুন করে আক্রান্ত – ৭৮৬

সুস্থ হলেন – ৪০৬

১৮) ঝাড়গ্রাম

নতুন করে আক্রান্ত –১০৬

সুস্থ হলেন -১১২

১৯) দক্ষিণ ২৪ পরগণা

নতুন করে আক্রান্ত – ৯৬২

সুস্থ হলেন – ৯৭৭

২০) হুগলি

নতুন করে আক্রান্ত – ৯৪৭

সুস্থ হলেন – ৮৯৬

২১) হাওড়া

নতুন করে আক্রান্ত – ১১৯৬

সুস্থ হলেন – ৯৬৩

স্বস্তির খবর হল দৈনিক সংক্রমণের থেকে সুস্থতার সংখ্যা বেশি হওয়ায় গত ২৪ ঘণ্টায় সক্রিয় রোগী কমেছে আলিপুরদুয়ার, দার্জিলিং, মুর্শিদাবাদ, বীরভূম পুরুলিয়া, ঝাড়গ্রাম এবং দক্ষিণ ২৪ পরগণায়।

Continue Reading

রাজ্য

Covid Crisis: রাজ্যকে সাহায্য করুক কেন্দ্র, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন অধীররঞ্জন চৌধুরী

রাজ্যের পাশে দাঁড়ানোর জন্য মোদীকে আবেদন করলেন বহরমপুরের সাংসদ।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে রাজ্যের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুরোধ করলেন বহরমপুরের কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরী। এই মর্মে প্রধানমন্ত্রীকে চিঠিও দিয়েছেন তিনি।

শনিবার সাংবাদিক বৈঠক করে ওই চিঠির কথা জানান অধীরবাবু। চিঠিতে মোদীকে দু’টি প্রশ্ন করেছেন তিনি। এক, টিকার জন্য বরাদ্দ ৩৫ হাজার কোটি টাকা কোথায় গেল? দুই, এখন কোভিড মহামারির সময় বিলাসবহুল সেন্ট্রাল ভিস্তা প্রকল্পে ২০ হাজার কোটি টাকা খরচের কি খুব প্রয়োজন আছে?

Loading videos...

লোকসভায় কংগ্রেসে নেতার কথায়, ‘‘এই মহামারিতে পশ্চিমবঙ্গকে পর্যাপ্ত টিকা যাতে দেওয়া হয়, তার জন্য কেন্দ্রের কাছে জোরালো দাবি জানাচ্ছে কংগ্রেস। রাজ্য সরকারকে যাতে উদার হাতে সহযোগিতা করা হয় সেই দাবিতে এক জন জনপ্রতিনিধি হিসাবে প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছি।’’

রাজ্যে নির্বাচন পরবর্তী হিংসা নিয়ে ইতিমধ্যেই চার সদস্যের প্রতিনিধি দল পাঠিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। তা নিয়েও কেন্দ্রকে আক্রমণ করেছেন অধীর।

অধীরবাবুর কথায়, ‘‘বাংলার মানুষ বুঝিয়ে দিয়েছেন, তাঁরা সম্প্রীতির রাজনীতি চান। সাম্প্রদায়িকতার রাজনীতি চান না। খেলা হয়েছে এবং সেই খেলায় দিদি জিতেছেন, মোদী হেরেছেন। এই সময় রাজ্যে কেন্দ্রীয় বাহিনী নয়, দিল্লি থেকে কোভিড বাহিনী পাঠানো উচিত। রাজ্যের কোভিড পরিস্থিতিতে প্রধান বিরোধী দল হিসেবে বিজেপি-র উচিত রাজ্য সরকারকে সাহায্য করা।’’

আরও পড়তে পারেন Covid Crisis: জলে গুলে খেতে হবে, করোনারোধী ওষুধে ছাড়পত্র দিল ডিজিসিআই

Continue Reading
Advertisement
Advertisement
বাংলাদেশ8 hours ago

ভারতের সঙ্গে স্থলসীমান্ত আরও ১৪ দিন বন্ধ রাখছে বাংলাদেশ

রাজ্য11 hours ago

ভোট মিটতেই দিব্যেন্দু অধিকারীকে নিয়ে ‘সক্রিয়’ জেলা তৃণমূল

রাজ্য11 hours ago

Bengal Corona Update: সংক্রমণের হার ফের ৩০ শতাংশ পার, বাড়ল মৃতের সংখ্যাও, তবে কলকাতা-সহ ৯ জেলায় কমল সক্রিয় রোগী

Car dealer
গাড়ি ও বাইক12 hours ago

মৃত্যুর পর গাড়ির মালিক কে? এ বার আগে থেকেই তা নির্ধারণ করা যাবে

insurance
শিল্প-বাণিজ্য12 hours ago

জীবন বিমা পলিসি কত রকমের হয়? কেনার সময় নিজের প্রয়োজনীয়তার কথা মাথায় রাখুন

দেশ13 hours ago

কোভিডের মধ্যে অক্সিজেন বণ্টনে নজর রাখতে টাস্কফোর্স গঠন করল সুপ্রিম কোর্ট

রাজ্য13 hours ago

Covid Crisis: রাজ্যকে সাহায্য করুক কেন্দ্র, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন অধীররঞ্জন চৌধুরী

দেশ14 hours ago

Covid Crisis: জলে গুলে খেতে হবে, করোনারোধী ওষুধে ছাড়পত্র দিল ডিজিসিআই

sourav ganguly
ক্রিকেট3 days ago

Covid Crisis in IPL: জৈব সুরক্ষা বলয়ে কোনো ফাঁক ছিল বলে মনে করেন না সৌরভ গঙ্গোপাধ্যায়

দেশ3 days ago

Corona Update: দু’তিনটে রাজ্যে সংক্রমণবৃদ্ধির জের, ভারতের দৈনিক সংক্রমণ ভেঙে দিল অতীতের রেকর্ড

ক্রিকেট2 days ago

England vs India 2021: ঋদ্ধি, শামি ছাড়াও ইংল্যান্ডগামী টেস্ট দলে ঠাঁই পেলেন বাংলার আরও এক

রাজ্য3 days ago

Post-Poll Violence: ইন্ডিয়া টুডে-র সাংবাদিকের ছবি পোস্ট করে হিংসায় মৃত হিসেবে বর্ণনা বিজেপির

রাজ্য3 days ago

সুখবর! রাজ্য সরকারি কর্মীরা পাচ্ছেন অ্যাড-হক বোনাস

দেশ2 days ago

Coronavirus Second Wave: নয়টি রাজ্যে চূড়ায় পৌঁছে গিয়েছে সংক্রমণ, জানাল স্বাস্থ্য মন্ত্রক

রাজ্য2 days ago

‘যা বলার পরে ডেকে বলব’, জল্পনা বাড়ালেন মুকুল রায়

রাজ্য2 days ago

Bengal Corona Update: দৈনিক সংক্রমণে স্থিতাবস্থা অব্যাহত, কলকাতায় সক্রিয় রোগীর সংখ্যায় বড়ো পতন

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা4 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা4 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে