মির্জাকে গ্রেফতার করা হলেও তিনি কেন বাদ? জানালেন মুকুল রায়

mukul Roy
মুকুল রায় ম্যাথিউকে পাঠিয়েছিলেন মির্জার কাছে? প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: বৃহস্পতিবার রাজ্যে কর্মরত আইপিএস অফিসার এস এম এইচ মির্জাকে নারদকাণ্ডে গ্রেফতার করে সিবিআই। মির্জার গ্রেফতারির পরই শুরু হয়ে যায় রাজনৈতিক তরজা। প্রশ্ন ওঠে, মির্জাকে গ্রেফতার করা হলে মুকুল রায় অথবা শোভন চট্টোপাধ্যায় কেন বাদ? সাংবাদিক বৈঠক করে সেই প্রশ্নেরই জবাব দিলেন মুকুল!

মুকুল সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, “আমি কারও কাছ থেকে টাকা নিইনি। কোথাও তেমন ছবি নেই। এজেন্সি মনে করলে ব্যবস্থা নেবে। টাকা লেনদেনের ব্যাপারে আমি কাউকে কিছু বলিনি। অথবা আমাকে কেউ টাকা দিতে আসেনি”।

কিন্তু নারদকর্তা ম্যাথিউ স্যামুয়েলকে মির্জার কাছে পাঠানোর অভিযোগ ওঠে মুকুলের বিরুদ্ধে। শোনা যায়, তিনিই না কি ম্যাথিউকে মির্জার কাছে পাঠান!

এমন মন্তব্য প্রসঙ্গে মুকুল স্পষ্ট ভাবেই বলেন, “বর্ধমানে ব্যবসা করতে চেয়েছিলেন ম্যাথিউ। তাই আমি তাঁকে বর্ধমানের তৎকালীন পুলিশ সুপারের নাম বলেছিলাম। ব্যবসার জমি পেতে এসপির সাহায্য লাগে, সেই জন্য তাঁকে মির্জার কথা বলেছিলাম। তদন্ত নিজের গতিতেই এগোবে”।

[ আরও পড়ুন: রাজীব অধরা! অগত্যা মির্জাতেই নজর ঘোরাল সিবিআই? ]

এ দিনের সাংবাদিক বৈঠকে প্রাসঙ্গিক ভাবেই উঠে আসে রাজীব কুমারের নাম। সিবিআই প্রায় দু’সপ্তাহ ধরে তাঁকে খুঁজে পাচ্ছে না। হেড কোয়ার্টার থেকে বিশেষ দল নিয়ে এসেও তাঁর হদিশ মিলল না কেন?

[ আরও পড়ুন: “মির্জাকে গ্রেফতার করা হলে মুকুল-শোভন বাদ কেন”: প্রশ্ন কংগ্রেস নেতার ]

মুকুলের কথায়, “রাজীব কুমারকে খুঁজে পাওয়া যাচ্ছে না এটা রাজ্যের ব্যর্থতা। রাজ্য সরকার তাঁকে আত্মগোপনে সাহায্য করছে”।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.