দুর্ঘটনার কবলে কনভয়! অল্পের জন্য প্রাণে বাঁচলেন জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেন

0

কেন বারবার দুর্ঘটনার শিকার? মুখ্যমন্ত্রীর কাছে তদন্তের আবেদন জঙ্গিপুরের তৃণমূল বিধায়কের।

মুর্শিদাবাদ: দুর্ঘটনার কবলে জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেনের কনভয়। মঙ্গলবার দুপুরে মুর্শিদাবাদের তালাই মোড় এলাকায় তাঁর কনভয়ের একটি গাড়িতে ধাক্কা দেয় ম্যাটাডোর।‌ আহত হন তিন পুলিশকর্মী।

ঘটনায় প্রকাশ, এ দিন দুপুরে নিজের রাইস মিল পরিদর্শনের পর বাড়ির পথে রওনা দিয়েছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল বিধায়ক। সেই সময় তালাই মোড় এলাকায় একটি ম্যাটাডোর দ্রুতগতিতে এসে ধাক্কা মারে বিধায়কের কনভয়ের একটি গাড়িতে। ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয় দু’টি গাড়ি। বিধায়কের নিরাপত্তার দায়িত্বে থাকা তিন পুলিশকর্মী জখম হলেও অল্পের জন্য রক্ষা পেয়েছেন জাকির। আহতদের তৎক্ষণাৎ স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দুর্ঘটনার পর মন্ত্রী বলেন, “মিল থেকে বেরোচ্ছিলাম। ওই সময় একটা গাড়ি এসে আমার পাইলট গাড়িটিতে ধাক্কা মারে। কয়েক সেকেন্ডের জন্য আমি বেঁচে যাই”।

এ দিনের ঘটনার পিছনে কোনো ষড়যন্ত্র থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করে মুখ্যমন্ত্রীর কাছে তদন্ত চেয়েছেন বিধায়ক। তিনি বলেন, “একজন নিরাপত্তারক্ষীকে সরিয়ে নেওয়ার পরেই এই দুর্ঘটনায় ষড়যন্ত্র থাকতে পারে। তিন জন পুলিশকর্মী আহত হয়েছেন। আমরা চাই এর পূর্ণ তদন্ত হোক। সম্পূর্ণ তদন্ত হলেই প্রকাশ্যে আসবে আসল তথ্য”।

উল্লেখ্য, গত বছর বিধানসভা ভোটের আগে নিমতিতা স্টেশনে বোমা বিস্ফোরণে গুরুতর আহত হন প্রাক্তন শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেন-সহ মোট ২৭ জন। দীর্ঘদিন ধরে চলে চিকিৎসা। বর্তমানে আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন তিনি। তবে ফের দুর্ঘটনার কবলে পড়লেন তিনি। বার বার কেন এ ধরনের ঘটনা ঘটছে, তারই তদন্ত চান জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক।

আরও পড়তে পারেন:

শেয়ার বাজারে ম্যাজিক! হাজার পয়েন্ট পড়ে বেলা শেষে সাড়ে ৩০০-র উপরে থিতু হল সেনসেক্স

টোকিও অলিম্পিক ও প্যারালিম্পিকে পদকজয়ীরা একসঙ্গে গাইলেন জাতীয় সংগীত, দেখুন ভিডিও

রাজ্যপাল-স্পিকার জোর তরজা বিধানসভায়, জগদীপ ধনখরের বক্তব্যে সায় শুভেন্দু অধিকারীর

দেদার প্রতিশ্রুতিতে ‘গুরুতর সমস্যা’! কেন্দ্র, নির্বাচন কমিশনকে নোটিশ সুপ্রিম কোর্টের

মহারাষ্ট্রে ভয়াবহ পথ দুর্ঘটনা, বিজেপি বিধায়কের ছেলে-সহ ৭ ডাক্তারি পড়ুয়ার মৃত্যু

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন