সুতপা, সুশান্ত। প্রতীকী ছবি

বহরমপুর: সুতপা চৌধুরী খুনের ঘটনায় (Sutapa Chowdhury Murder Case) শুক্রবার চার্জশিট জমা দিল পুলিশ। গত ২ মে সন্ধ্যায় বহরমপুরের শহিদ সূর্যসেন রোডে একটি মেসের বাইরে খুন করা হয় বহরমপুর গার্লস কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী সুতপাকে। সেই ঘটনার ৭৪ দিনের মাথায় পুলিশের তরফে চার্জশিট জমা দেওয়া হল।

এ দিন বহরমপুরের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেটের (সিজিএম) আদালতে ৩৮৩ পাতার ওই চার্জশিট জমা দেন তদন্তকারী দলের আধিকারিকরা। খুনের সঙ্গেই এই ঘটনায় অভিযুক্ত হিসেবে উঠে এসেছিল সুশান্ত চৌধুরীর নাম। পুলিশ সূত্রে খবর, চার্জশিটে অভিযুক্ত সুশান্ত ছাড়া আর কাউকে অভিযুক্ত করা হয়নি।

মালদহের ইংরেজবাজারের বাসিন্দা সুতপা ছিলেন বহরমপুর গার্লস কলেজের উদ্ভিদবিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্রী। থাকতেন গোরাবাজার এলাকার মেসে। গত ২ মে মেসের বাইরে তাঁর উপর হামলা চালায় অভিযুক্ত সুশান্ত।

সুতপাকে মেস থেকে ডেকে গেটের মুখেই নৃশংস ভাবে খুন করেন তাঁর প্রেমিক সুশান্ত। প্রকাশ্যে খুনের পর নকল আগ্নেয়াস্ত্র উঁচিয়েই এলাকা ছাড়ে অভিযুক্ত। তবে পুলিশি তৎপরতায় জেলা জুড়ে নাকা চেকিংয়ে তিন ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা সম্ভব হয়। তার পর উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মালদহের বাসিন্দা বছর তেইশের সুশান্ত গৌড় কলেজ থেকে স্নাতক হওয়ার পর বিহারের পটনায় কম্পিউটার নিয়ে স্নাতকোত্তরে ভরতি হয়েছিল। তবে সুতপা কখন কোথায় যাচ্ছে, সে সবের উপর নজরদারি চালাত। কী ভাবে সে এই সমস্ত খবরাখবর পেত, কবে সে বহরমপুরে এসেছিল, খুনের দিন ঠিক কী ঘটেছিল, সে সব তথ্য উদ্ধার করেছে পুলিশ।

সুশান্ত আপাতত জেল হেফাজতেই রয়েছেন। চার্জশিট প্রসঙ্গে তাঁর আইনজীবী সংবাদ মাধ্যমের কাছে বলেন, চার্জশিটের কপি হাতে পাওয়ার পরই সুশান্তকে ডিফেন্ড করার পরবর্তী চিন্তাভাবনা করা হচ্ছে।

আরও পড়তে পারেন:

বাচ্চারা সকাল ৭টায় স্কুলে যাচ্ছে, তা হলে সুপ্রিম কোর্ট কেন ৯টায় কাজ শুরু করতে পারবে না? প্রশ্ন খোদ বিচারপতির

বেকারত্বের হারে ধারাবাহিক পতন! সারা দেশের মধ্যে পশ্চিমবঙ্গে সর্বনিম্ন, বলছে সিএমআইই রিপোর্ট

রাষ্ট্রপতি নির্বাচনে কাকে ভোট দেবেন দিব্যেন্দু অধিকারী? নিজেই বাড়ালেন জল্পনা

কয়লা পাচারকাণ্ডে গ্রেফতার আরও এক প্রাক্তন ইসিএল কর্তা, এই নিয়ে ধৃত ৮

গরমে নাজেহাল উত্তরবঙ্গের জন্য স্বস্তির খবর, শনিবার থেকে সক্রিয় হতে পারে বর্ষা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন