‘পার্থ আমার ছোটোবেলার বন্ধু’, নাকতলায় গিয়ে বললেন মুকুল রায়

0
নাকতলায় মুকুল রায়। ছবি: এবিপি আনন্দ-এর সৌজন্যে

খবর অনলাইন ডেস্ক: গত রবিবার প্রয়াত হয়েছেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) মা শিবানীদেবী। মাতৃবিয়োগের পর মঙ্গলবার তাঁর বাড়িতে এলেন মুকুল রায় (Mukul Roy)।

ছেলে শুভ্রাংশু রায়-সহ বেশ কয়েক জন অনুগামীকে নিয়ে এ দিন দুপুর ৩টে নাগাদ পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে আসেন মুকুল। বাড়ির সামনে রাখা মন্ত্রীর মায়ের ছবিতে শ্রদ্ধাজ্ঞাপন করেন তিনি। জানান, সমবেদনা জানাতেই তাঁর আজকের সফর।

Loading videos...

দীর্ঘক্ষণ কথা হয় দুই নেতার মধ্যে। তবে এ দিনের ঘটনাকে সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি করেছেন উভয়পক্ষ। পার্থর সঙ্গে দেখা করে বেরিয়ে মুকুল বলেন, “পার্থ আমার ছোটোবেলার বন্ধু। ওর সঙ্গে কথা বলে এলাম”।

এ দিন মুকুলকে সামনে পেয়ে সাংবাদিকরা জানতে অনেকেই না কি বিজেপি থেকে তৃণমূলে ফেরার অপেক্ষা করছেন? জবাবে মুকুল বলেন, অনেকই রয়েছেন। কথা চলছে।

অন্যদিকে, মুকুলের দলত্যাগের পরই রাজ্য বিধানসভায় দলত্যাগ বিরোধী আইন কার্যকের হুঁশিয়ারি দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বলেছেন, “দলত্যাগ বিরোধী আইন পশ্চিমবঙ্গে কার্যকর হয়নি। আমি বিরোধী দলনেতা হিসেবে দায়িত্ব নিয়ে বলছি, পশ্চিমবঙ্গে দলত্যাগ বিরোধী আইন কার্যকর করে দেখাব”। দলত্যাগ বিরোধী আইনের প্রশ্নে মুকুল বলেন, “আইনে যা আছে, তাই হবে”।

গত শুক্রবার তৃণমূলে ফিরেছেন মুকুল রায়। বলেছেন, “বিজেপিতে থাকতে না পেরেই ফিরে এসেছি। বিজেপি করব না বলেই পুরনো দলে ফিরেছি”। পাশাপাশি জানিয়েছেন এ ব্যাপারে বিস্তারিত বিবৃতি তিনি লিখিত ভাবে জানিয়ে দেবেন। তবে গত সাড়ে তিন বছরের ঘটনাবলি থেকে তাঁর দলবদল নিয়ে উঠে আসছে অন্যতম সাতটি কারণ। বিস্তারিত পড়ুন এখানে: মুকুল রায় কেন বিজেপি ছাড়লেন? ৭টি কারণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.