akash megharia,ips

শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: পুরুলিয়া জেলার দুই বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতো ও দুলাল কুমারের রহস্যমৃত্যুর ঘটনাকে ঘিরে উত্তাল যেমন পুরুলিয়া তেমনই গোটা রাজ্যের মানুষ ও বিরোধী দলগুলিও। শনিবার বিজেপি কর্মী পুরুলিয়ার বলরামপুরের বাসিন্দা দুলাল কুমারের মৃতদেহ উদ্ধার হয় একটি হাইটেনশন তারের টাওয়ার থেকে। ঘটনাকে ঘিরে শুরু হয় যেমন বিতর্ক, অন্যদিকে পুরুলিয়া জেলা প্রাক্তন পুলিশ সুপার জয় বিশ্বাস জানান, “দুলাল আত্মহত্যা করেছে”। তাঁর সেই উক্তির ভিত্তিতে নবান্ন তাঁকে পুলিশ সুপারের পদ থেকে অপসারণ করে। নতুন এসপি আকাশ মেঘারিয়া সেই দায়িত্বভার গ্রহণ করেন।

রবিবার নতুন এসপি আকাশ মেঘারিয়া একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন। তিনি জানান, প্রাথমিক রিপোর্টে প্রমাণিত হয়েছে দুলালের মৃত্যুটি আত্মহত্যা।

আরও পড়ুন: পুরুলিয়ায় বিজেপি কর্মীদের মৃত্যুকে আত্মহত্যা বলায় সরতে হল এসপিকে

অন্যদিকে জেলা বিজেপির কর্মী ঈশিকা ওঝা সহ আরো অনেকের দাবি, যখন ময়নাতদন্ত হচ্ছিল তখন সেইখানে শাসক দলের অনেকেই উপস্থিত ছিলেন ও বিজেপির কোনো কর্মীকেই প্রবেশ করতে দেয়নি শাসকদল। পুরুলিয়া জেলায় এই ঘটনাকে ঘিরে রাজ্য বিজেপি নেতা-নেত্রী ও কর্মীদের মধ্যে শুরু হয়েছে জোর জল্পনা। রবিবার ১২ ঘন্টার বন্‌ধ পালন করে সিবিআই তদন্তের দাবি করে বিজেপি।

ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here