মর্মান্তিক দুর্ঘটনা, নদিয়ায় পাথরবোঝাই লরিতে শববাহী গাড়ির ধাক্কায় মৃত কমপক্ষে ১৮

0

কৃষ্ণনগর: মর্মান্তিক দুর্ঘটনা নদিয়ায়। সৎকার করতে যাওয়া শ্মশানযাত্রীদের ম্যাটাডোর পিছন থেকে ধাক্কা মারে রাস্তায় দাঁড়িয়ে থাকা পাথরবোঝাই লরিতে। যার জেরে মৃত অন্তত ১৮। গুরুতর জখম অবস্থায় হাসপাতায় চিকিৎসাধীন আরও ১৪ জন। আহতদের মধ্যে এক শিশুও রয়েছে।

শনিবার রাত দেড়টা নাগাদ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে নদিয়ার হাঁসখালি থানার ফুলবাড়ি মাঠের কাছে। ঘটনায় প্রকাশ, উত্তর ২৪ পরগনার বাগদা থেকে শ্মশানযাত্রীদের দলটি শনিবার গভীর রাতে আসছিল নবদ্বীপে। শববাহী লরিতে ছিলেন প্রায় ৩৫-৪০ জন।

প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, কুয়াশা ও বেলাগাম গতির ফলেই এই দুর্ঘটনা। তবে একাংশের অভিযোগ, দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালক মদ্যপ ছিলেন। গাড়ির নিয়ন্ত্রণ রাখতে না পারায় দুর্ঘটনাটি ঘটে। আহত এক যাত্রী জানান, রাস্তা খারাপ ছিল। কুয়াশাও ছিল। তার মধ্যেই জোরে গাড়ি চলছিল। সব মিলিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের গাড়িটি।

দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই প্রথমে উদ্ধারের কাজে হাত লাগান। পরে পুলিশও এসে পৌঁছায় ঘটনাস্থলে। ঘটনায় জখমদের কৃষ্ণনগর জেলা হাসপাতালে পাঠানো হয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এমন ভয়াবহ ও মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, দ্রুত গতিতে আসছিল গাড়িটি। রাস্তায় কুয়াশা থাকায় চালক হয়তো দেখতে না পেয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা মারে। এ দিকে, ইতিমধ্যেই ট্রাকের চালককে আটক করেছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়তে পারেন

কেরলে ৫৫৪ জনের মৃত্যু, ভারতে তাই বেড়ে হল ৬২১, সংক্রমণ পরিস্থিতি স্থিতিশীল

কলকাতা পুরভোটে প্রার্থীতালিকা ঘোষণা কংগ্রেসের, টিকিট পেলেন ২ বিদায়ী তৃণমূল কাউন্সিলর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন