নদিয়ার নাকাশিপাড়ায় গুলি করে, কুপিয়ে খুন ২ তৃণমূল সমর্থককে

0

খবর অনলাইন ডেস্ক: নদিয়ার নাকাশিপাড়ার পাটিকাবাড়িতে রবিবার সাতসকালে চলল গুলি। উদ্ধার হয়েছে জোড়া মৃতদেহ। এলাকার পাটক্ষেতের ধার থেকে দু’জনের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। পুরনো শত্রুতা না কি অন্য কোনো কারণে এই নৃশংস খুন, তা খতিয়ে দেখছে পুলিশ।

ঘটনা প্রকাশ, এ দিন সকাল ৯টা নাগাদ বাইকে করে যাচ্ছিলেন তেঁতুল দফাদার, মোহিত দফাদার ও আকসাদ শেখ নামে তিন যুবক। আচমকা জনা দশেক যুবক তাঁদের তাড়া করে বাইকে করে আসেন। মোহিতরা বাইকে নিয়ে পাটক্ষেতে পড়ে গেলে তাঁদের উপর এলোপাথাড়ি গুলি চালানো হয় এবং ধারালো অস্ত্র দিয়েও তাঁদের আঘাত করা হয়।

জানা গিয়েছে, তৃতীয় বাইক আরোহীর নাম আকসাদ শেখ। তিনিই তেঁতুল ও রোহিতকে ঘটনাস্থলে ডেকে নিয়ে গিয়েছিল। গুলি চললে কোনক্রমে প্রাণ বাঁচিয়ে পালান আকসাদ। তবে এলাকার মানুষ তাঁকে ধরে ফেলেন এবং পরে পুলিশের হাতে তুলে দেন। এ দিনের ঘটনার পিছনে আকসাদেরও হাত থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। স্থানীয়রা জানান, মৃত দু’জন তৃণমূল সমর্থক

[দু’জনের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়]

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। নাকাশিপাড়া থানায় খবর পৌঁছালে পুলিশ এসে গুলিবিদ্ধদের হাসপাতালে নিয়ে যায়। বেথুয়াডহরি হাসপাতালে তাঁদের নিয়ে যাওয়ার পর মৃত ঘোষণা করা হয়। দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

আরও পড়তে পারেন: রাজ্যের মুখ্যসচিবকে তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনখর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন