মুকুল রায়। প্রতীকী ছবি

মায়াপুর: দলবদলের অভিযোগ। দলত্যাগী বিরোধী মামলা। বিধানসভা থেকে হাইকোর্ট। ঘটনাবহুল অধ্যায়ের পর আচমকা যেন উধাও হয়ে গিয়েছিলেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। শনিবার দেখা মিলল তাঁর। মায়াপুরে ইস্কন মন্দিরে তাঁকে দেখেই যথারীতি শুরু সেলফি তোলার হিড়িক।

এ দিন কাঁচরাপাড়ার বাড়ি থেকে সটান মায়াপুরে ইস্কন মন্দির দর্শনে এলেন মুকুল। জানা যায়, “আসন্ন রথযাত্রায় ইস্কনের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয় বিধায়ককে। নিজের অত্যন্ত পছন্দের জায়গায় এসে তিনি বলেন, মায়াপুর আমার অত্যন্ত প্রিয় জায়গা। এখানে এলে আমার ভালো লাগে”।

এখানে এসে বিগ্রহ দর্শন করার পাশাপাশি দুপুরের প্রসাদ নিলেন তিনি। পাশাপাশি আগত সমস্ত দর্শনার্থীদের সঙ্গে সৌজন্য বিনিময়ও করেন। তাঁকে ঘিরে অনেকেই ভিড় জমান সেলফি তোলার জন্য়েও। রথযাত্রার দিনেও ইস্কন মন্দিরে আসার কথা জানান এক সময়ে রাজ্যের দাপুটে রাজনীতিক।

গত এক সপ্তাহ ধরে বিধানসভার অধিবেশনে দেখা যায়নি মুকুলকে। মাঝে তাঁর শিবির নিয়ে জটিলতা তৈরি হয়েছিল বটে। তবে খোদ বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, বিজেপি-তেই আছেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। যদি বিজেপি তা সোজা কথায় মানতে নারাজ। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কটাক্ষের সুরে বলেছেন, “মুকুলবাবু নিজে তৃণমূলে গেলেও জোর করে তাঁকে বিজেপি-তে রাখতে চাইছেন স্পিকার”।

আরও পড়তে পারেন:

আগে আঘাত করো, পরে চিন্তা! ‘অগ্নিপথ’ বিক্ষোভে কেন্দ্রকে নিশানা বিজেপি সাংসদ বরুণ গান্ধীর

‘অগ্নিপথ’ প্রকল্প নিয়ে অগ্নিগর্ভ পরিস্থিতি, ঘোষণার পর থেকে যে ৫টি বড়ো বদল আনল কেন্দ্র

‘রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী হতে চাই না’, বিরোধীদের বিবেচনাধীন তালিকা থেকে নাম প্রত্যাহার ফারুক আবদুল্লার

সোমবার থেকেই খুলে দেওয়া হোক সরকারি স্কুল, শিক্ষামন্ত্রীর কাছে আবেদন শিক্ষক সংগঠনের

বাংলাদেশে বন্যা পরিস্থিতি আরও ভয়াবহ, জলবন্দি ৪০ লক্ষ মানুষ, মৃত অন্তত ২৫

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন