ফের উত্তপ্ত নানুর, পুড়ে ছাই তৃণমূল কর্মীর বাড়ি, অভিযুক্ত বিজেপি

0
TMC and BJP
প্রতীকী ছবি

নানুর (বীরভূম): নতুন করে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হল বীরভূমের নানুর। তৃণমূল কর্মীর বাড়িতে তাণ্ডব চালানোর পর আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। যদিও বিজেপি এই অভিযোগ খারিজ করে জানিয়েছে গোটা ঘটনা ঘটেছে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের জন্য।

বৃহস্পতিবার সকাল থেকেই উত্তপ্ত ছিল নানুর। বিজেপি কর্মী-সমর্থকদের অভিযোগ, দলীয় পতাকা লাগানোর কাজে বাধা দিচ্ছিলেন তৃণমূল কর্মীরা। কিন্তু ওই ঝামেলাটি বেশিদূর না এগোনোয় এলাকা শান্ত হয়ে যায়। তবে রাতে আবারও উত্তপ্ত হতে থাকে এলাকা। অভিযোগ, মোহনপুর গ্রামের বাসিন্দা এক তৃণমূল কর্মীর বাড়িতে হানা দেয় একদল বিজেপি কর্মী। রাতে বেশ কিছুক্ষণ ওই তৃণমূল কর্মীর বাড়িতে গেরুয়া শিবিরের লোকজন প্রায় তাণ্ডব চালায় বলেও অভিযোগ। তৃণমূল কর্মীর দাবি, তাঁকে এবং তাঁর স্ত্রীকে মারধর করা হয়। এরপর বিজেপির লোকজন তাঁর বাড়িতে আগুন লাগিয়ে দেয় বলেও অভিযোগ। মুহূর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায় গোটা বাড়ি।

আরও পড়ুন ধর্ষণে অভিযুক্ত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে গভীর রাত পর্যন্ত জেরা

যদিও বিজেপির দাবি গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা ঘটেছে। অন্যদিকে তৃণমূলের দাবি বিজেপি এলাকায় আতঙ্কের পরিস্থিতি তৈরি করছে। তবে তারা যে ‘ভয়’ পাবে না, সেটাও জানিয়েছে তৃণমূল। কারণ তাদের দাবি, এর থেকেই ‘স্থানীয়দের কাছে স্পষ্ট হয়ে যাচ্ছে বিজেপির আসল রূপ।’

বোমাবাজি-গোলাগুলিতে কয়েকদিন ধরেই উত্তপ্ত নানুর। কিছুদিন আগেই এক বিজেপি কর্মী খুন হয়েছে। সেই নিয়ে কম চাপানউতোর হয়নি। এ বার সন্ত্রাসের তালিকায় যোগ হল বৃহস্পতিবার রাতের এই ঘটনাও। শান্তিতে দিন কাটানোয় এখন দায় হয়ে গিয়েছে স্থানীয়দের।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন