Narada Case: ‘আমাকেও গ্রেফতার করুন’, নিজাম প্যালেসে পৌঁছে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

0

খবরঅনলাইন ডেস্ক: “আমাকেও গ্রেফতার করুন।” সোমবার সকালে নিজাম প্যালেসে পৌঁছে এমনই বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার সকালে কার্যত নাটকীয় ভাবেই মন্ত্রী ফিরহাদ হাকিম-সহ তৃণমূলের তিন শীর্ষস্থানীয় নেতা এবং শোভন চট্টোপাধ্যায়কে তুলে আনা হয় সিবিআই দফতর নিজাম প্যালেসে। এর পরেই গ্রেফতার করা হয় ওই চার জনকে।

Loading videos...

সোমবার সকালে নবান্নে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন মমতা। সেখান থেকে প্রথমে ফিরহাদের বাড়িতে যান তিনি। তার পর সোজা চলে আসেন নিজাম প্যালেসে। সেখানে সাংবাদিকরা মমতাকে জিজ্ঞেস করেন তাঁর আসার কারণের বিষয়ে। তিনি বলেন, ‘‘ওদের সঙ্গে দেখা করতে এসেছি।’’

সোমবার সকালে কলকাতার প্রাক্তন মেয়র, তৃণমূলের বিধায়ক এবং মন্ত্রী ফিরহাদ হাকিমের চেতলার বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। সকাল ন’টা নাগাদ তাঁকে বাড়ি থেকে নিয়ে যায় সিবিআই। বাড়ি থেকে বেরোনোর সময় ফিরহাদ বলেন, ‘‘নারদ মামলায় আমাকে গ্রেফতার করেছে সিবিআই। বিনা নোটিসে আমাকে গ্রেফতার করা হল।’’

ফিরহাদ আরও বলেন, ‘‘স্পিকারের অনুমতি ছাড়াই আমায় গ্রেফতার করা হল। আদালতে দেখে নেব।’’ সিবিআই সূত্রে খবর, সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ নিজাম প্যালেসে অ্যারেস্ট মেমোয় সই করানো হয় এই চার জনকে।

আরও পড়তে পারেন Narada Case: ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায়, শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করল সিবিআই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.