পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণে বাধা পেয়ে খুন, গ্রেফতার শিয়ালদহে

0

ওয়েবডেস্ক: পাঁচ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা এবং খুনের অভিযোগে পুলিশ গ্রেফতার করল আজগর আলি নামে এক বছর চল্লিশের যুবককে। দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার খেয়াদহের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনায় প্রকাশ, গত সোমবার থেকে নিখোঁজ ছিল শিশুটি। এ দিন একটি জঙ্গল থেকে পুলিশ উদ্ধার করে ওই নাবালিকার দেহ। প্রথমের দিকেই সন্দেহ হওয়ার কারণে আজগরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে শিশুটির পরিবার। রবিবার শিয়ালদহ স্টেশন চত্বর থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

জানা গিয়েছে, ঘটনার দিন পেয়ারার লোভ দেখিয়ে ওই নাবালিকাকে অপহরণ করে নিয়ে যায় আজগর। কিন্তু ধর্ষণের চেষ্টা করার পরও বাধা পেয়ে শ্বাসরোধ করে খুন করে তাকে। দেহটি জঙ্গলের মধ্যে ফেলে রেখেই পালায় অভিযুক্ত। পরে পুলিশ গিয়ে ওই জায়গা থেকেই দেহটি উদ্ধার করে।

বারুইপুর জেলা সুপার রশিদ মুনির খান জানিয়েছেন, ধৃতের বিরুদ্ধে যৌন নির্যাতন, খুন এবং পকসো আইনে মামলা রুজু হয়েছে। দ্রুত এই মামলার তদন্ত করে চার্জশিটে দোষীর কড়া শাস্তির বন্দোবস্ত করা হবে।

জানা গিয়েছে, নাবালিকার দেহ তার বাবা-মা শনাক্ত করার পর ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। মেয়েকে নির্মম ভাবে খুনের অপরাধে ধৃতের ফাঁসির আবেদন করেছেন বাবা-মা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.