30 C
Kolkata
Friday, June 18, 2021

‘যা বলার পরে ডেকে বলব’, জল্পনা বাড়ালেন মুকুল রায়

আরও পড়ুন

খবর অনলাইন ডেস্ক: শুক্রবার বিধায়ক হিসেবে শপথ নিলেন কৃষ্ণনগর উত্তরের নবনির্বাচিত বিজেপি প্রার্থী মুকুল রায় (Mukul Roy)। তবে এ দিন শপথ নেওয়ার পরই তাঁর মন্তব্য ঘিরে জল্পনা ছড়িয়েছে রাজ্য-রাজনীতিতে।

প্রায় দু’দশক বাদে সরাসরি বিধানসভার যুদ্ধে অবতীর্ণ হয়ে সাফল্য পেয়েছেন মুকুল। তৃণমূল প্রার্থী অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়কে হারিয়ে বিধানসভা ভোটে প্রথম ব্যক্তিগত সাফল্য পেয়েছেন তিনি। তবে বিজেপি নবান্নের ক্ষমতা দখল থেকে দূরে রয়ে যাওয়ায় নিজের জয়ে তিনি কতটা সন্তুষ্ট, সেটা নিয়েও প্রশ্ন রয়েছে। এরই মধ্যে বাড়তি ইন্ধন জুগিয়েছে তাঁর এ দিনের মন্তব্য।

Loading videos...
- Advertisement -

এ দিন বেলা ১২.০৪ মিনিট থেকে ১২.২৫ মিনিট পর্যন্ত বিধানসভায় ছিলেন মুকুল। শপথের কিছুক্ষণ বাদ দিলে একেবারেই ‘নীরব’ ছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা। পাশাপাশি শপথ নেওয়ার পর বাইরে বেরিয়ে এসে তিনি বলেন, “যা বলার পরে ডেকে বলব”।

নিজের নীরবতা নিয়ে তিনি আরও বলেন, “মানুষের জীবনে এমন দু’-একটা দিন আসে, যখন মানুষকে চুপ থাকতে হয়”। এ দিনই পরিষদীয় দলের বৈঠকে বসছে রাজ্য বিজেপি। কিন্তু পরিষদীয় দলের বৈঠকে মুকুল থাকছেন না বলে জানা যায়। তবে এরই মধ্যে মুখোমুখি হয়ে যাওয়ায় তৃণমূল নেতা সুব্রত বক্সির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

শপথ নেওয়া মাত্রই বিজেপি বিধায়কদের একাংশের তরফে তাঁকে বিরোধী দলনেতা করার দাবি তোলেন। কিন্তু তাতে তাঁর খুব একটা আগ্রহ ধরা পড়েনি। সব মিলিয়ে মুকুলকে নিয়ে বিধানসভার ভিতরে-বাইরে জোর জল্পনা চলছে। তা হলে কি, নতুন কিছু ভাবছেন মুকুল? ফের তৃণমূলে ফেরার কথা ভাবছেন তিনি?

আরও পড়তে পারেন: Tamil Nadu Oath Ceremony: মন্ত্রীসভায় গান্ধী-নেহরু, মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন এমকে স্ট্যালিন

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisement -

আপডেট

মুকুল রায়কে সামনে রেখে শুভেন্দু অধিকারীকে চাপে ফেলে দিলেন কুণাল ঘোষ

মুকুল রায়কে নিয়ে এত দৌড়াদৌড়ির কী আছে, বাড়িতে গিয়ে বাবাকে বলতে পারেন শুভেন্দু, বললেন কুণাল!

পড়তে পারেন