diamond hourer district hospital in north 24 parganas

ওয়েবডেস্ক: হাসপাতালে মাত্র পাঁচ দিন বয়সের কন্যাসন্তানের মৃত্যুর ঘটনা ঘিরে উত্তাল ডায়মন্ড হারবার। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার জেলা হাসাপাতালে ভর্তি ছিল তাহানুর বেগমের পাঁচ দিনের শিশুকন্যা। সেখানে শিশুর মাকে শ্লীলতাহানি ও শিশুটিকে মারধর করা হয় বলে অভিযোগ। এর পরই শিশুটির মৃত্যু ঘটায় উত্তাল হয়ে ওঠে হাসাপাতাল চত্ত্বর। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় বিশাল পুলিশ বাহিনী এবং র‍্যাফ নামানো হয়।

মৃত শিশুর পরিবারের দাবি, গত বৃহস্পতিবার আচমকা শিশুট‌ির জ্বর আসে। তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় সরিষা গ্রামীণ হাসপাতালে। তাহানুরবিবি জানান, সেখান থেকে তাঁর মেয়েকে চিকিৎসকরা স্তানান্তরিত করেন ডায়মন্ড হারবার জেলা হাসাপাতালে। রাতে হাসপাতালের এক কর্মী পার্থসারথি দলুই তাঁর শ্লীলতাহানি করেন। তাঁকে বাধা দিতে গেলে ওই কর্মী শিশুটিকে মারধর করেন।


আরও পড়ুন: ফের বাড়তে পারে ভাড়া, আজ বৈঠকে বসছে পরিবহণ সংগঠনগুলি

হাসাপাতালের কর্মীর মারধরের ফলেই ওই শিশুটির মৃত্যু হয়েছে বলে অভিযোগ তাহানুরবিবি ও তাঁর পরিবারের। তাঁরা থানায় পার্থর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এর পরই পুলিশ পার্থ-সহ এই ঘটনায় দুই অভিযুক্ত আজিমউদ্দিন গাজি ও সাজিদ মোকাম নামে দু’জনকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন