দুর্গাপুজো-কালীপুজোয় আমাকে পাওয়া যাবে না: মিমি চক্রবর্তী

Mimi Chakraborty
সাংসদ মিমি চক্রবর্তী। ফাইল ছবি

ওয়েবডেস্ক: সাংসদ হওয়ার পর তারকা জনপ্রতিনিধিদের আর এলাকায় দেখতে পাওয়া যায় না বলে অভিযোগ বরাবরের। তবে তেমন ধ্যান-ধারণার পরিবর্তনের কথাই বললেন যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী।

মিমি বলেন, “এলাকার মানুষের সমস্যায় তাঁদের পাশে থাকার চেষ্টা করব। তবে কালীপুজো, দুর্গাপুজোয় আমাকে পাওয়া যাবে না”।

একই সঙ্গে তিনি জানিয়ে দিলেন, “সংসদের অধিবেশন বা এলাকার উন্নয়নের দাবি-দাওয়া নিয়ে দিল্লিতে বা অন্য কোথাও থাকলেও এলাকায় কাজের জন্য টিম থাকবে”।

গত মঙ্গলবার বিকেলে তিনি ভাঙড়ের কাঁঠালিয়াতে তৃণমূলের এক সভায় যোগ দেন। সেখানে মঞ্চে বসেই তাঁর নজরে পড়ে পিচের রাস্তার বেহাল দশা। তৎক্ষণাৎ সাংসদ নিজের সহায়ককে সব ছবি ক্যামেরাবন্দি করার নির্দেশ দেন। ওই রাস্তাটি নিয়ে দ্রুত পদক্ষেপের আশ্বাসও দেন।

তৃণমূলের আর এক তারকা সাংসদ নুসরত জাহানের সঙ্গে একই দিনে লোকসভায় শপথ নিয়েছিলেন মিমি। তার পর নিজের এলাকায় ফিরে এসে তাঁর খামতি নেই এলাকা পরিদর্শনে। গত বুধবারও তিনি বিদ্যাধরপুর রেল লাইন ঘুরে দেখেন। নিজের নির্বাচনী কেন্দ্রের অন্তর্ভুক্ত এই রেল লাইনে তিনি লেভেল ক্রসিংয়ের দাবিও তুলেছেন সংসদে।

একই ভাবে তার আগের দিনেও মিমি অ্ংশ নিয়েছেন একাধিক কর্মসূচিতে। কখনও রক্তদান শিবির আবার কখনও আগামী ২১ জুলাই তৃণমূলের শহিদ দিবসের প্রচারে, কার্যত ব্যস্ত মিমি। কতকটা ভোট প্রচারকালীন সময়ের মতোই!

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন