মাঠে ভিড় নেই, মঞ্চে নেই দলীয় প্রার্থীও, যোগীর সভা নিয়ে বিপাকে দিলীপরা

0
Dilip-Ghosh

বনগাঁ: তাঁর সমর্থনে উত্তরপ্রদেশের হেভিওয়েট মুখ্যমন্ত্রী জনসভা করে গেলেন অথচ মঞ্চে তিনিই নেই। আর তিনি মঞ্চে উপস্থিত না থাকায় তাঁর নামও নিলেন না যোগী আদিত্যনাথ। সেই সঙ্গে জনসভার মাঠও উল্লেখযোগ্য ভাবে ভরল না। সব মিলিয়ে বনগাঁয় যোগী আদিত্যনাথের সভা ঘিরে বেশ বিপাকে বঙ্গ বিজেপি। প্রকাশ্যে আসছে গোষ্ঠী কোন্দলের ছবিও।

বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। তাঁর সমর্থনেই সভা করতে আসেন যোগী। আদিত্যনাথের সফর ঘিরে বেশ কয়েক দিন ধরেই জেলার বিজেপি সমর্থকদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। তবে সোমবার সকাল থেকেই বদলাতে শুরু করে ছবি। কিছু একটা ঘোঁট পাকছে, এই আন্দাজ করে প্রায় দেড় ঘণ্টা দেরিতে সভাস্থলে পৌঁছোন যোগী। তবে মঞ্চে দেখা যায়নি শান্তনুবাবুকে। যদিও বিজেপির পক্ষ থেকে জানানো হয়, অসুস্থতার কারণে সভামঞ্চে যেতে পারেননি তিনি।

আরও পড়ুন বাম, কংগ্রেসের সঙ্গে এক সারিতে বিজেপিকে বসিয়ে তোপ মুখ্যমন্ত্রীর

শুধু দলীয় প্রার্থীই নন, জেলা স্তরের তেমন কোনো নেতাকেও দেখা যায়নি মঞ্চে। এই সব দেখে দলকে ভোট দিতে বললেও, এক বারের জন্যও প্রার্থীর নাম শোনা যায়নি তাঁর মুখে। এতেই গোষ্ঠীদ্বন্দ্বের আভাস পাচ্ছেন সকলে।  কারণ শুধুমাত্র অসুস্থতা থাকলে প্রার্থীর নাম উচ্চারণ নিশ্চয়ই করতেন যোগী।

অন্য দিকে বিজেপি শিবিরকে ভাবাচ্ছে মতুয়া ভক্তদের অনুপস্থিতিও। এ দিনের সভায় সে অর্থে দেখা মেলেনি কোনো মতুয়া ভক্তের। যদিও এ বছরের শুরুতেই ঠাকুরনগরের মোদীর সভায় উপচে পড়েছে ভিড়।
সব মিলিয়ে যোগীর বনগাঁর সভা ঘিরে বেশ চাপে পড়ে গিয়েছেন দিলীপ ঘোষরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here