আবারও সেই লজ্জাজনক ঘটনা! স্কুলের মধ্যেই প্রধান শিক্ষকের ঘুসিতে নাক ফাটল অংকের শিক্ষকের

0

কলকাতা: মাসখানেকের ব্যবধান। নদিয়ার পর এ বার সহকারী শিক্ষকের সঙ্গে স্কুলের প্রধান শিক্ষকের মারামারির ঘটনা উত্তর ২৪ পরগনার দেগঙ্গায়।

সাধারণত ছাত্রদের মধ্যে মারামারি বা হাতাহাতির ঘটনা দেখা যায়। গত ফেব্রুয়ারিতে কৃষ্ণনগরের এক স্কুলের মধ্যেই মারামারিতে জড়িয়ে পড়েছিলেন প্রধান শিক্ষক এবং ভূগোলের শিক্ষক। এ বার শুক্রবার দেগঙ্গার বাজিতপুর উত্তরপাড়া এমএসকে স্কুলে প্রধানশিক্ষকের মারে নাক ফেটে গলগল করে রক্ত ঝরল অংকের এক শিক্ষকের।

ঘটনায় প্রকাশ, এ দিন সকালে স্কুলের প্রধান শিক্ষক জয়দেব ঘোষ তাঁর সহকারী শিক্ষক কার্তিক পালকে এলোপাথাড়ি মারধর করেন। তাঁর নাকে ঘুসি মারেন। রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে ছটফট করতে থাকেন তিনি। শিক্ষককে ওই অবস্থায় দেখে আতঙ্কে দৌড়দৌড়ি শুরু করে পড়ুয়ারা। আশঙ্কাজনক অবস্থায় ওই শিক্ষক আপাতত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দুই শিক্ষকের এই বিতণ্ডা যে নতুন নয়, তেমনটাই জানা গিয়েছে স্থানীয় সূত্রে। তবে শুক্রবার যে ধরনের ঘটনা ঘটেছে, তা নিয়ে আতংকিত পড়ুয়ারা। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে দেগঙ্গার দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের ওই স্কুলে।

আক্রান্ত কার্তিকের অভিযোগ, তিনি প্রধান শিক্ষকের কাছে ৫০ হাজার টাকা পান। সেই টাকা চাইতেই প্রথমে ঝগড়া এবং পর তাঁকে মারধর করেন প্রধান শিক্ষক। তবে প্রধান শিক্ষকের দাবি, স্কুলে আসার কিছুক্ষণ পরই বাড়ি চলে যেতে চেয়েছিলেন অংকের শিক্ষক। কিন্তু তিনি সম্মতি না দেওয়ায় তাঁর গায়ে প্রথমে হাত তোলের কার্তিক।

আরও পড়তে পারেন:

আইপ্যাকের অন্যতম অংশ, প্রশান্ত কিশোরের সহকারীকে এ বার দায়িত্ব দিল কংগ্রেস

নবম-দশমে শিক্ষক নিয়োগ মামলায় সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ, ডিভিশন বেঞ্চে এসএসসি

সূর্যমুখী সরবরাহে সংকট, পাম তেলের দাম আকাশ ছোঁয়া

কিভ থেকে পোল্যান্ড আসার পথে গুলিবিদ্ধ ভারতীয় পড়ুয়া, ভরতি হাসপাতালে

আরও ভয়ংকর দিন আসছে, পুতিনের সঙ্গে কথা বলার পর জানালেন ফরাসি প্রেসিডেন্ট মাঁকর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন