সাংসদ অর্জুন সিংহের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, টুইট উদ্বেগ প্রকাশ রাজ্যপালের

0

খবরঅনলাইন ডেস্ক: ফের বোমাবাজিতে উত্তপ্ত ভাটপাড়া। এ বার ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠল। অভিযোগ, মঙ্গলবার মাঝরাতে তাঁর বাড়ি লক্ষ্য করে তিনটি বোমা ছোঁড়া হয়। সে ভাবে কোনো ক্ষতি না হলেও, বাড়ির দেওয়ালে হামলার চিহ্ন রয়েছে।

ঘটনার জেরে মাঝরাতে ব্যাপক চাঞ্চল্য ছড়াল আশেপাশের এলাকায়। সাংসদ অর্জুন সিংয়ের অভিযোগ, শুধু তাঁর বাড়িই নয়। দুষ্কৃতীদের নিশানায় ছিলেন তাঁর নিরাপত্তায় মোতায়েন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। এ নিয়ে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দায়ী করছেন বারাকপুরের বিজেপি সাংসদ। ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ৩টে নাগাদ অর্জুন সিংয়ের ভাটপাড়ার বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়।  কয়েকটি দেওয়াল সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে বলে খবর।  অভিযোগ, তাঁর বাড়ির সামনে মোতায়েন সিআরপিএফ জওয়ানদের ঘাঁটিতেও বোমাবাজি হয়।

এই মুহূর্তে অর্জুন সিং নিজে ভাটপাড়ায় নেই, তিনি দিল্লিতে রয়েছেন। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তিনি জানান, তাঁর নিরাপত্তারক্ষীরাও বিপদের মধ্যে রয়েছেন। স্থানীয় তৃণমূল নেতৃত্বকেই এর জন্য দায়ী করেছেন বারাকপুরের (Barrackpore) বিজেপি সাংসদ।

Shyamsundar

সাংসদের বাড়ির সামনে বোমাবাজির ঘটনার খবর পেয়েই ছুটে যায় জগদ্দল থানার পুলিশ। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

এ দিকে, বারাকপুরের বিজেপি সাংসদের বাড়ির সামনে এ ধরনের হামলার ঘটনায় তীব্র নিন্দা করেছে বিজেপি নেতৃত্ব। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কথায়, ”শুধু আজ নয়, উনি যে দিন থেকে তৃণমূল ছেড়ে আমাদের দলে যোগ দিয়েছেন, সে দিন থেকেই ওঁর উপর এমন হামলা চালাচ্ছে তৃণমূল। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি যে খুব খারাপ, তা এই ঘটনা থেকে ফের প্রমাণিত হল।”

ঘটনার খবর পেয়ে উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) । টুইটে তিনি ঘটনার কথা জানিয়ে পুলিশের ভূমিকার সমালোচনা করেছেন। বিজেপি সাংসদের বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় তৃণমূলের জড়িত থাকার কথা অস্বীকার করেছে স্থানীয় নেতৃত্ব।

আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুুন

কেরলে সংক্রমণ কমার জের, আগের বুধবারের থেকে প্রায় ১০ শতাংশ কম সংক্রমণ ভারতে

ফের গৃহবন্দি তিনি, দাবি করলেন মেহবুবা মুফতি

মহারাষ্ট্রে পর পর দু’দিন দৈনিক সংক্রমণ ৪ হাজারের নীচে, মুম্বইয়ে সংক্রমণের হার ফের ১ শতাংশের কম

কেরলে লাগাম পড়ছে কোভিডে, পর পর ৭ দিন কমল সংক্রমণের হার

দৈনিক সংক্রমণ ফের ছ’শোয় উঠলেও সংক্রমণের হারে বড়ো পতন, কলকাতার পরিসংখ্যান স্বস্তিদায়ক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন