Connect with us

উঃ ২৪ পরগনা

টিকাকরণ শেষ হলেই নাগরিকত্ব, ঘোষণা অমিত শাহের

ঠাকুরনগরের সভা থেকে সিএএ কার্যকর নিয়ে বড়োসড়ো ঘোষণা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।

Published

on

ঠাকুরনগরে অমিত শাহ। ছবি: বিজেপির সৌজন্যে

খবর অনলাইন ডেস্ক: বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরের সভা থেকে নাগরিকত্ব (সংশোধনী) আইন (CAA) কার্যকর নিয়ে বড়ো ঘোষণা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)।

এ দিনের সভা থেকে তিনি বলেন, “বাংলাদেশ থেকে অনেক শরণার্থী এখানে এসেছেন। তাঁরা কোনো সম্মান পান না। এর আগে কংগ্রেস সরকার যত বার ক্ষমতায় এসেছে, তত বারই নাগরিকত্ব দেওয়ার প্রতিশ্রুতিই শুধুই মিলেছে। কিন্তু এখনও পর্যন্ত দিতে পারেনি”।

Loading videos...

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আমরা ক্ষমতায় আসার পর ২০১৮ সালে নাগরিকত্ব দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলাম। সেই প্রতিশ্রুতি আমরা রেখেছি। আমরা ২০১৯ সালে আইন পাশ করেছি। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে তা কার্যকরে দেরি হচ্ছে। আমরা বলছি, নাগরিকত্ব করবই। এখন করোনা টিকাকরণ চলছে। এই কাজ শেষ হলেই সিএএ কার্যকর হবে”।

এর আগে ৩০ জানুয়ারি ঠাকুরনগরে সভা করার কথা ছিল অমিত শাহের। কিন্তু একে বারে শেষ মুহূর্তে সেই সভা বাতিল হয়ে যায়। প্রশ্ন ওঠে, তা হলে কি মতুয়া সম্প্রদায়ের নাগরিকত্বের প্রশ্নে সৃষ্টি হওয়া জটিলতা এড়াতেই বাংলায় এলেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী? তিনি বলেন, “আপনারা নিশ্চিত থাকুন, আপনাদের সম্মান রক্ষার দায়িত্ব নিচ্ছে বিজেপি। মিডিয়ার লোকজন সিএএ নিয়ে প্রশ্ন তুলছে। কিন্তু আমরা নিজেদের প্রতিশ্রুতি পালন করবই”।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মতুয়া, “নমশূদ্র-সহ অনেকেই বাংলাদেশ থেকে এখানে এসেছেন। কংগ্রেস প্রতিশ্রুতি রাখেনি। মমতাদিদি আমরা সেই লোক, যাঁরা মুখে যা বলে, কাজেও সেটা করি। এটা দেশের সংসদে পাশ হওয়া আইন। আপনি কী করে আটকে রাখবেন। তা ছাড়া কয়েক দিন বাদেই তো আপনি ক্ষমতা হারাবেন। আমরা শরণার্থীদের সম্মান দিয়ে বুকে টেনে নেব। কেউ আটকাতে পারবে না”।

একই সঙ্গে তিনি বলেন, “এতে মুসলমান সম্প্রদায়ের মানুষের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। এই আইনে শরণার্থীরা নাগরিকত্ব পাবেন। এটা তাঁদের অধিকার। আমরা যতটা অধিকার, তাঁদেরও ততটাই অধিকার। কোনো বিভ্রান্তিতে কান দেবেন না”।

আরও পড়তে পারেন: ‘সোনার বাংলা’ তৈরির মেয়াদ বেঁধে দিলেন অমিত শাহ

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

উঃ ২৪ পরগনা

Bengal Polls 2021: পার্নো মিত্রের রোড শো ঘিরে রণক্ষেত্র বরানগর!

বিজেপি কর্মীদের রাস্তায় ফেলে মারধরের অভিযোগ! পার্নোর দাবি, তিনিও সামান্য চোট পেয়েছেন।

Published

on

খবর অনলাইন ডেস্ক: পঞ্চম দফার ভোটপ্রচারের শেষবেলায় হেনস্থার অভিযোগ উঠল বরানগরের বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী পার্নো মিত্র (Parno Mitra)-কে। বিজেপির রোড শো চলাকালীন হামলা চালানো হয় বলে অভিযোগ।

ঘটনায় প্রকাশ, বুধবার বরানগর পুরসভার ১ নম্বর ওয়ার্ডে রোড শো করছিলেন বিজেপি প্রার্থী। সতীন সেন নগরের কাছাকাছি ওই রোড শো পৌঁছাতেই আচমকা চড়াও হন তৃণমূলকর্মীরা।

Loading videos...

‘হেনস্থা’র অভিযোগ করেছেন পার্নো। পাশাপাশি বিজেপি কর্মীদের উপরে হামলার অভিযোগ উঠেছে। সব মিলিয়ে রণক্ষেত্রের আকার নেয় এলাকা।

বিজেপির অভিযোগ, রোড শোয়ের পিছনে দলীয় কর্মীরা বাইক মিছিল করে যাচ্ছিলেন। সতীন সেন নগর এলাকায় পৌঁছাতে তাঁদের উপর আচমকা হামলা করা হয়। রাস্তায় ফেলে মারধর করা হয় বিজেপিকর্মীদের। কয়েক জন গুরুতর জখম হয়েছেন।

সংবাদ মাধ্যমের কাছে পার্নো অভিযোগ করেন, তিনি নিজেও এই হামলা থেকে রেহাই পাননি। এক দল তৃণমূলকর্মী তাঁকেও হেনস্থা করেন। যার জেরে তিনি সামান্য চোট-ও পেয়েছেন। বিজেপির পক্ষ থেকে এই ঘটনার বিষয়ে বরানগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

তবে তৃণমূলের তরফে এ ধরনের ঘটনার দায় অস্বীকার করা হয়েছে। বরানগরের বিদায়ী বিধায়ক তাপস রায় জানান, “এমন কোনো ঘটনাই ঘটেনি। নাটক করছে বিজেপি। এ ভাবে বরানগরে অশান্তি করার প্রয়োজন নেই”।

আরও পড়তে পারেন: Bengal Polls 2021: ‘তৃণমূল-মুক্ত ভারতের কথা কখনোই বলেননি নরেন্দ্র মোদী’, গোয়ালপোখরের সভায় তোপ রাহুল গান্ধীর

Continue Reading

উঃ ২৪ পরগনা

‘আমাকে যত রুখবেন, তত ভিতরে ঢুকব’, গোঁফে তা দিয়ে রোড শো মাতালেন মিঠুন চক্রবর্তী

“আমাকে ভয় দেখিয়ে লাভ নেই, হিংসার আঁতুড়ঘরে জন্ম আমার”, হুঙ্কার মিঠুন চক্রবর্তীর।

Published

on

খবর অনলাইন ডেস্ক: বৃহস্পতিবার বেহালায় রোড শোয়ের অনুমতি মেলেনি প্রশাসনের তরফে। তবে শুক্রবার বরানগরের বিজেপি প্রার্থী পার্নো মিত্রের সমর্থনে রোড শোয়ে অংশ নিয়ে জমিয়ে দিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সঙ্গে হুঁশিয়ারি-“আমাকে যত রুখবেন, তত ভিতরে ঢুকব”।

এ দিন সকাল ৯টা শুরু হওয়ার কথা থাকলেও আড়াই ঘণ্টা পরে সিঁথি সার্কাস ময়দানের কাছ থেকে রোড শো শুরু হয় মিঠুনের। গাড়ি থেকে কর্মী-সমর্থক, পথচলতি মানুষ এবং স্থানীয় বাসিন্দাদের উদ্দেশে মিঠুনের স্বভাবসিদ্ধ ভঙ্গিমা যথেষ্ট নজর কাড়ে। হাত নাড়লেন, হাওয়ায় চুমু ছুঁড়লেন আবার মাঝেমধ্যে গোঁফে তা দিয়ে যুদ্ধজয়ের প্রস্তুতির ইঙ্গিতও বিলোলেন।

Loading videos...

গতকাল বেহালায় তাঁর রোড শো আটকে দেওয়া হয়েছিল। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মিঠুনের হুঙ্কার, -“আমাকে রুখতে পারবেন না। আমাকে যত রুখবেন, তত ভিতরে ঢুকব। যত আমাকে ভয় দেখাবেন, তখন আরও ভিতরে ঢুকব। আমাকে ভয় দেখিয়ে লাভ নেই। হিংসের আঁতুড়ঘরে জন্ম আমার”।

তিনি আরও বলেন, “এই মিছিল, রাগের মিছিল। মানুষ বেরিয়ে আসছে। তাদের রাগের বহির্প্রকাশ ঘটছে। এ বারের ভোটে পরিষ্কার, মানুষ এই সরকারকে চাইছে না”।

উল্লেখ্য, এ দিন সিঁথির মোড় থেকে গোপাল ঠাকুর রোড হয়ে ডানলপে শেষ হওয়ার কথা ছিল রোড শোয়ের। কিন্তু বনহুগলি মোড়ে এসে হঠাৎ মিঠুন গাড়ি থেকে নেমে তাঁর নিজস্ব গাড়ি করে হাত নাড়তে নাড়তে চলে যান। হতাশ হলেন পথের পাশে দাঁড়িয়ে থাকা মানুষজন।

আরও পড়তে পারেন: Mithun Chakraborty roadshow: ডঙ্কা আছে, ঢাক নেই, ভোট প্রচারের ভোলবদল বরানগরে

Continue Reading

উঃ ২৪ পরগনা

Mithun Chakraborty roadshow: ডঙ্কা আছে, ঢাক নেই, ভোট প্রচারের ভোলবদল বরানগরে

‘রথ’ দেখলেও ‘পথ’ যে অন্য হতে পারে তারও ইঙ্গিত মিলল!

Published

on

নিজস্ব প্রতিনিধি: শালা, মারব এখানে, লাশ পড়বে শ্মশানে…

পিছন থেকে সমর্থকদের উল্লাস- ‘জিও গুরু’!

Loading videos...

শুক্রবার বরানগরে বিজেপির ‘তারকা’ প্রার্থী পার্নো মিত্রর সমর্থনে ‘মহাতারকা’ মিঠুন চক্রবর্তীর রোড শো শুরু হল ডিজে বক্সের এমনই কিছু গরমাগরম সংলাপে। তবে শুধু এটাই নয়, রাজনৈতিক ভাবে তাৎপর্যপূর্ণ বরানগর কেন্দ্রের ভোট প্রচারের আঙ্গিকে যুক্ত হল আরও বেশ কিছু চমকদার উপকরণ। কার্যত মিঠুন চক্রবর্তীর রোড শো ঘিরে ভোট প্রচার সংস্কৃতির ভোলটাই যেন বদলে গেলো!

বৃহস্পতিবার সকাল ৯টায় এ দিন শুরু হওয়ার কথা ছিল ‘মিঠুন’দার রোড শো। কিন্তু ঘড়ির কাঁটা এগারোটা ছুঁলেও কর্মী-সমর্থক তো দূরের কথা, নেতৃত্বের কাছেও জবাব নেই, কখন শুরু হবে। সিঁথির মোড় সার্কাস ময়দান নাগোয়া কাশীনাথ দত্ত রোড তখন ডিজে বক্স লাগানো একাধিক গাড়ি, প্রচারের গাড়ি, ডঙ্কা পার্টি, শ’খানেক পুলিশ কর্মী, সংবাদমাধ্যমের গাড়ি এবং দলের কর্মী-সমর্থকে ছয়লাপ।

ঢাক বাজছে তবে ঢাকি নেই। মাইকে দর্শক ডাকছে ঢাকের বাদ্যি। তৃণমূল, সিপিএমের মতো অন্যান্য রাজনৈতিক দল বাংলার সংস্কৃতিকে আঁকড়ে ধরে ভোটের প্রচারে ঢাকিদের ব্যবহার করছে। কিন্তু বিজেপির এ দিনের প্রচারে দেখা গেল ডঙ্কা পার্টিকে। জানা গেল, ডঙ্কা, কুড়কুড়ি, ঝুনঝুনি বাজনদার সাত জনের এই দলকে ভাড়া করা হয়েছে ১০ হাজার টাকার বিনিময়ে। বাজাতে হবে ঘণ্টা পাঁচেক। কিন্তু বাংলা সংস্কৃতির অঙ্গ ঢাক বিজেপির এই জমকালো কর্মসূচিতে মাইক-বন্দি! সোনার বাংলা গড়ার ডাক দিয়েছে বিজেপি, অথচ বাংলার ঢাককে মাইক-বন্দি করে ঢাকি নেই কেন?

বরানগর বিজেপির এক নম্বর মণ্ডলের এক নেতা বললেন, “উপর থেকে যা নির্দেশ এসেছে তেমন ভাবেই আয়োজন”। অদূরে ডিজে বক্সে হিন্দিতে বাজছে রাম ভজন। তাতে চলছে মহিলা সমর্থকদের যেমন খুশি তেমন নাচো। কখনো বেজে উঠছে ‘আমি মিঠুন চক্রবর্তী, জলঢোঁড়াও নই, বেলেবোড়া নই, জাত গোখরো…’। ডিজে কণ্ঠে ‘জয় শ্রীরাম’ ধ্বনি তো রয়েইছে।

কর্মীদের জন্য বিলি হচ্ছে বিজেপির স্লোগান লেখা টি শার্ট। সেটা চাহিদার তুলনায় যে অনেক কম সে কথা জানালেন বণ্টনকারী এক নেতা। বললেন, সবাই চাইছে কিন্তু দেওয়া যাচ্ছে না। কাড়াকাড়ি পড়ে যাচ্ছে। শুধু টি-শার্ট নয়, বিলি হল পদ্ম ছাপ উত্তরীয়, টুপি, ব্যাজ এবং মোদী মুখোশ।

রাজনৈতিক মহলের মতে, বরানগর কাশীপুর গণহত্যার সাক্ষী, রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জ্যোতি বসুকে ছ’বার বিধানসভায় পাঠানো বরানগরের মানুষ বরাবরই রাজনৈতিক সচেতন। তবে এ বারের ভোটে বিজেপির সৌজন্যে এখানে ভোটযুদ্ধে জুড়েছে গ্ল্যামার। প্রার্থী টলিউড অভিনেত্রী, আর তাঁর প্রচারে বলিউড অভিনেতা। এক রত্তি শিশুকে কোলে নিয়ে রোড শো-এ অংশ নেওয়া মহিলাকে দেখে মনে হতেই পারে রাজনৈতিক ডাককে ছাপিয়ে যাচ্ছে সেলিব্রিটি দর্শনের তাগিদ। ভোটের বাক্সে প্রভাব ফেলবে তো?

জবাবে বরানগর বিজেপির তিন নম্বর মণ্ডলের এক নেতা বললেন, “অবশ্যই, মিঠুন চক্রবর্তী বাংলার সন্তান। তাকে ফাঁসানো হয়েছিল। অপমান করা হয়েছিল। এ বারের ভোটে মানুষ তার যোগ্য জবাব দেবে। রাজ্যের সমস্ত অবাঙালিরা পরিবর্তন চাইছেন, বাঙালিরাও একই কথা বলছেন। মিঠুন চক্রবর্তীর ডাক তাঁদের সবার কাছে পৌঁছে যাচ্ছে। বরানগরের ১০০ জনের মধ্যে ৮০ জন ভোটারই মিঠুনের ডাকে সাড়া দিয়ে বিজেপিকে ভোট দেবেন”।

অবশেষে সাড়ে ১১টা নাগাদ সুসজ্জিত গাড়িতে দেখা গেল মিঠুনকে। রোড শো তখন গোপাললাল ঠাকুর রোড ধরে ডানলপের দিকে এগোচ্ছে। দোকান ছেড়ে বাইরে বেরিয়ে আসা এক দোকানদারকে প্রশ্ন- কেমন দেখলেন?

উত্তর, “বলতে গেলে আমার জীবন ধন্য হয়ে গেল মহাগুরুকে এত কাছ থেকে দেখে”।

আর ভোটটা?

– সেটা তো অন্য কথা। সিনেমার পর্দায় মিঠুনকে দেখে বড়ো হয়েছি, আজকে একেবারে কাছ থেকে দেখলাম। ভোট কাকে দেব, না দেব সেটা অন্য বিষয়।

তার মানে ‘রথ’ দেখলেও ‘মত’ যে অন্য পথে যেতে পারে, তেমন ইঙ্গিতও মিলল রাস্তার পাশে দাঁড়ানো একাধিক দর্শনার্থীর সঙ্গে কথা বলে।

তাৎপর্যপূর্ণ ভাবে এ দিন মিঠুনের রোড শো যে সিঁথি সার্কাস ময়দান থেকে শুরু হয়, সেখানেই রয়েছে বরানগর কাশীপুর গণহত্যার শহিদদের উদ্দেশে ‘অমর শহিদ স্তম্ভ’। গায়ে গা লাগানো তৃণমূলের শ্রমিক সংগঠনের কার্যালয়। জানতে চাওয়া হল, মিঠুনকে দিয়ে রোড শো করাচ্ছে বিজেপি। তাঁকে দেখার জন্য রাস্তায় দাঁড়িয়ে মানুষ। ভোটে কতটা প্রভাব পড়বে?

প্রশ্ন শেষ না হতেই কার্যালয়ের ভিতর থেকে সপাটে জবাব- “মিছিল কোথায়? আমরা কিছুই দেখিনি”!

Continue Reading
Advertisement
Advertisement
বাংলাদেশ43 mins ago

Bangladesh: বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান ও সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর প্রয়াণ

বাংলাদেশ1 hour ago

Bangladesh Lockdown: দেশ জুড়ে কঠোর লকডাউন, পথে পথে তল্লাশি চৌকি, মুভমেন্ট পাশ ছাড়া চলাচল বন্ধ

ক্রিকেট1 hour ago

IPL 2021: আরসিবির হয়ে জ্বলে উঠলেন বাংলার শাহবাজ, তীরে এসে তরী ডোবাল হায়দরাবাদ

রাজ্য3 hours ago

Bengal Polls 2021: পঞ্চম দফায় ভোটগ্রহণ শনিবার, দেখে নিন ৪৫ কেন্দ্রে কোন দলের প্রার্থী কে

AstraZeneca-twiter
বিদেশ4 hours ago

অ্যাস্ট্রাজেনেকা কোভিড ভ্যাকসিনের ব্যবহার স্থায়ী ভাবে বন্ধ করল ডেনমার্ক

রাজ্য4 hours ago

নজরে কোভিড পরিস্থিতি, ভোটের প্রচারে বড়ো জমায়েত নিয়ে বামফ্রন্টের নজিরবিহীন সিদ্ধান্ত

রাজ্য5 hours ago

Bengal Corona: ভয়াবহ পরিস্থিতি! একদিনেই আক্রান্ত প্রায় ছ’হাজার

দেশ5 hours ago

ফের লকডাউনের আশঙ্কায় ভীত-সন্ত্রস্ত অভিবাসী শ্রমিকরা, কন্ট্রোল রুমে ফোনের পর ফোন ঝাড়খণ্ডে

ক্রিকেট2 days ago

IPL 2021: কাজে এল না সঞ্জু স্যামসনের মহাকাব্যিক শতরান, পঞ্জাবের কাছে হারল রাজস্থান

প্রবন্ধ2 days ago

First Man In Space: ইউরি গাগারিনের মহাকাশ বিজয়ের ৬০ বছর আজ, জেনে নিন কিছু আকর্ষণীয় তথ্য

দেশ3 days ago

Kumbh Mela 2021: করোনাবিধিকে শিকেয় তুলে এক লক্ষ মানুষের সমাগম, আজ কুম্ভের প্রথম শাহি স্নান হরিদ্বারে

ক্রিকেট3 days ago

IPL 2021: সাড়ে ৭টায় খেলা শুরু হওয়া নিয়ে তীব্র অসন্তুষ্ট মহেন্দ্র সিংহ ধোনি

দেশ2 days ago

Vaccination Drive: এসে গেল তৃতীয় টিকা, স্পুটনিক ফাইভে অনুমোদন দিয়ে দিল কেন্দ্র

দেশ3 days ago

Corona Update: এক ধাক্কায় সক্রিয় রোগীর সংখ্যায় প্রায় ১ লক্ষের বৃদ্ধি, তবে দৈনিক মৃত্যুহার ০.৫৩ শতাংশ

দেশ2 days ago

Election Commission of India: নতুন মুখ্য নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র, মঙ্গলবার থেকে দায়িত্ব নিচ্ছেন

দেশ2 days ago

Sputnik V: এপ্রিলের শেষে ভারতের বাজারে চলে আসবে টিকা, জানাল রাশিয়া

ভোটকাহন

কেনাকাটা

কেনাকাটা4 weeks ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা3 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা3 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা3 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা3 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা3 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে