প্রয়াত তৃণমূল বিধায়কের ছবি কাজে লাগিয়ে ভোট প্রচার, বিপাকে খড়দহের বিজেপি প্রার্থী

0

ব্যারাকপুর: প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার ছবি কাজে লাগিয়ে ভোট প্রচার! বিপাকে পড়লেন খড়দহ উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয় সাহা। বৃহস্পতিবার তাঁর বিরুদ্ধে খড়দহ থানায় অভিযোগ দায়ের করেন প্রয়াত বিধায়কের স্ত্রী নন্দিতা সিনহা।

প্রয়াত তৃণমূল বিধায়কের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিজেপি প্রার্থীর প্রচারে ব্যবহার করার অভিযোগ উঠেছে। ওই পোস্টে জয় সাহা লেখেন, “প্রয়াত বিধায়ক শ্রী কাজল সিনহাকে আমি আমার অন্তরের অন্তরস্থল থেকে জানাই প্রণাম। আমি এমন এক রাজনৈতিক পরিবেশে বিশ্বাস করি যেখানে সব রাজনৈতিক দল ভোটের ময়দানে লড়াই করবে, তার পর মানুষের জন্য এক সঙ্গে কাজ করবে”।

প্রসঙ্গত, রবিবার নির্বাচনী প্রচারে বেরিয়ে সটান খড়দহের প্রয়াত তৃণমূল বিধায়কের বাড়িতে চলে যান বিজেপি প্রার্থী। কাজলবাবুর ছবিতে মাল্যদান করে তাঁর স্ত্রীর সঙ্গে দেখা করেন বিজেপি প্রার্থী। তার পরই বুধবার কাজলের ছবি দিয়ে পোস্ট করে বিতর্কে জড়ালেন তিনি।

এ বিষয়ে নন্দিতা সিনহা বলেন, “আমাদের বাড়িতে বিজেপি প্রার্থী আমাকে না জানিয়ে আসেন। সৌজন্যতার খাতিরে আমি তাঁকে স্বামীর ছবিতে মালা দিতে দিয়েছিলাম। কিন্তু এর পর উনি আমার স্বামীর ছবি ব্যবহার করে ফেসবুকে প্রচার করছেন। এটা করা যায় না। সেই কারণেই এ দিন অভিযোগ জানাই”।

অন্য দিকে, জয় বলেন, ‘‘কাজল সিনহা খড়দহের বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। প্রয়াত তৃণমূল বিধায়কের প্রতি শ্রদ্ধা এবং রাজনৈতিক সৌজন্য জানিয়েই পোস্ট করেছি। আমার মনে হয় না আমি কোনো ভুল কাজ করেছি”।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

চার দিনের সফরে উত্তরবঙ্গ যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কৃষকদের প্রতিবাদের অধিকার থাকলেও দিনের পর দিন রাস্তা বন্ধ করে নয়, বলল সুপ্রিম কোর্ট

দীপাবলি উপহার! কেন্দ্রীয় সরকারি কর্মীদের ৩ শতাংশ ডিএ বৃদ্ধির প্রস্তাব অনুমোদন মন্ত্রীসভায়

গড়িয়াহাটে জোড়া খুন: পরিচারিকার বাড়ি থেকে উদ্ধার রক্তমাখা পোশাক

বিজেপি কর্মী খুনে সিবিআই ক’জনকে জেলে ঢোকাবে, আগাম বলে দিচ্ছেন শুভেন্দু অধিকারী!

উত্তরপ্রদেশে ভোটের আগে চমক, বিজেপির প্রাক্তন জোটসঙ্গীকে ছিনিয়ে নিল অখিলেশের দল

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন