দফায় দফায় উত্তপ্ত খড়দহ, আক্রান্ত প্রয়াত বিধায়ক কাজল সিনহার ছেলে

0

ব্যারাকপুর: শনিবার সকাল থেকেই দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠেছিল খড়দহ। ভোটগ্রহণের শেষ লগ্নে সেখানেই কার্যত রণক্ষেত্রের আকার নিল। শাসক দল তৃণমূলের অভিযোগ, বিজেপি প্রার্থী জয় সাহার ব্যক্তিগত দেহরক্ষীদের হাতে আক্রান্ত হয়েছেন প্রয়াত বিধায়ক কাজল সিনহার ছেলে আর্যদীপ সিনহা।

কাজল সিনহার ছেলেকে মারধরের ঘটনায় হুঁশিয়ারি দিয়ে তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, “এর মূল্য চোকাতে হবে বিজেপিকে”। এই ঘটনার প্রতিবাদে খড়দহে বিটি রোড অবরোধ করে তৃণমূল। বিজেপি প্রার্থী জয় সাহার গাড়ি ঘিরেও বিক্ষোভ দেখানো হয়।

অভিযোগ, বন্দিপুরে আর্যদীপকে মারধর করা হয়। এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, “এখানে জিততে পারবে না বলেই সকাল থেকেই ভোটারদের ভোট দিতে বাধা দিয়েছে বিজেপি। অনেককেই ভোট দিতে দেওয়া হয়নি, বুথেও ঢুকতে দেওয়া হয়নি। আর এখন তো কেন্দ্রীয় বাহিনীকে দিয়ে পিটিয়ে বুথ থেকে ভোটারদের তাড়িয়ে দিচ্ছে। বিনা প্ররোচনায় কাজলের ছেলেকে মেরেছে”।

অন্য দিকে, ভুয়ো ভোটার বিতর্কে ধন্ধুমার কাণ্ড বাঁধে এ দিন। অন্যের ভোটার কার্ড নিয়ে ভোট দিতে আসার অভিযোগে এলাকায় উত্তেজনা ছড়ায়। এই ঘটনার প্রেক্ষিতে নির্বাচন কমিশনে অভিযোগ জানান বিজেপি প্রার্থী। ঘটনার রিপোর্ট চেয়েছে কমিশন। প্রসঙ্গত, এ দিন রাজ্যের যে চারটি আসনে উপনির্বাচন, সেগুলোর মধ্যে সবচেয়ে কম ভো‌ট পড়েছে খড়দহে, তবে সবচেয়ে বেশি অশান্তি এখানেই!

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন এখানে: 

ভোটের দিন শাসক দলের প্রধানের পুকুরে বিষ দেওয়ায় অভিযোগ ঘিরে চাঞ্চল্য গোসাবায়

স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের জন্য বছরে ১ লক্ষ টাকা উপার্জনের সুযোগ, নতুন উদ্যোগ মোদী সরকারের

‘সাধারণের পকেটে টান পড়লেও জ্বালানির দাম বাড়ায় উপকৃত হচ্ছেন ৪-৫ জন শিল্পপতি’

কংগ্রেসের জন্যই আরও শক্তিশালী হয়ে উঠেছেন ‘মোদীজি’, গোয়ায় বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরের আগের দিন নয়া নির্দেশিকা, ত্রিপুরা যেতে বাধ্যতামূলক কোভিড নেগেটিভ রিপোর্ট

হাইকোর্টের রায় চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে গেল আতশবাজি উন্নয়ন সমিতি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন