খবর অনলাইন ডেস্ক: পঞ্চম দফার ভোটপ্রচারের শেষবেলায় হেনস্থার অভিযোগ উঠল বরানগরের বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী পার্নো মিত্র (Parno Mitra)-কে। বিজেপির রোড শো চলাকালীন হামলা চালানো হয় বলে অভিযোগ।

ঘটনায় প্রকাশ, বুধবার বরানগর পুরসভার ১ নম্বর ওয়ার্ডে রোড শো করছিলেন বিজেপি প্রার্থী। সতীন সেন নগরের কাছাকাছি ওই রোড শো পৌঁছাতেই আচমকা চড়াও হন তৃণমূলকর্মীরা।

‘হেনস্থা’র অভিযোগ করেছেন পার্নো। পাশাপাশি বিজেপি কর্মীদের উপরে হামলার অভিযোগ উঠেছে। সব মিলিয়ে রণক্ষেত্রের আকার নেয় এলাকা।

বিজেপির অভিযোগ, রোড শোয়ের পিছনে দলীয় কর্মীরা বাইক মিছিল করে যাচ্ছিলেন। সতীন সেন নগর এলাকায় পৌঁছাতে তাঁদের উপর আচমকা হামলা করা হয়। রাস্তায় ফেলে মারধর করা হয় বিজেপিকর্মীদের। কয়েক জন গুরুতর জখম হয়েছেন।

সংবাদ মাধ্যমের কাছে পার্নো অভিযোগ করেন, তিনি নিজেও এই হামলা থেকে রেহাই পাননি। এক দল তৃণমূলকর্মী তাঁকেও হেনস্থা করেন। যার জেরে তিনি সামান্য চোট-ও পেয়েছেন। বিজেপির পক্ষ থেকে এই ঘটনার বিষয়ে বরানগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

তবে তৃণমূলের তরফে এ ধরনের ঘটনার দায় অস্বীকার করা হয়েছে। বরানগরের বিদায়ী বিধায়ক তাপস রায় জানান, “এমন কোনো ঘটনাই ঘটেনি। নাটক করছে বিজেপি। এ ভাবে বরানগরে অশান্তি করার প্রয়োজন নেই”।

আরও পড়তে পারেন: Bengal Polls 2021: ‘তৃণমূল-মুক্ত ভারতের কথা কখনোই বলেননি নরেন্দ্র মোদী’, গোয়ালপোখরের সভায় তোপ রাহুল গান্ধীর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন