Connect with us

পশ্চিম বর্ধমান

এ বার বেসুরো জিতেন্দ্র তিওয়ারি? ফিরহাদকে লেখা চিঠি ‘ফাঁস’ হতেই জল্পনা!

চিঠি ফাঁস হয়ে গেল কী ভাবে?

Published

on

খবরঅনলাইন ডেস্ক: আসানসোলের (Asansol) প্রাক্তন মেয়র তথা বর্তমান পুরপ্রশাসক বোর্ডের চেয়ারম্যান জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari) কি এ বার বেসুরো? রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকে পাঠানো তাঁর ‘বিস্ফোরক’ চিঠি ফাঁস হয়ে যেতেই এই জল্পনা শুরু হয়েছে।

পরিস্থিতি এতটাই অগ্নিগর্ভ যে জিতেন্দ্র এবং ফিরহাদের মধ্যে সন্ধি করাতে মঙ্গলবার বৈঠক ডেকেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Loading videos...

কেন্দ্রের থেকে বরাদ্দ টাকা না নেওয়ায় ক্ষোভ

জিতেন্দ্রর অভিযোগ, আসানসোলকে ‘সিটি’ ঘোষণা করলেও রাজ্য সরকার কেন্দ্রের কাছ থেকে সেই প্রকল্পে বরাদ্দ টাকা নেয়নি।

উল্লেখ্য, কেন্দ্রের স্মার্ট সিটি প্রকল্পের তালিকায় জায়গা করে নিয়েছিল পশ্চিম বর্ধমানের শিল্পশহর আসানসোল। স্মার্ট সিটির তালিকায় নথিভুক্ত হলে সেই শহরের উন্নয়নে ২০০০ কোটি টাকা দেয় কেন্দ্রীয় নগরোন্নয়ন মন্ত্রক। কিন্তু রাজ্য সরকার সেই টাকা নেয়নি।

এই নিয়েই বেজায় ক্ষুব্ধ জিতেন্দ্র। ফিরহাদকে (Firhad Hakim) তিনি চিঠিতে লিখেছেন, ‘‘আসানসোলের কাউন্সিলর ও পুরসভার কর্মী-আধিকারিকরা কঠিন পরিশ্রম করে যে উন্নয়ন করেছে, তার জন্য কেন্দ্রের স্মার্ট সিটি মিশনে জায়গা পেয়েছে আসানসোল। সেই প্রকল্পের টাকা নিলে আসানসোলের সামগ্রিক উন্নয়নে বিরাট কাজে লাগত। কিন্তু শুধুমাত্র রাজনৈতিক কারণে সেই প্রকল্পের টাকা পাওয়া এবং অন্যান্য সুবিধা নেওয়া হচ্ছে না।’’

এর পাশাপাশি কেন্দ্রের কঠিন বর্জ্য নিষ্কাশন প্রকল্পে ১৫০০ কোটি টাকা বরাদ্দ হয়েছিল। সেটাও রাজনৈতিক কারণে নেওয়া হয়নি বলে অভিযোগ তুলেছেন জিতেন্দ্র।

‘চিঠি ফাঁস হল কী ভাবে?’

কিন্তু এর মধ্যে চমকপ্রদ ব্যাপার হল যে এই চিঠিটা ফাঁস হয়ে গেল কী ভাবে। জিতেন্দ্র বলেন, ‘‘আমি এর আগে এই রকম ৭টি চিঠি দিয়েছি। সেগুলি সামনে আসেনি। আমি আমার মন্ত্রীকে চিঠি দিয়েছি। সেই চিঠি কী ভাবে সংবাদমাধ্যমে গেল, তা খতিয়ে দেখতে হবে।’’

একই সঙ্গে তিনি বলেন, ‘‘কেন্দ্র দিক বা রাজ্য, সেটা বড়ো কথা নয়। আমি চাই আসানসোলের উন্নয়ন।’’

ফিরহাদ পালটা কী বললেন  

চিঠির প্রসঙ্গে ফিরহাদ পালটা জিতেন্দ্রকেই কাঠগড়ায় তুলেছেন। তিনি বলেন, ‘‘জিতেন্দ্র এটা নিয়ে আমার সঙ্গে কোনো দিন কথা বলেনি। আজ কেন চিঠি দিয়েছে আমি জানি না। বহুবার কথা হয়েছে। কিন্তু এটা নিয়ে কোনও দিন কথা হয়নি।’’

ফিরহাদের আরও বক্তব্য, ‘‘কেন চিঠি দেবে? এক জন বিধায়ক হিসেবে আমার সঙ্গে কথা বলতে পারত।” বিজেপির কেউ জিতেন্দ্রকে ভুল বোঝাচ্ছেন বলেও অভিযোগ তুলেছেন ফিরহাদ। 

মঙ্গলবার সন্ধি বৈঠক

এ দিকে চিঠি নিয়ে এই শোরগোলের মধ্যেই জিতেন্দ্র তিওয়ারিকে ফোন করেন ফিরহাদ হাকিমে। আসানসোলের মুখ্য পুরপ্রশাসককে মঙ্গলবার কলকাতায় বৈঠকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের বাড়িতে আয়োজিত হতে চলা এই বৈঠকে হাজির থাকবেন তৃণমূলের ভোট কৌশলী প্রশান্ত কিশোরও। 

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

কৃষি আইন প্রত্যাহার হবে না, আলোচনা চলতে পারে: কেন্দ্র

পশ্চিম বর্ধমান

তৃণমূলেই থাকছি, দলনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নেব: অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠকের পর জানালেন জিতেন্দ্র তিওয়ারি

আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ একাধিক বিজেপি নেতা তাঁকে বিজেপিতে নেওয়ার বিরুদ্ধে সরব হয়েছিলেন।

Published

on

Jitendra Tiwari
জিতেন্দ্র তিওয়ারি। ছবি সংগৃহীত।

খবরঅনলাইন ডেস্ক: ঘরের ছেলে ঘরে ফিরে এলেন। তৃণমূলেই থাকছেন আসানসোলের ‘বিদ্রোহী’ নেতা জিতেন্দ্র তিওয়ারি (JItendra Tiwari)। তাঁর চার দিনের বিদ্রোহে ইতি পড়ে গেল।

শুক্রবার রাতে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠকের পর পাণ্ডবেশ্বরের বিধায়ক জানান, তিনি তৃণমূলেই থাকছেন। বৈঠকের পর অরূপবাবুও জানিয়েছেন, জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে সব বিরোধ মিটে গিয়েছে।

Loading videos...

‘ভুল করেছিলেন’ জিতেন্দ্র

অরূপবাবুর সঙ্গে বৈঠকের পর জিতেন্দ্র তেওয়ারি বলেন, “দল ছাড়ার কথা বলে ভুল করেছিলাম। মন্তব্য প্রত্যাহার করে নিচ্ছি। দলনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নেব।” মন্ত্রী অরূপ বিশ্বাস বলেন, “জিতেন্দ্র তিওয়ারি তৃণমূলে ছিলেন, আছেন, থাকবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিজেপির বিরুদ্ধে শেষ লড়াই করবেন।”

আসানসোল থেকে শুক্রবার সকালেই কলকাতায় পৌঁছে যান সস্ত্রীক জিতেন্দ্র। অরূপবাবুর সঙ্গে এ দিন রাতে নিউ আলিপুরের সুরুচি সংঘ ক্লাবে বৈঠকে বসেন। ওই বৈঠকে প্রশান্ত কিশোরও ছিলেন।  

বৈঠকের পরে জিতেন্দ্র বলেন, “আমি তৃণমূলেই থাকছি। আমার ইস্তফা গ্রহণ না করতে অনুরোধ করব। অরূপ বিশ্বাস আমাকে বলেছেন, মমতাদি আমার আচরণে আঘাত পেয়েছেন। মমতাদিকে আমি আঘাত দিতে চাই না। আমি দিদির কাছে ক্ষমা চেয়ে নেব। দল ছাড়ার কথা বলা ভুল হয়েছিল। আমি যেমন দলের কাজ করছিলাম তেমনই করব।”

মাকে কেউ ছেড়ে যায় না: অরূপ

জিতেন্দ্র বলেন, তিনি কখনও বিজেপিতে যাওয়ার কথা বলেননি। তবে দল ছাড়ার কথা বলেছিলেন। অরূপবাবু বলেন, পরিবারে নানা বিষয়ে মতবিরোধ হয়। তাই বলে কেউ মাকে ছেড়ে চলে যায় না।

বৃহস্পতিবার দলের সমস্ত পদ থেকে ইস্তফা দেন জিতেন্দ্র তিওয়ারি। এর পরই তাঁর বিজেপিতে যাওয়া নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। কিন্তু আসানসোলের সাংসদ  বাবুল সুপ্রিয়, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ একাধিক বিজেপি নেতা তাঁকে বিজেপিতে নেওয়ার বিরুদ্ধে সরব হন।  

এর পরই কলকাতায় আগমন জিতেন্দ্র তিওয়ারির, অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠক এবং তৃণমূলে থেকে যাওয়ার কথা ঘোষণা।

আরও পড়ুন: তৃণমূল ছাড়লেন কাঁথি উত্তরের বিধায়ক বনশ্রী মাইতি

Continue Reading

পশ্চিম বর্ধমান

জিতেন্দ্রর বিজেপি-যোগের জল্পনা চাউর হতেই বিস্ফোরক বাবুল সুপ্রিয়

“মন থেকে মেনে নিতে পারব না”

Published

on

খবরঅনলাইন ডেস্ক: আসানসোলের সদ্যপ্রাক্তন পুরপ্রশাসক জিতেন্দ্র তিওয়ারি তৃণমূল ছাড়তেই তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা বেড়েছে। এর পরেই ফেসবুকে তোপ দাগলেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। জিতেন্দ্রকে তিনি কখনোই মন থেকে বিজেপিতে মেনে নিতে পারবেন না বলে সাফ জানিয়েছেন বাবুল।

“মন থেকে মেনে নিতে পারব না”

ফেসবুকে এই সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেন বাবুল। সেখানে তিনি বলেন, ‘‘আমার টপ বস্‌রা কী করেন, সেটা আলাদা ব্যাপার। সেই সিদ্ধান্তই সর্বোচ্চ। তাতে আমার কিছু বলার অধিকার নেই। কিন্তু আমার প্রচুর বিজেপি সহকর্মী এত দিন ধরে চূড়ান্ত ভাবে আক্রান্ত, নির্যাতিত, আহত হয়েছেন। জীবন দিয়েছেন। ভুয়ো কেসে জেলে রয়েছেন। এই পুরো ব্যাপারটা তৃণমূলের মাননীয়া নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায়, তাঁর নির্দেশে আসানসোল-দুর্গাপুরের তৃণমূল নেতারা কার্যকর করেছেন। আপনারাও জানেন জিতেন্দ্র তিওয়ারি তাঁদের মধ্যে অন্যতম।’’

Loading videos...

জিতেন্দ্র বিজেপি-তে যোগ দিলে সেটা তাঁর এবং স্থানীয় বিজেপি কর্মীদের কাছে ‘কাটা ঘায়ে নুনের ছিটে’ বলে বর্ণনা করে বাবুল আরও বলেছেন, ‘‘এঁদের কারও বিজেপি-তে যোগ দেওয়াটা আমি মন থেকে মেনে নিতে পারব না।’’

‘গোপন ডিল’-এর গুজব

বাবুল আরও জানিয়েছেন, গোটা বিষয়টি নিয়ে তিনি বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে আলোচনা করবেন। যা থেকে পরিষ্কার যে, জিতেন্দ্রর তৃণমূল ত্যাগ এবং বিজেপি-তে যোগদানের বিষয়ে বাবুল আগে থেকে কিছুই জানতেন না।

বস্তুত, বাবুল জানিয়েছেন, জিতেন্দ্রর বিজেপি-তে যোগদানের খবর চাউর হতেই বাবুলের সঙ্গে তাঁর কোনো ‘গোপন ডিল’ হয়েছে বলে গুজব ছড়িয়ে দেওয়া শুরু হয়েছে। এতেই ক্ষুণ্ণ হয়েছেন এই কেন্দ্রীয় মন্ত্রী। বাবুলের এই প্রসঙ্গেই সাফ কথা, “আমি কারও সঙ্গে কখনও গোপনে আঁতাত করিনি, আর ভবিষ্যতেও করব না।”

উল্লেখ্য, ২০১৪ সালে দোলা সেনকে হারিয়ে সাংসদ হয়েছিলেন বাবুল। পাঁচ বছর পর তিনি হারান মুনমুন সেনকে। লোকসভা ভোটের প্রার্থী ভিন্ন হলেও গোটা লড়াইয়ে বাবুলকে আদতে লড়তে হয়েছে জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধেই।  কিন্তু তৃণমূলের জেলা সভাপতি হিসেবে জিতেন্দ্রর বিরুদ্ধেও বাবুলকে অহরহ লড়তে হয়েছে। এখনও হয়। ফলে তাঁর ‘ব্যক্তিগত উষ্মা’ স্বাভাবিক বলেই তাঁর অনুগামীরা মনে করছেন।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

জোরাল ভূমিকম্পে আতঙ্ক ছড়াল দিল্লিতে

Continue Reading

পশ্চিম বর্ধমান

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের আগের দিনেই পুর প্রশাসকপদ ছাড়লেন জিতেন্দ্র তিওয়ারি

আগামী শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের কথা জিতেন্দ্রর!

Published

on

খবর অনলাইন ডেস্ক: আসানসোল পুরসভার প্রধান প্রশাসকপদ থেকে ইস্তফা দিলেন জিতেন্দ্র তিওয়ারি। রাজ্যের বিরুদ্ধে আসানসোল পুরসভাকে বঞ্চনার অভিযোগ তুলে বৃহস্পতিবার ইস্তফা দিলেন তিনি।

কেন পদত্যাগ

এ দিন জিতেন্দ্র বলেন, “আসানসোলকে প্রাপ্য থেকে বঞ্চিত করা হচ্ছে। এ রকম ভাবে পুর প্রশাসক হিসেবে থাকা যায় না। এ ভাবে থেকে লাভ-ও নেই। আসানসোলের উন্নয়নের স্বার্থে লড়াই করতে হবে”।

Loading videos...

পুরসভার সহকর্মীদের উদ্দেশে তিনি বলেন, “কয়েক মাসের মধ্যেই আবার ভোট হবে। নির্বাচনের পর আবার আমাদের লোক আসবেন। আপনাদের যত সমস্যা রয়েছে, সবই সমাধান হয়ে যাবে। যাঁরা আসবেন, তাঁদেরকে সমর্থন করতে হবে”।

সংবাদ মাধ্যমের সামনে তিনি বলেন, “আসানসোলের প্রতি রাজ্য সরকারের যে বঞ্চনা, তার বিরুদ্ধেই এই ইস্তফা। হাজার হাজার কোটি টাকার রাজস্ব আয় হয় এখানে থেকে, কিন্তু উন্নয়নের জন্য বরাদ্দ নেই। আমি মুখ্যমন্ত্রীকে বিড়ম্বনায় ফেলতে চাই না। ফিরহাদ হাকিমকে সব কিছু জানিয়েছিলাম। কোনো কাজ হয়নি। মন্ত্রী নিজের তাগিদে আসানসোলকে বঞ্চিত রাখছেন”।

তা হলে কি বিজেপিতে?

তা হলে কি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন জিতেন্দ্র? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “তৃণমূল কংগ্রেস যদি আমাকে দল ছেড়ে দিতে বলে, তা হলে আমি দল ছেড়ে দেব। কিন্তু বিজেপিতে যোগ দেওয়ার কথা ভাবছি না। আমি মনে করি, তৃণমূলে সব থেকে বেশি জনপ্রিয় মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেই রয়েছেন শুভেন্দু অধিকারী। প্রাক্তন পরিবহণমন্ত্রী কেন দল ছাড়ছেন, সেই প্রশ্নের উত্তর খুঁজে করে তাঁকেও ফিরিয়ে নিয়ে আসা দরকার”।

আসানসোলের পুরপ্রশাসকের পাশাপাশি জিতেন্দ্র পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক এবং পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি। গত কয়েক দিন ধরেই তিনি দলের বিরুদ্ধে ‘বেসুরো’ গাইছিলেন। ক্রমাগত ক্ষোভ উগরে দিচ্ছিলেন। পরিস্থিতি সামাল দিতে উত্তরবঙ্গ থেকে গতকাল তাঁকে ফোন করেন দলনেত্রী। জানা যায়, উত্তরবঙ্গ থেকে ফিরে আগামী ১৮ ডিসেম্বর জিতেন্দ্রর সঙ্গে কথা বলবেন মমতা।

আরও পড়তে পারেন: তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন শুভেন্দু অধিকারী

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য13 mins ago

Bengal Polls 2021: মুখে কালো মাস্ক, সঙ্গী রঙ-তুলি, গান্ধী মূর্তির পাদদেশে সাড়ে তিন ঘণ্টার ধরনা মমতা বন্দ্যোপাধ্যায়ের

দেশ19 mins ago

UP Panchayat Polls: শেষ মুহূর্তে ভোটার তালিকায় নাম বাদ! ক্ষোভ চরমে

রাজ্য44 mins ago

Bengal Polls 2021: শীতলকুচি নিয়ে মন্তব্যের জেরে এ বার দিলীপ ঘোষকে নোটিশ নির্বাচন কমিশনের

প্রযুক্তি1 hour ago

বাড়ির কাছাকাছি রেশন দোকান কোনটা, খুব সহজেই জেনে নিতে পারেন ‘মেরা রেশন’ মোবাইল অ্যাপ থেকে

রাজ্য4 hours ago

Bengal Polls 2021: প্ররোচনামূলক মন্তব্য, বিজেপি নেতা রাহুল সিন‌হার ওপরে ৪৮ ঘণ্টার নিষেধাজ্ঞা নির্বাচন কমিশনের

বাংলাদেশ4 hours ago

Covid Vaccination Programme: বিশ্বব্যাঙ্কের সঙ্গে বাংলাদেশের ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি

দেশ5 hours ago

Sputnik V: এপ্রিলের শেষে ভারতের বাজারে চলে আসবে টিকা, জানাল রাশিয়া

বাংলাদেশ5 hours ago

Bangladesh Lockdown: বুধবার থেকে কঠোর লকডাউন, রাস্তায় চলাচলে লাগবে ‘মুভমেন্ট পাস’

ধর্মকর্ম2 days ago

অন্নপূর্ণাপুজো: উত্তর কলকাতার পালবাড়ি ও বালিগঞ্জের ঘোষবাড়িতে চলছে জোর প্রস্তুতি

ভিডিও2 days ago

Bengal Polls 2021: বিধাননগরে মুখোমুখি টক্কর সুজিত বসু-সব্যসাচী দত্তর, ময়দানে জোট প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়

রাজ্য3 days ago

Bengal Polls 2021: কোচবিহারে ৩ দিনের জন্য রাজনীতিবিদদের প্রবেশ নিষিদ্ধ করল নির্বাচন কমিশন

প্রবন্ধ1 day ago

First Man In Space: ইউরি গাগারিনের মহাকাশ বিজয়ের ৬০ বছর আজ, জেনে নিন কিছু আকর্ষণীয় তথ্য

শিলিগুড়ি3 days ago

Bengal Polls 2021: ‘শীতলকুচির ঘটনা পূর্বপরিকল্পিত, দায়ী অমিত শাহ’, শিলিগুড়িতে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

দেশ1 day ago

Kumbh Mela 2021: করোনাবিধিকে শিকেয় তুলে এক লক্ষ মানুষের সমাগম, আজ কুম্ভের প্রথম শাহি স্নান হরিদ্বারে

Rahul Gandhi at Maldah rally
রাজ্য2 days ago

Bengal Polls 2021: পঞ্চম দফার ভোটের আগে রাজ্যে আসছেন রাহুল গান্ধী

রাজ্য2 days ago

Bengal Corona Update: নমুনা পরীক্ষার সঙ্গেই তাল মিলিয়ে বাড়ল বাংলার দৈনিক করোনা সংক্রমণ

ভোটকাহন

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা2 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা3 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা3 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা3 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা3 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা3 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে